Home /News /sports /
Rohit Sharma : ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টি ২০ সিরিজ বিশ্বকাপের মাপকাঠি! ইঙ্গিত রোহিত শর্মার

Rohit Sharma : ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টি ২০ সিরিজ বিশ্বকাপের মাপকাঠি! ইঙ্গিত রোহিত শর্মার

এভাবেই অনুশীলনে ঋষভ পন্থকে নিয়ে মজা রোহিতের

এভাবেই অনুশীলনে ঋষভ পন্থকে নিয়ে মজা রোহিতের

T20 Series against West Indies will be acid test for many cricketers indicates Rohit Sharma. ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টি ২০ সিরিজ বিশ্বকাপের মাপকাঠি! ইঙ্গিত রোহিত শর্মার

  • Share this:

    #জামাইকা: একদিনের সিরিজে ক্যারিবিয়ানদের হোয়াইটওয়াশ করার পর আজ শুক্রবার থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজেও পাঁচটি ম্যাচ দাপটের সঙ্গে জয় একমাত্র লক্ষ্য টিম ইন্ডিয়ার। এখান থেকেই শুরু হয়ে যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপের চূড়ান্ত প্রস্তুতি পর্ব। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বিরাট কোহলি, যশপ্রীত বুমরাকে বিশ্রাম দেওয়া হয়েছে।

    রোহিত বলেন, দলে ভারসাম্য রয়েছে। এমন কিছু ক্রিকেটার রয়েছে যারা সব জায়গায় খেলতে পারে। কিছু ক্রিকেটারকে বিশ্রাম দেওয়া হয়েছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আমরা সকলকে তরতাজা রাখতে চাই। আমরা চাই না দলে কারও কোনও ধরনের চোট থাকুক। যারা সুযোগ পাচ্ছে খেলার তাদের কাছে এটা খুবই গুরুত্বপূর্ণ বলে আমি মনে করি।

    আরও পড়ুন - IND vs AUS : শক্তিশালী অস্ট্রেলিয়াকে হারিয়েই কমনওয়েলথ যাত্রা শুরু করতে মরিয়া ভারতের মেয়েরা

    রোহিত মনে করেন একদিনের সিরিজে হেরে গেলেও টি-টোয়েন্টি বিভাগে ওয়েস্ট ইন্ডিজ যথেষ্ট শক্তিশালী দল। তারা খেলার মোড় ঘুরিয়ে দিতে পারে ছোট ফরম্যাটে। তাই ভারত ফেভারিট মানতে রাজি নন হিটম্যান। এবছর টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু ২২ অক্টোবর। তার আগে ভারতীয় দলে কোনও জায়গা নিয়ে প্রশ্ন রয়েছে কিনা জানতে চাওয়া হয় রোহিতের কাছে।

    উত্তরে ভারত অধিনায়ক বলেন, কিছু জায়গা অবশ্যই ফাঁকা আছে। এটাও ঠিক যে আমরা জানি সেগুলো কীভাবে ভর্তি করা হবে। সমস্যাগুলো নিয়ে আমরা ক্রিকেটারদের সঙ্গে কথা বলব। অনুশীলনে তাদের পাশে থাকব, টেকনিকে কোনও ভুল থাকলে শুধরে দেওয়ার চেষ্টা করব, কিন্তু ম্যাচের সময় তাদের একা ছেড়ে দেওয়া হবে। নিজের মতো খেলতে দেওয়া হবে।

    আমাদের কাজটাই হবে তাদের মাথার উপর থেকে চাপটা সরিয়ে দেওয়া। এমন পরিবেশ তৈরি করতে চাই যেখানে সবাই স্বচ্ছন্দে খেলতে পারবে। ভয় পেয়ে নয়, খেলাটা উপভোগ করে এবং খোলা মনে মাঠে নামা ভারতের আসল লক্ষ্য জানিয়েছেন হিটম্যান। শোনা যাচ্ছে রোহিতের সঙ্গে ওপেনিং পার্টনার হিসেবে শুরু করতে পারেন ঋষভ পন্থ। তবে যদি ঈশান কিষান শুরু করেন তাতেও আশ্চর্যের কিছু নেই।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ind vs WI, Rohit Sharma

    পরবর্তী খবর