খেলা

corona virus btn
corona virus btn
Loading

বিছানা,বাথরুম পরিষ্কার করতে হচ্ছে নিজেদের! ব্রিসবেনের হোটেলে নাকাল টিম ইন্ডিয়া

বিছানা,বাথরুম পরিষ্কার করতে হচ্ছে নিজেদের! ব্রিসবেনের হোটেলে নাকাল টিম ইন্ডিয়া
photo/twitter

ক্রিকেটারদের সুইমিং পুল এবং জিম ব্যবহার করতে দেওয়া হচ্ছে না

  • Share this:

#ব্রিসবেন: মঙ্গলবার ব্রিসবেনে পৌঁছে গেল ভারতীয় দল। একেই বিস্তর চোট,আঘাত সমস্যা। জাদেজার পর ছিটকে গিয়েছেন বুমরাহ। প্রথম এগারো কীভাবে নামানো যাবে সেটাই এখন প্রধান চিন্তা। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মিম ছড়িয়ে পড়েছে। কেউ বলছেন এবার না ব্যাট হাতে রবি শাস্ত্রীকে নেমে পড়তে হয়। কিন্তু ব্রিসবেন হোটেলে পৌঁছে মাথায় হাত সকলের। ভারতীয় বোর্ড এবং ক্রিকেট অস্ট্রেলিয়ার মধ্যে যা আলোচনা হয়েছিল তাতে পরিষ্কার বলা হয়েছিল হোটেলে অন্য কোনও গেস্ট রাখা চলবে না। প্রয়োজনে আর্থিক দিকটা দেখে নেবে বিসিসিআই। জিম,সুইমিং পুল, জাকুজি, ইনডোর গেমস সহ সব কিছুই ব্যবহার করতে পারবেন ক্রিকেটাররা। কিন্তু যা খবর পাওয়া যাচ্ছে তাতে না কি হয়েছে ঠিক উল্টোটা।

ভারতীয় ক্রিকেটারদের স্পষ্ট বলে দেওয়া হয়েছে নিজেদের ফ্লোরের বাইরে যেন কেউ না বেরোন । ক্রিকেটারদের সুইমিং পুল এবং জিম ব্যবহার করতে দেওয়া হচ্ছে না। পাশাপাশি নিজেদের বিছানার চাদর পাল্টাতে হচ্ছে তাঁদের। কেউ আবার নাকি নিজেদের বাথরুম নিজেরাই পরিষ্কার করছেন। খাবার আসছে হোটেলের বাইরে একটি রেস্টুরেন্ট থেকে। এই অভিযোগ পাওয়ার পর জরুরি ভিত্তিতে বিসিসিআই এর পক্ষ থেকে যোগাযোগ করা হয় ক্রিকেট অস্ট্রেলিয়াকে। দ্রুত সমস্যার সমাধান করা হবে কথা দিয়েছে তাঁরা। ভারতীয় বোর্ডের তরফে পরিষ্কার করে দেওয়া হয়েছে ক্রিকেটারদের থাকার এবং মনোরঞ্জনের যেন অভাব না হয়।

কুইন্সল্যান্ড স্বাস্থ্য দফতরকে আগেই জানানো হয়েছিল দু মাস ধরে কঠিন নিয়মের মধ্যে রয়েছে দল, তাই অন্তত হোটেলের ভেতর কোনও বিধি নিষেধ যেন না চাপানো হয়। এতে মানসিকভাবে আরও সমস্যা হবে ক্রিকেটারদের। এখন দেখার এই সমস্যার সমাধান কত তাড়াতাড়ি করা সম্ভব। সৌরভ গঙ্গোপাধ্যায় এবং জয় শাহ পরিস্থিতির দিকে নজর রেখেছেন। অধিনায়ক রাহানে এবং কোচ রবি শাস্ত্রী র সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে।

Published by: Ananya Chakraborty
First published: January 12, 2021, 8:38 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर