• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • TIM SOUTHEE IS THE REPLACEMENT FOR PAT CUMMINS IN KKR FOR REMAINDER OF IPL 2021 SMJ

Tim Southee Replaces Pat Cummins In Kkr: ১৫ কোটি টাকার প্যাট কামিন্সের বদলি আনল কেকেআর, দলে এবার নিউ জিল্য়ান্ডের তারকা পেসার

Kkr In Ipl 2021: অসমাপ্ত আইপিএল খেলতে শুক্রবার মরুদেশে পাড়ি দিচ্ছে কলকাতা নাইট রাইডার্স।

Kkr In Ipl 2021: অসমাপ্ত আইপিএল খেলতে শুক্রবার মরুদেশে পাড়ি দিচ্ছে কলকাতা নাইট রাইডার্স।

  • Share this:

#দুবাই: অসমাপ্ত আইপিএল খেলতে শুক্রবার মরুদেশে পাড়ি দিচ্ছে কলকাতা নাইট রাইডার্স। তার আগে দলের বদলে ক্রিকেটারের নাম ঘোষণা করল কেকেআর‌। অজি ফাস্ট বোলার প্যাট কামিন্সের বদলি হিসেবে কলকাতা দলে যোগ দেবেন নিউজিল্যান্ডের টিম সাউদি। ব্যক্তিগত কারণে সরে দাঁড়িয়েছেন অভিজ্ঞ অস্ট্রেলীয় পেসার প্যাট কামিন্স।  এদিকে শুক্রবার মুম্বই থেকে দুবাইয়ের উদ্দেশ্যে রওনা দেবে কেকেআর।

ইতিমধ্যেই ভারতে থাকা কেকেআর দলের সদস্যরা যোগ দিয়েছেন মুম্বইয়ের টিম হোটেলে। টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে বুধ ও বৃহস্পতিবার সমস্ত ক্রিকেটারদের মুম্বইয়ের হোটেলে যোগ দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়। আজ ক্রিকেটারদের করোনা পরীক্ষা হওয়ার কথা। প্রত্যেকের রিপোর্ট নেগেটিভ হলেই শুক্রবার সংযুক্ত আরব আমিরশাহীতে যাবে কেকেআর। অসমাপ্ত আইপিএল শুরু হওয়ার আগে আবুধাবিতে শিবির করবে শাহরুখের দল‌। তবে কোয়ারেন্টাইনের নিয়ম শিথিল করতে প্রথমে দুবাই যাচ্ছে কেকেআর।

করোনার জন্য আবু ধাবিতে কোয়ারেন্টাইনের নিয়মে কড়াকড়ি রয়েছে। বিদেশ থেকে সরাসরি আবুধাবি পৌঁছলে দুই সপ্তাহের কঠোর কোয়ারেন্টাইনে থাকতে হবে। তবে দুবাইয়ে ক্ষেত্রে সেই নিয়ম অনেকটাই কম। বিদেশ থেকে দুবাই গেলে এক সপ্তাহের কোয়ারেন্টাইন কাটালেই চলবে। সেই কারণে কেকেআর টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্ত, মুম্বই থেকে প্রথমে দুবাই যাবে দল। সেখানে সাত দিনের কোয়ারেন্টিন পর্ব কাটিয়ে আবুধাবিতে পৌঁছে শিবির শুরু করে দেবে কেকেআর। মূলত এই শিবিরে থাকবেন ভারতীয় ক্রিকেটাররাই। কুলদীপ যাদব, নাগারকোটিরা। সুনীল নারিন, আন্দ্রে রাসেলের মতো অনেকে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলছেন। তাঁরা সেই টুর্নামেন্ট শেষ করে সরাসরি জৈব সুরক্ষা বলয় থেকে নাইটদের জৈব সুরক্ষা বলয়ে যোগ দেবেন। প্রথম পর্বের শেষে সাত ম্যাচে 4 পয়েন্ট নিয়ে আইপিএলে সাত নম্বরে রয়েছে কেকেআর। বড় কোনও অঘটন না হলে রাসেলদের পরের রাউন্ডে যাওয়া অনেকটাই কঠিন। নতুন করে শুরু হতে চলা অসমাপ্ত আইপিএলে ঘুরে দাঁড়াতে মরিয়া ইয়ন মর্গ্যানের দল। আগামী 20 সেপ্টেম্বর বিরাটের বেঙ্গালুরুর বিরুদ্ধে মাঠে নামবে কেকেআর।

Published by:Suman Majumder
First published: