Home /News /sports /
RR vs RCB : ফাইনালে ওঠার পথে কোহলিদের ব্যাকফুটে রাখল বোল্ট, কৃষ্ণদের দুরন্ত বোলিং

RR vs RCB : ফাইনালে ওঠার পথে কোহলিদের ব্যাকফুটে রাখল বোল্ট, কৃষ্ণদের দুরন্ত বোলিং

আউট হয়ে ফিরছেন ব্যর্থ বিরাট কোহলি

আউট হয়ে ফিরছেন ব্যর্থ বিরাট কোহলি

Trent Boult along with Prasidh Krishna proves Rajasthan Royals successful bowling unit against RCB. ফাইনালে ওঠার পথে কোহলিদের ব্যাকফুটে রাখল বোল্ট, কৃষ্ণদের দুরন্ত বোলিং

  • Share this:

    #আমেদাবাদ: লিগ পর্বের ম্যাচে আরসিবির কাছে হেরে গেলেও আইপিএল কোয়ালিফায়ার টু তে ছেড়ে কথা বলবে না রাজস্থান, সেটা জানা ছিল। আমেদাবাদের মাঠে টস ভাগ্য ছিল তাদের সঙ্গে। জিতে বল করার সিদ্ধান্ত নিয়েছিলেন সঞ্জু স্যামসন। তাদের সিদ্ধান্ত সঠিক, সেটা প্রমাণ হতে বেশি সময় লাগেনি। দ্বিতীয় ওভারে প্রসিদ্ধ কৃষ্ণ তুলে নিলেন বিরাট কোহলিকে।

    অফ স্টাম্পের বাইরের লাফিয়ে ওঠা বল কন্ট্রোল করতে পারেননি কোহলি। এদিন তার সংগ্রহ মাত্র ৭। আবার বড় মঞ্চে ব্যর্থতা কিং কোহলির। দলের অধিনায়ক ফ্যাফ ডু প্লেসি (২৫) করে ফিরে গেলেন। লড়াই চালিয়ে গেলেন রজত পতিদার। ঠিকঠাক টাইমিং হচ্ছিল না। তবুও মধ্যপ্রদেশের ব্যাটসম্যান ভরসা দিলেন।

    সঙ্গে ছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। কিন্তু তিনিও সহজে বড় শট খেলতে ব্যর্থ। বোল্টের বলে ক্যাচ দিয়ে ফেরেন ২৪ করে। দুরন্ত ক্যাচ নিলেন ম্যাক কয়। আসলে এদিন রাজস্থানের বোলাররা হোমওয়ার্ক করে নেমেছিলেন কোহলি, ফ্যাফ ডু প্লেসি, ম্যাক্সওয়েলদের বিপক্ষে।

    প্রসিদ্ধ কৃষ্ণ, চাহাল, বোল্ট, অশ্বিনরা হাত খোলার বিশেষ জায়গা দিলেন না আরসিবি ব্যাটসম্যানদের। বলের লাইন এবং লেন্থ সঠিক জায়গায় রাখলেন তারা। একমাত্র রজত পতিদার ছাড়া স্বাভাবিক আক্রমনাত্মক ইনিংস খেলতে ব্যর্থ অধিকাংশ ব্যাটসম্যান।

    বোলিং ইউনিট হিসেবে এদিন রাজস্থান বুদ্ধিমত্তার পরিচয় রাখল। অনেকেই তাদের আন্ডারডগ মনে করেছিল। কিন্তু রাজস্থান নক আউটে চিরকাল বড় দল সেটা আবার প্রমাণ করল। প্রসিদ্ধ কৃষ্ণ এবং ম্যাক কয় ইডেনে ব্যর্থ হলেও আজকে আমেদাবাদে দুরন্ত বোলিং করলেন দুজনেই। গতির বদলে চাপে ফেলে দিলেন ব্যাটসম্যানদের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Rajasthan Royals, RCB

    পরবর্তী খবর