Home /News /sports /
Delhi Capitals: বাড়ছে করোনার উত্পাত, ফের দিল্লি ক্যাপিটালসে ভাইরাসের হানা! আজ ম্যাচ হবে?

Delhi Capitals: বাড়ছে করোনার উত্পাত, ফের দিল্লি ক্যাপিটালসে ভাইরাসের হানা! আজ ম্যাচ হবে?

Corona In Delhi Capitals: এই নিয়ে আইপিএলে দ্বিতীয় ক্রিকেটার করোনা আক্রান্ত।

  • Share this:

    #মুম্বই: দিল্লি ক্যাপিটালসের আরেক খেলোয়াড়ের করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া গিয়েছে। সেই কারণে, আইপিএল ২০২২-এ আজ দিল্লি বনাম পাঞ্জাব কিংসের ম্যাচ নিয়ে আশঙ্কা দেখা দিয়েছে। ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭টায়। দিল্লির টিম সেফার্ট-এর করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে।

     দিল্লি ক্যাপিটালস দলে এর আগে মিচেল মার্শের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। সেফার্ট দিল্লি দলে করোনা আক্রান্ত দ্বিতীয় ক্রিকেটার। দিল্লি ক্যাপিটালস দলে ২ জন সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত বলে খবর পাওয়া গিয়েছিল।

    আরও পড়ুন- নামেই তারকা, কোটি কোটি টাকা খরচ! এঁদের দলে রেখে হাত কামড়াচ্ছে সব দল

    এখন জানা যাচ্ছে, মোট ৪ জন সাপোর্ট স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন। বোর্ডের পক্ষ থেকে সব ক্রিকেটারকে ঘর থেকে বের হতে নিষেধ করা হয়েছে। ডোর টু ডোর নমুনা পরীক্ষা করা হচ্ছে।

    পজিটিভ কেস আরও বাড়লে এই ম্যাচটিও পিছিয়ে যেতে পারে। ইতিমধ্যে এই ম্যাচের স্থান পরিবর্তন করা হয়েছে। পুনেতে প্রথম দিল্লি ও পাঞ্জাবের ম্যাচ হওয়ার কথা ছিল। কিন্তু কোভিডের কারণে এটি মুম্বাইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।

    পিটিআই-এর খবর অনুযায়ী, টিম সেফার্টের রিপোর্ট বুধবার সকালে আসে। রিপোর্ট পজিটিভ আসায় ড্রেসিংরুমে থমথমে পরিবেশ। তথ্য অনুযায়ী, নিরাপত্তার কথা মাথায় রেখে কোনো ফ্র্যাঞ্চাইজি ম্যাচ খেলতে প্রস্তুত নয়। এমন পরিস্থিতিতে শিগগিরই ম্যাচ নিয়ে সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

    গত মরশুমে করোনার কারণে টি-টোয়েন্টি লিগ ২ দফায় অনুষ্ঠিত হয়েছিল। প্রথম পর্বটি হয়েছিল ভারতে এবং দ্বিতীয় পর্বটি হয়েছিল সংযুক্ত আরব আমিরশাহীতে।

    করোনার কারণে এবার মাত্র ৪টি ভেন্যুতে লিগ রাউন্ড করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। এই অবস্থায় এবার কোনো ঝুঁকি নিতে চাইবে না বিসিসিআই।

    আরও পড়ুন- ধোনি, জাদেজার সিএসকের বিরুদ্ধে মাঠে নামছেন অর্জুন? খবর কী পাকা?

    চলতি মরশুমে এখনও আশানুরূপ পারফর্ম করতে পারেনি দিল্লি। ৫ ম্যাচের মধ্যে ২টিতে জয় পেয়েছে তারা। ব্যাট হাতে ভালো করতে ব্যর্থ হয়েছেন অধিনায়ক ঋষভ পন্ত। চার পয়েন্ট নিয়ে আট নম্বরে রয়েছে দিল্লি। অন্যদিকে পাঞ্জাব এখনও পর্যন্ত ৬টি ম্যাচের মধ্যে ৩টিতে জিতেছে। তারা ৬ নম্বর রয়েছে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Coronavirus, Delhi Capitals, IPL 2022

    পরবর্তী খবর