Home /News /sports /
KKr vs RCB: এই না হলে ক্যাপ্টেন! শ্রেয়সের ভোকাল টনিকে হারা ম্যাচ জিতে যেত কেকেআর!

KKr vs RCB: এই না হলে ক্যাপ্টেন! শ্রেয়সের ভোকাল টনিকে হারা ম্যাচ জিতে যেত কেকেআর!

KKR vs RCB: হারা ম্যাচ জিতে যেতে পারত কেকেআর! এমন কী ভোকাল টনিক দিয়েছিলেন কলকাতার ক্যাপ্টেন!

  • Share this:

    #মুম্বই: এই না হলে দলের ক্যাপ্টেন! এমন ভোকাল টনিক দিয়েছিলেন, চাঙ্গা হয়ে গিয়েছিল নাইটরা। কম রানের পুঁজি নিয়েও ম্যাচ জেতার স্বপ্ন দেখেছিল কেকেআর। আরসিবির ব্যাটিং লাইন ভাল। তা সত্ত্বেও কেকেআর ম্যাচ জেতার স্বপ্ন দেখেছিল। কম রানের পুঁজিতে কেকেআর কিন্তু সহজে হেরে যায়নি।

    আইপিএল ২০২২-এর নিলামের আগে একাধিক দলের প্রস্তাব ছিল শ্রেয়স আইয়ারের কাছে। তবে তিনি সঠিক সময়ের অপেক্ষা করছিলেন। জানা গিয়েছিল, শ্রেয়স ক্য়াপ্টেন হতে চেয়েছিলেন। তাই মোটা অঙ্কে অন্য দলে যোগ দেওয়ার সুযোগ থাকলেও তিনি আগ্রহ দেখাননি। শেষমেশ কেকেআর তাঁকে ক্যাপ্টেন করার সিদ্ধান্ত নেয়। শ্রেয়স কলকাতার ক্যাপ্টেন হন।

    আরও পড়ুন- রাহানেকে দলে নেওয়া কেকেআরের মাস্টারপ্ল্যান, বলছেন সুনীল গাভাসকার

    শ্রেয়স আইয়ার জানতেন, তিনি কাদের ছেড়ে যাওয়া জুতোয় পা গলিয়েছেন! তাই সেভাবেই নিজেকে প্রস্তুত করেছিলেন। এদিন শ্রেয়সের সেই ইস্পাত কঠিন মানসিকতার প্রমাণ পাওয়া গেল। হারার আগে হারবেন না। পুঁজি কম হলে হোক। লড়াই করতে হবে শেষ পর্যন্ত। এটাই দলের সবাইকে জানিয়ে দিয়েছিলেন তিনি। ক্যাপ্টেনের ভোকাল টনিক চাঙ্গা করে দিয়েছিল গোটা দলকে।

    শ্রেয়স ম্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে এসে বললেন, কম রান করেছিলাম আমরা। তবে ম্যাচে লড়াই হয়েছে। আমি ছেলেদের সেটাই বলেছিলাম। হারার আগে হেরে বসে থাকা যাবে না। বলেছিলাম, এই ম্যাচটা আমরা হারি বা জিতি, আমাদের চারিত্রিক দৃঢ়তা ঠিক কতটা, তা এই ম্যাচেই ঠিক হবে। সবাই লড়াই করেছিল। যে কোনও হারই কষ্ট দেয়। তবে লড়াই করে হেরেছি, এটা কিছুটা স্বস্তি দেয়।

    আরও পড়ুন- ভাল-খারাপ যে কোনও সময় পাশে সুন্দরী স্ত্রী, চাহালের জন্য এবার কী করলেন ধনশ্রী!

    প্রাক্তন নাইট অধিনায়ক দীনেশ কার্তিক এদিন কেকেআরের কফিনে শেষ পেরেক পোঁতেন। তার আগে আরসিবির ইনিংস হঠাত্ করেই স্লো হয়ে গিয়েছিল। পর পর উইকেট হারাতে থাকায়। কেকেআর ১২৮ রানের পুঁজি নিয়ে যেভাবে লড়াই করল, তা অবশ্যই প্রশংসার যোগ্য। বিশেষ করে শিশির বড় ফ্যাক্টর হয়ে দাঁড়িয়েছিল। শ্রেয়স এদিন যেন গোটা দলকে এক সুতোয় বেঁধে ফেলেছিলেন। সত্যিকারের অধিনায়কের মতো।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2022, Kkr, KKR vs RCB

    পরবর্তী খবর