সামনেই ইংল্যান্ড-ভারত সিরিজ, হোটেলে টিম কোয়ারেন্টাইনে কী করছেন অধিনায়ক বিরাট?

photo source collected

প্রসঙ্গত, ইংল্যান্ডের সঙ্গে টেস্ট সিরিজের জন্য মুখিয়ে রয়েছে কোহলি ব্রিগেড। ইতিমধ্যেই প্রথম দু'টি টেস্টের জন্য প্লেয়ারদের তালিকা সামনে এসেছে।

  • Share this:

#মুম্বই: আর সপ্তাহখানেক বাকি। ৫ ফেব্রুয়ারি থেকে চেন্নাইয়ের MA চিদাম্বরম স্টেডিয়ামে শুরু হচ্ছে ভারত-ইংল্যান্ড টেস্ট ম্যাচ। চেন্নাইতে ইতিমধ্যেই প্রস্তুতি তুঙ্গে। নিয়ম মেনে আগে থেকেই পৌঁছে গিয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। আগাামী ছয় দিনের জন্য নিজেদের হোটেল রুমে কোয়ারান্টিনে থাকবেন তাঁরা। কিন্তু কোয়ারান্টিনে কী করছেন অধিনায়ক বিরাট কোহলি ( Virat Kohli)? আসুন জেনে নেওয়া যাক!

আপাতত ছয় দিন হোটেলেই থাকতে হবে। তাই হোটেলেই শুরু হয়েছে শরীরচর্চা। চলছে ওয়ার্ক-আউট সেশন। নিজের ইনস্টা অ্যাকাউন্টে সেই ভিডিও শেয়ার করেছেন কোহলি স্বয়ং। সাদা টি-শার্ট ও প্যান্টে বেশ কুল লাগছে কিং কোহলিকে। গান শুনতে শুনতে ওয়ার্ক-আউট চালিয়ে যাচ্ছেন ৩২ বছর বয়সী ব্যাটসম্যান। হোটেল রুমে এক্সারসাইজ বাইসাইকেল চালানোর ভিডিওটি শেয়ার করার পর কোহলি লিখেছেন পঞ্জাবি গান (PropheC) ও জিমের সরঞ্জাম, এই দু'টি জিনিস কোয়ারান্টিন পর্বে অত্যন্ত প্রয়োজনীয়।

View this post on Instagram

A post shared by Virat Kohli (@virat.kohli)

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ময়ঙ্ক আগরওয়ালও (Mayank Agarwal) বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। টেস্ট সিরিজের আগে নিজের ফিটনেস আর ওয়ার্ক-আউট নিয়ে দারুণ ব্যস্ত দেখাচ্ছে ভারতের এই টপ-অর্ডার ব্যাটসম্যানকে।

প্রসঙ্গত, ইংল্যান্ডের সঙ্গে টেস্ট সিরিজের জন্য মুখিয়ে রয়েছে কোহলি ব্রিগেড। ইতিমধ্যেই প্রথম দু'টি টেস্টের জন্য প্লেয়ারদের তালিকা সামনে এসেছে। খেলছেন অধিনায়ক বিরাট কোহলি, আজিঙ্ক্য রাহানে ( Ajinkya Rahane), কুলদীপ যাদব (Kuldeep Yadav), অক্ষর পটেল (Axar Patel), ওয়াশিংটন সুন্দর (Washington Sundar), ইশান্ত শর্মা ( Ishant Sharma), রোহিত শর্মা (Rohit Sharma), ময়ঙ্ক আগরওয়াল, শুভমন গিল (Shubman Gill), চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara), কে এল রাহুল (KL Rahul), হার্দিক পাণ্ড্য (Hardik Pandya), ঋষভ পন্থ (Rishabh Pant), ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha), রবিচন্দ্র অশ্বিন (Ravichandran Ashwin), যশপ্রীত বুমরাহ (Jasprit Bumrah), মহম্মদ সিরাজ (Md. Siraj), শার্দূল ঠাকুর (Shardul Thakur)। অস্ট্রেলিয়া সিরিজে খেলতে না পারলেও দেশের মাটিতে বল হাতে ফিরছেন ইশান্ত। অন্য দিকে স্পিনার স্কোয়াডে আসছেন অক্ষর পটেল। তবে ভালো ডেবিউ করেও ইংল্যান্ড সিরিজে থাকছেন না টি নটরাজন (T Natarajan)।

উল্লেখ্য, আসন্ন টেস্ট ম্যাচে বেশ কয়েকটি রেকর্ড গড়ার মুখে অধিনায়ক বিরাট। চার ম্যাচের টেস্ট সিরিজে বিরাট যদি আর ৩টি শতরান করতে পারেন, তাহলে সচিন, দ্রাবিড় ও কুকের রেকর্ড ভাঙবেন। কারণ এই তিন ক্রিকেটারের ভারত ইংল্যান্ড দ্বিপাক্ষিক সিরিজে ৭টি করে শতরান রয়েছে। বর্তমানে বিরাটের শতরানের সংখ্যা ৫টি। তাছাড়া যদি আর ৩৮১ রান করতে পারেন, তাহলে রাহুল দ্রাবিড়ের ১৯৫০ রানের রেকর্ডও ভেঙে দেবেন। ভারত ইংল্যান্ড দ্বিপাক্ষিক সিরিজে এপর্যন্ত বিরাটের স্কোর ১৫৭০ রান। আপাতত ভারত ইংল্যান্ড সিরিজের অপেক্ষা!

Published by:Piya Banerjee
First published: