• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • SURYA KUMAR YADAV SHOULD GET CHANCE IN 3RD TEST IN PLACE OF PUJARA FEELS FAROKH ENGINEER RRC

Surya Kumar Headingley : তৃতীয় টেস্টে সূর্যকে খেলানোর দাবি ফারুকের

সূর্য কুমারের বিরাট ভক্ত ফারুক ইঞ্জিনিয়ার

ফারুক ইঞ্জিনিয়ার মনে করেন সূর্য কুমার যাদবকে একটা সুযোগ দেওয়া উচিত। সূর্য সাদা বলের ক্রিকেটে দুরন্ত পারফর্ম করে আসছেন। ইঞ্জিনিয়ার মনে করেন এই ছেলেটির টেকনিক এবং খেলার ধরণ এতটাই কমপ্লিট, যে টেস্ট ক্রিকেটেও সফল হবে

  • Share this:

    #লিডস: সূর্য কুমার যাদব ভারতের হয়ে টেস্ট ক্রিকেট খেলেননি। একদিনের ক্রিকেট এবং টি টোয়েন্টি ক্রিকেটে অবশ্য নিজের জাত চিনিয়েছেন। শ্রীলঙ্কা থেকে তাঁকে এবং পৃথ্বী শ - কে ব্যাক আপ হিসেবে ইংল্যান্ডে নিয়ে আসা হয়েছে। যদিও লর্ডস টেস্টে ভারতের জয়ের পর তাঁকে খেলানো হোক, এমন দাবি শোনা যাচ্ছে। কিন্তু লর্ডসে রাহানে এবং চেতেশ্বর পূজারা একশো রানের পার্টনারশিপ গড়েছিলেন। তাই তাঁদের বাদ দিয়ে ভারত হেডিংলে - তে নামবে, এমন সম্ভাবনা খুব কম।

    যদিও ভারতের প্রাক্তন উইকেটরক্ষক ফারুক ইঞ্জিনিয়ার মনে করেন সূর্য কুমার যাদবকে একটা সুযোগ দেওয়া উচিত। সূর্য সাদা বলের ক্রিকেটে দুরন্ত পারফর্ম করে আসছেন। ইঞ্জিনিয়ার মনে করেন এই ছেলেটির টেকনিক এবং খেলার ধরণ এতটাই কমপ্লিট, যে টেস্ট ক্রিকেটেও সফল হবে। ফারুক মনে করেন যাদবকে চেতেশ্বর পূজারার জায়গায় দেখা যেতে পারে।

    চেতেশ্বর দক্ষ ব্যাটসম্যান সন্দেহ নেই। কিন্তু যাদব ম্যাচ উইনার। অনেক দ্রুত রান তুলতে পারে। উইকেটে থাকলে বড় রান করতে সক্ষম। তাছাড়া হেডিংলের উইকেট ব্যাটসম্যানদের সাহায্য করে। সেক্ষেত্রে সূর্যকুমার সফল হতে পারেন। ইঞ্জিনিয়ার মনে করেন রানে ফেরা কোহলির সময়ের অপেক্ষা। শুধু ব্যাটের মাঝখান দিয়ে খেলে যেতে হবে। পাশাপাশি তিনি নিশ্চিত ইংল্যান্ড আর এই সিরিজে বেশি কিছু করতে পারবে না।

    ভারত নিজেদের খেলা খেলতে পারলেই সিরিজ জয় করা সম্ভব। ফাস্ট বোলারদের এমন পারফরম্যান্স মুগ্ধ করেছে ফারুক ইঞ্জিনিয়ারকে। ভারতের চারজন ফাস্ট বোলার যেভাবে বল করছে, তা প্রাক্তন ক্রিকেটার হিসেবে দেখতে পাওয়া দারুণ অনুভূতি বলছেন ফারুক। সাহেবদের পাল্টা চোখ দেখালে এবং মাঠে পরাস্ত করলে, ইংলিশরা সম্মান করে। দেশ ছেড়ে বিদেশে থাকলেও, ইংল্যান্ডের মাটিতে নিজের দেশের এরকম আগ্রাসী ক্রিকেট চুটিয়ে উপভোগ করছেন ভারতের প্রাক্তন তারকা।

    সূর্যকুমার যখন আইপিএলে খেলেন, মন দিয়ে দেখেন ফারুক। ভাল ব্যাট করার পাশাপাশি সূর্য দুর্ধর্ষ ফিল্ডার এবং সাহসী ক্রিকেটার। কব্জির মোচড় দেখে আজাহারের কথা মনে পড়ে। ইঞ্জিনিয়ার নিশ্চিত সুযোগ পেলে এই ছেলে টেস্ট ক্রিকেটেও নিজেকে প্রমাণ করবে।

    Published by:Rohan Chowdhury
    First published: