• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • TEAM INDIA FIELDING COACH R SRIDHAR MAKES FUN ON COCA COLA BOTTLE IN WTC FINAL PRESS CONFERENCE SMJ

WTC Final: কোল্ড ড্রিঙ্ক বিতর্ক থামছেই না! এবার বোতল নিয়ে ঠাট্টা কোহলিদের কোচের

ইউরো কাপ থেকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল, কোকা কোলার বোতল নিয়ে বিতর্ক থামছেই না।

ইউরো কাপ থেকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল, কোকা কোলার বোতল নিয়ে বিতর্ক থামছেই না।

  • Share this:

    #সাউদাম্পটন: ইউরো কাপ থেকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল, কোকা কোলার বোতল নিয়ে বিতর্ক থামছেই না। সাংবাদিক বৈঠকে এসে কোল্ড ড্রিঙ্কের বোতল টেবিলের উপর থেকে সরিয়ে রেখেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তার পর সবাইকে কোল্ড ড্রিঙ্কের বদলে জল পান করার পরামর্শ দিয়েছিলেন। রোনাল্ডোর সেই কাণ্ড বিশ্বজুড়ে সাড়া ফেলেছিল। এমনকী রোনাল্ডোর জন্য কোকা কোলা ব্যাপক আর্থিক ক্ষতির মুখে পড়েছিল। রোনাল্ডোর পর ইতালির ফুটবলার লোকাতেল্লিও সাংবাদিক বৈঠকে এসে কোকা কোলার বোতল সরিয়ে রেখেছিলেন। আর এবার কোকা কোলার বোতল নিয়ে ঠাট্টা করার সুযোগ ছাড়লেন না ভারতীয় দলের ফিল্ডিং কোচ আর শ্রীধর। সাংবাদিকে বৈঠকে এসে কোকা কোলার বোতল নিয়ে ঠাট্টা করলেন শ্রীধর। সেই ভিডিও ভাইরাল হল।

    এই ভিডিও কয়েকদিনের পুরনো। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম দিনের খেলা বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছিল। দিনের শেষে সাংবাদিক বৈঠকে এসেছিলেন শ্রীধর। তাঁর সামনের টেবিলে তখন কোকা কোলা ও জলের বোতল পাশাপাশি রাখা ছিল। ঠিক যেমনভাবে সেদিন রোনাল্ডোর সামনের টেবিলে রাখা ছিল। শ্রীধর হঠাত্ করেই কোকা কোলার বোতল দেখিয়ে বলে ওঠেন, তা হলে এই বোতলগুলো সরিয়ে রাখি! এর পর তিনিও রোনাল্ডোর মতো জলের বোতল হাতে তুলে নেন। ব্যাপারটা নিয়ে কয়েক মুহূর্ত সাংবাদিক বৈঠকে হাসির রোল ওঠে। শ্রীধর পুরো ব্যাপারটাই করেছিলেন মজার ছলে। তবে ভারতীয় দলের অন্দরমহলে এমন হালকা পরিবেশ বেশিক্ষণ স্থায়ী হয়নি। নিউ জিল্যান্ডের কাছে টেস্ট বিশ্বকাপ হেরে ভারতীয় শিবিরের কেউই আর হয়তো ঠাট্টা করার মতো মানসিক অবস্থায় নেই।

    এবার ইউরো কাপের অন্যতম স্পনসর কোকা কোলা। রোনাল্ডোর বোতল সরিয়ে দেওয়ার ঘটনায় অবাক হয়েছিল সংস্থার কর্তারা। তাদের দাবি ছিল, ক্রীড়াবিদদের জন্য সুগার ফ্রি কোক দেওয়া হয়। আরও বলা হয়, কে কোনও পানীয় গ্রহণ করবে সেটা তাঁর ব্যাপার। রোনাল্ডোর কোকো কোলা প্রত্যাখ্যান নিয়ে তাদের কিছুই বলার নেই। তবে এরই মধ্য়ে রোনাল্ডোর একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছিল। ১৫ বছর আগে একবার কোকা কোলার বিজ্ঞাপনে দেখা গিয়েছিল পর্তুগিজ তারকাকে।

    Published by:Suman Majumder
    First published: