পৃথ্বীর সঙ্গে না কি চুটিয়ে প্রেম করছেন, কে এই প্রাচী সিং?

পৃথ্বীর সঙ্গে না কি চুটিয়ে প্রেম করছেন, কে এই প্রাচী সিং?

পৃথ্বীর সঙ্গে না কি চুটিয়ে প্রেম করছেন, কে এই প্রাচী সিং?

সে ভাবে কখনও একসঙ্গে দেখা যায়নি দু'জনকে। নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও কথাও বলেননি তাঁরা।

  • Share this:

#মুম্বই: অস্ট্রেলিয়া সফরে ব্যাট চলেনি। তার জেরে নানা সমালোচনার শিকার হতে হয়েছে। তবে দেশে ফিরেই ফের ছন্দে ফিরেছেন পৃথ্বী শ (Prithvi Shaw)। বিজয় হাজারে ট্রফিতে (Vijay Hazare Trophy) একের পর এক অনবদ্য ইনিংস উপহার দিয়েছেন তিনি। এর মাঝেই একটি নতুন খবরে মজে নেটিজেনরা। শোনা যাচ্ছে, অভিনেত্রী প্রাচী সিং (Prachi Singh)-কে ডেটিং করছেন পৃথ্বী। দু'জনের Instagram পোস্টেও না কি অল্পবিস্তর ইঙ্গিত মিলেছে।

বিজয় হাজারে ট্রফিতে পারফরম্যান্সের জেরে বর্তমানে সংবাদ শিরোনামে রয়েছেন পৃথ্বী। ফাইনালে উত্তরপ্রদেশের বিরুদ্ধে ৩৯ বলে ৭৩ রান করেন। এছাড়াও পুরো টুর্নামেন্টে ৮০০-র বেশি রান করে রেকর্ড গড়েছেন তিনি।

সে ভাবে কখনও একসঙ্গে দেখা যায়নি দু'জনকে। নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও কথাও বলেননি তাঁরা। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁদের কথোপকথন কোথাও যেন প্রেমের সম্পর্কের জল্পনাকে উস্কে দেয়। এ নিয়ে ফ্যানেদের কৌতূহলেরও শেষ নেই। আপাতত পৃথ্বী-প্রাচীর রহস্য সমাধানেই আদা-জল খেয়ে লেগে পড়েছেন প্রাচী ও পৃথ্বীর ভক্তরা।

এবার জেনে নেওয়া যাক কে এই প্রাচী সিং! ১৯৯৫ সালের ২২ জুলাই মুম্বইয়ে জন্ম হয় প্রাচীর। সেখানেই এক মধ্যবিত্ত পরিবারে বেড়ে ওঠেন তিনি। বাবা জয় সিং পেশায় ব্যবসায়ী। এক দিদি ও ভাই রয়েছে প্রাচীর। Colors-এ উড়ান (Udaan) সিরিয়ালের মধ্য দিয়ে ডেবিউ করেন প্রাচী।

অভিনয়ের পাশাপাশি দুর্দান্ত বেলি ড্যান্স করেন প্রাচী। প্রায়শই Instagram গ্যালারিতে সেই সংক্রান্ত ভিডিও শেয়ার করেন।

ছোটবেলা থেকেই অভিনয়, নাচ-গানের প্রতি আকর্ষণ ছিল তাঁর। সেটাকেই পরের দিকে পেশা হিসেবে বেছে নেন। ফ্যাশন সম্পর্কে অত্যন্ত ওয়াকিবহাল তিনি। স্টাইলিশ আউটফিটে তাঁর Instagram পোস্টগুলিও সেকথা প্রমাণ করে দেয়। ইন্ডিয়াওয়ালি মা (Indiawaali Maa) নামে একটি সিরিয়ালেও কাজ করতে দেখা গিয়েছে প্রাচীকে। এই সিরিয়ালে তাঁর চরিত্রের নাম কীর্তি রাও। মা-ছেলের সম্পর্ক নিয়েই আবর্তিত সিরিয়ালটির গল্প।

Instagram-এ প্রায় সময় বেশ সক্রিয় থাকতে দেখা যায় প্রাচীকে। মুম্বইয়ের মেয়ে প্রাচীর পড়াশোনাও হয়েছে মুম্বইয়ের স্কুল-কলেজ থেকে। প্রথমে মুম্বইয়ের দা ক্যাথিড্রাল অ্যান্ড জন কনন স্কুলে পড়াশোনা করেন। তার পর H.R কলেজ অফ কমার্স অ্যান্ড ইকোনমিকস থেকে গ্র্যাজুয়েশন করেন। পরে মুম্বই ইউনিভার্সিটি থেকে স্নাতকোত্তর স্তরের পড়াশোনা করেন।

তবে আপাতত জল্পনার স্তরেই রয়েছে এই সম্পর্ক। পৃথ্বী বা প্রাচী কারও তরফেই কোনও বক্তব্য মেলেনি। দু'জনে নিজেদের সম্পর্ক নিয়েও তেমন কোনও মন্তব্য করেননি। আপাতত অপেক্ষা সম্বল। হয় তো আগামী দিনের বহু-চর্চিত সম্পর্কগুলির তালিকায় উঠে আসবেন এই সেলেব কাপলও!

Published by:Rukmini Mazumder
First published:

লেটেস্ট খবর