হোম /খবর /খেলা /
টি-২০ বিশ্বকাপের আগে বিন্দাস মুডে টিম ইন্ডিয়া, দেখুন ভিডিও

টি-২০ বিশ্বকাপের আগে বিন্দাস মুডে টিম ইন্ডিয়া, বিসিসিআই শেয়ার করল ভিডিও

২৩ অক্টোবর থেকে টি-২০ বিশ্বকাপ অভিযান শুরু করবে ভারতীয় দল। তার আগে অস্ট্রেলিয়া এবং নিউ জিল্যান্ডের বিরুদ্ধে দু'টি প্রস্তুতি ম্যাচ খেলতে ব্রিসবেন পৌঁছে গেল টিম ইন্ডিয়া।

  • Last Updated :
  • Share this:

#অস্ট্রেলিয়া: পরিবেশ ও উইকেটের সঙ্গে মানিয়ে নিতে অন্য দলের থেকে কিছুটা আগেই অস্ট্রেলিয়া পাড়ি দিয়েছিল ভারতীয় ক্রিকেট দল। পার্থে অনুশীলনও ও ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দু'টি অনুশীলন ম্যাচও খেলেছে টিম ইন্ডিয়া। এই দু'টি ম্যাচের আয়োজন করেছিল বিসিসিআই। এবার টি-২০ বিশ্বকাপের আগে আইসিসি আয়োজিত অস্ট্রেলিয়া এবং নিউ জিল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। সেই কারণেই পার্থ ছেড়ে ব্রিসবেনে পৌঁছে গেল রোহিত-বিরাটরা।

ব্রিসবেন বিমান বন্দরে পৌঁছনোর পর ভারতীয় দলের একটি ভিডিও বিসিসিআইয়ের তরফে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। যেখানে খোশ মেজাজে দেখা গিয়েছে টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের। প্রথম দু'টি অনুশীলন ম্যাচে না খেললেও বিরাট কোহলিকে মন খুলে হাসতে দেখা গিয়েছে। ঋষভ পন্থকে দেখা গিয়েছে ভক্তদের আবদার মিটিয়ে সই দিতে। ক্যামেরার সামনে রীতিমতো ফটোসেশন করেন হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিকরা।

আগামী সোমবার ও বুধবার অস্ট্রেলিয়া এবং নিউ জিল্যান্ডের বিরুদ্ধে দু'টি প্রস্তুতি ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া। ব্রিসবেনে রবিবারই অনুশীলন শুরু করবে ভারতীয় দল। দলের অন্য সদস্য়রা অনুশীলন করলেও ব্রিসবেনে দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন জসপ্রীত বুমরার পরিবর্ত হিসেবে দলে যোগ দেওয়া মহম্মদ শামি। এছাড়া মহম্মদ সিরাজ ও শার্দুল ঠাকুররাও অনুশীলনে নামবেন।

আরও পড়ুনঃ EXCLUSIVE: ক্রিকেট প্রশাসনেই 'মহারাজ', সিএবি প্রেসিডেন্ট পদে দাঁড়াচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়

এক ঝলকে দেখে নিন ২০২২ টি২০ বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দলের সূচি-

ভারত বনাম পাকিস্তান, মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড- ২৩ অক্টোবর

ভারত বনাম গ্রুপ-এ রানার্স আপ, সিডনি ক্রিকেট গ্রাউন্ড- ২৭ অক্টোবর

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা, পার্থ স্টেডিয়াম- ৩০ অক্টোবর

ভারত বনাম বাংলাদেশ, অ্যাডিলেড ওভাল- ২ নভেম্বর

ভারত বনাম গ্রুপ-বি উইনার, মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড- ৬ নভেম্বর

Published by:Sudip Paul
First published:

Tags: Cricket, T20 World Cup 2022, Team India