• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • TEAM INDIA SUPPORT STAFF YOGESH PARMAR TESTS CORONA POSITIVE IN MANCHESTER SMJ

Team India Support Staff Corona Positive In Manchester: ভারতীয় দলে ফের করোনার হানা, রবি শাস্ত্রীর ছোট ভুলে বিপদ বাড়ল টিম ইন্ডিয়ার

Ind vs Eng: টিম ইন্ডিয়ায় ফের করোনার হানা। ম্যাঞ্চেস্টার টেস্ট শুরু আগে কোহলির দল মহাবিপদে।

Ind vs Eng: টিম ইন্ডিয়ায় ফের করোনার হানা। ম্যাঞ্চেস্টার টেস্ট শুরু আগে কোহলির দল মহাবিপদে।

  • Share this:

    #ম্যাঞ্চেস্টার: ১০ সেপ্টেম্বর ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজের শেষ ম্যাচ। তবে এই ম্যাচের একদিন আগে দুঃসংবাদ এল ভারতীয় শিবিরে। টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রী, ক্যাপ্টেন বিরাট কোহলির ছোট্ট ভুলের মাশুল গুনতে হচ্ছে গোটা দলকে। সংবাদ সংস্থা এএনআই -এর রিপোর্ট জানাচ্ছে, ভারতীয় দলের সাপোর্ট স্টাফ যোগেশ পরমার এবার করোনা পজিটিভ হয়েছেন। সিরিজের শেষ ম্যাচ হবে ম্যাঞ্চেস্টারে। কিন্তু ম্যাচের আগের দিন ম্যাঞ্চেস্টারে ভারতীয় দলের ট্রেনিং সেশন বাতিল করা হয়েছে। কিছুদিন আগেই কোচ রবি শাস্ত্রীর করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। তার পর বোলিং ও ফিল্ডিং কোচকে আইসোলেশন-এ যাওয়ার নির্দেশ দেয় বিসিসিআই। রবি শাস্ত্রীর পর বোলিং কোচ ভরত অরুণ এবং ফিল্ডিং কোচ আর শ্রীধর ও ফিজিও নীতিন প্যাটেলের করোনা রিপোর্ট পজিটিভ আসে। এবার জানা যাচ্ছে ব্যাকআপ ফিজিও যোগেশ পরমারের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

    ওভাল টেস্টের সময় ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী লন্ডনে একটি বই প্রকাশ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। তাঁর সঙ্গে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ও অন্য বেশ কয়েকজন ক্রিকেটার গিয়েছিলেন সেই বই প্রকাশ অনুষ্ঠানে। যথেষ্ট ভিড়ভাট্টা ছিল সেখানে। ইসিবির তরফে জানানো হয়েছে, রবি শাস্ত্রী, বিরাট কোহলি কেউই বই প্রকাশ অনুষ্ঠানে যাওয়ার জন্য তাদের কাছে অনুমতি নেয়নি। এই ব্যাপারে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের সঙ্গে যোগাযোগ করেছিল। এর পরই বিসিসিআই শাস্ত্রী ও বিরাট কোহলির কাছে জবাব চায়। ভারতীয় বোর্ডের তরফে ইসিবিকে জানানো হয়, এমন ভুল আর ভবিষ্যতে হবে না। করোনা আবহের মধ্যে টেস্ট সিরিজ খেলতে ইংল্যান্ডে রয়েছে ভারতীয় দল। ক্রিকেটারদের স্বাস্থ্যরক্ষায় সবরকম ব্যবস্থা করেছে বিসিসিআই। তবুও রবি শাস্ত্রীর ছোট্ট একটা ভুলের মাশুল গুনতে হচ্ছে এখন গোটা দলকে।

    আরও পড়ুন- বায়োপিক-এর জন্য সই করে ফেললেন 'দাদা', কে হবেন পর্দার সৌরভ?

    এই সময়ে দাঁড়িয়ে ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজ উত্তেজক জায়গায় দাঁড়িয়ে রয়েছে। নটিংহাম টেস্ট বৃষ্টির জন্য বাতিল হয়েছিল। এরপর লর্ডসের ম্যাচ ভারতীয় দল ১৫১ রানে জেতে। কিন্তু হেডিংলেতে তৃতীয় টেস্টে ইংল্যান্ডের কাছে হারে টিম ইন্ডিয়া। সেই ম্যাচ ইংল্যান্ড ইনিংস ও ৭৬ রানে জিতেছিল। হারের বদলা ওভারে নিয়ে নেয় ভারতীয় দল। ১৫৭ রানে ওভাল টেস্ট জেতে কোহলির দল। আপাতত ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে ভারতীয় দল। ম্যানচেস্টার টেস্ট যদি ড্র হয় তাহলে ২০০৭ সালের পর এই প্রথম ইংল্যান্ডের মাটিতে ভারতীয় দল টেস্ট সিরিজ জিতবে।  তবে তার আগে ভারতীয় দল এখন মহাবিপদের সামনে।

    Published by:Suman Majumder
    First published: