Home /News /sports /
Rahul Dravid : নো টেনশন, নো চিন্তা! ব্রিটিশ সিংহ বধের ব্যাপারে সম্পূর্ণ আত্মবিশ্বাসী রাহুল দ্রাবিড়

Rahul Dravid : নো টেনশন, নো চিন্তা! ব্রিটিশ সিংহ বধের ব্যাপারে সম্পূর্ণ আত্মবিশ্বাসী রাহুল দ্রাবিড়

প্রস্তুতি দুর্দান্ত হয়েছে! ইংল্যান্ডের চ্যালেঞ্জ নিতে তৈরি ভারত

প্রস্তুতি দুর্দান্ত হয়েছে! ইংল্যান্ডের চ্যালেঞ্জ নিতে তৈরি ভারত

Rahul Dravid happy and satisfied with preparation ahead of Edgbaston Test. নো টেনশন, নো চিন্তা! ব্রিটিশ সিংহ বধের ব্যাপারে সম্পূর্ণ আত্মবিশ্বাসী রাহুল দ্রাবিড়

  • Share this:

    #লন্ডন: ভারতের বিরুদ্ধে লিস্টারশায়ার প্রস্তুতি ম্যাচ অমীমাংসিত শেষ হয়েছে। মাঝে হাতে রয়েছে তিনটে দিন। তারপর শুক্রবার থেকে এজবাস্টন টেস্ট শুরু। নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করে এমনিতেই দারুন আত্মবিশ্বাসী ইংল্যান্ড। দলের সেরা ফাস্ট বোলার জেমস অ্যান্ডারসন ভারতের বিরুদ্ধে খেলবেন বলে বিশ্রামে ছিলেন। অতীত ট্র্যাক রেকর্ড বলছে টিম ইন্ডিয়ার বিপক্ষে অ্যান্ডারসন ইংল্যান্ডের মাটিতে বরাবর একটা কঠিন চ্যালেঞ্জ।

    তবে ভারতের কোচ রাহুল দ্রাবিড় আত্মবিশ্বাসী একটি মাত্র টেস্ট ম্যাচে ইংল্যান্ডকে হারানোর ব্যাপারে। রাহুল জানিয়েছেন দলের প্রস্তুতি যতটা হয়েছে, তাতে তিনি খুশি। বিশেষ করে ওয়ার্ম আপ ম্যাচ প্রথম দুদিন ব্যাটিং করা রীতিমতো কঠিন ছিল। কিন্তু তা সত্ত্বেও বিরাট কোহলি, শুভমন গিল, ঋষভ পন্থ, রবীন্দ্র জাদেজা যেভাবে পারফর্ম করেছেন তাতে তারা ইংলিশ আবহাওয়ার সঙ্গে এবং উইকেট এর সঙ্গে মানিয়ে নিয়েছেন সেটা বোঝা গিয়েছে।

    দ্রাবিড় মনে করেন আসল টেস্ট ম্যাচ অনেক বেশি কঠিন চ্যালেঞ্জ হলেও এই প্রস্তুতি ম্যাচ ভারতীয় ক্রিকেটারদের প্লাটফর্ম দিয়েছে নিজেদের ভুল ত্রুটি যাচাই করে নেওয়ার। শুধরে নেওয়ার। তাই বেন স্টোকস, অ্যান্ডারসন, স্টুয়ার্ট ব্রডদের সামলাতে তার ছেলেরা তৈরি।

    চেতেশ্বর পূজারা রান না পেলেও তাকে নিয়ে চিন্তিত নন দ্রাবিড়। পূজারা আইপিএল চলার সময় ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলে গিয়েছেন। হয়তো এই ম্যাচে রান করতে পারেননি। কিন্তু এজবাস্টন টেস্ট ম্যাচে তিনি রান পাবেন নিশ্চিত রাহুল দ্রাবিড়। পাশাপাশি শামি, সিরাজ, বুমরাহদের পারফরম্যান্সে তিনি খুশি।

    উল্লেখ্য কয়েকদিন আগেই জো রুটের জায়গায় ইংল্যান্ডের নতুন দায়িত্ব নেওয়া অধিনায়ক বেন স্টোকস ভারতকে ঘুরিয়ে চ্যালেঞ্জ করেছিলেন। রাহুল দ্রাবিড় অবশ্য এই সব মানসিক চাপের খেলা কি করে সামলাতে হয় বিলক্ষণ জানেন।

    বেন স্টোকস কি বলেছেন সেটা নাকি তার কানে পৌঁছয়নি। আসলে পৌঁছলেও সেটা নিয়ে কথা বলে অযথা বিপক্ষকে নম্বর দিতে চান না টিম ইন্ডিয়ার হেডস্যার। নিজের দলের ওপর অগাধ আস্থা দেখিয়েছেন তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ind vs Eng, Rahul Dravid

    পরবর্তী খবর