খেলার টুকরো খবর

জামাইকার ভারতীয় দূতাবাসে হাজির টিম ইন্ডিয়া। বুধবার অনুশীলনের পর দূতাবাসে হাজির হন কুম্বলে-বিরাট সহ গোটা গোটা টিম।

জামাইকার ভারতীয় দূতাবাসে হাজির টিম ইন্ডিয়া। বুধবার অনুশীলনের পর দূতাবাসে হাজির হন কুম্বলে-বিরাট সহ গোটা গোটা টিম।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    দূতাবাসে বিরাট-কুম্বলেরা

    জামাইকার ভারতীয় দূতাবাসে হাজির টিম ইন্ডিয়া। বুধবার অনুশীলনের পর দূতাবাসে হাজির হন কুম্বলে-বিরাট সহ গোটা গোটা টিম। টিম ইন্ডিয়ার সঙ্গে দূতাবাসের তরফে আমন্ত্রণ জানানো হয় ওয়েস্ট ইন্ডিজ দলকেও। ভারতীয় দূতবাসের তরফে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয় দুই দলের জন্য।

    Untitled.jpg 4

     ‘আই এম বোল্ট’

    বোল্টকে নিয়ে তৈরি হচ্ছে সিনেমা। মূখ্য ভূমিকায় অভিনয় করছেন স্বয়ং বোল্টই। ছবির নাম ‘আই এম বোল্ট’। নিজের ছবির ফাস্ট লুক সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে প্রকাশ করলেন বোল্ট।

    অনুশীলনে বিধায়ক দীপেন্দু

    অনুশীলনে নামলেন দীপেন্দু বিশ্বাস। মহমেডানের হয়ে বৃহস্পতিবার থেকে অনুশীলন শুরু করলেন তৃণমূল বিধায়ক। রাজনীতিতে যোগ দিলেও এখনও ফুটবলকে বিদায় জানাননি দীপেন্দু। ২৪৮ গোল করা দীপেন্দুর লক্ষ্য ২৫০ গোলের মাইলস্টোন ছোঁয়া।

    রিও-তে উদ্ধার ৯৩ ব্যাগ কোকেন

    অলিম্পিক শুরুর আগে রিও-র উদ্ধার ৯৩ ব্যাগ কোকেন। ‘পাউডার’ ও ‘ক্র্যাক’ দু’ধরণেরই কোকেন উদ্ধার করেছে ব্রাজিল পুলিশ৷ কোকেনের প্যাকেটগুলিতে অলিম্পিকের ট্রেডমার্ক রিং ও লোগো লাগানো রয়েছে। তদন্ত শুরু করেছে ব্রাজিল পুলিশ।

    পাক ক্রিকেটে ধনী হাফিজ

    পাকিস্তানের ধনী ক্রিকেটারের নাম মহম্মদ হাফিজ। ২০১৫-১৬ আর্থিক বর্ষে মোট ৪৬ জন ক্রিকেটারকে ৫৫০ মিলিয়ন রুপি দিয়েছে পাক বোর্ড৷ তিন ফর্ম্যাটের বেতন ও বোনাস ধরেই এই হিসাব প্রকাশ করেছে পিসিবি৷ পাক দলের সিনিয়র ব্যাটসম্যান মহম্মদ হাফিজই এক বছরে সর্বাধিক টাকা উপার্জন করেছেন৷ ৩৯ মিলিয়ন রুপি এসেছে তাঁর পকেটে ৷ হাফিজ পিছনে ফেলে দিয়েছেন টেস্ট ক্যাপ্টেন মিসবা উল হক ও ওয়ানডে অধিনায়ক আজহার আলিকেও।

    সিআর সেভেন কম্বল

    বাজারে রোনাল্ডো কম্বল। রোনাল্ডোর ব্র্যান্ড সিআর সেভেন বাজারে নিয়ে আসল নতুন কম্বল। নতুন পণ্যের মার্কেটিংয়ের জন্য নিজেই পোস্ট করলেন কম্বলের ছবি।

    First published: