Home /News /sports /
MI vs RR match : শনিবারে কাটল শনির দশা! রোহিতের জন্মদিনে মুম্বইকে জেতালেন সূর্য, ডেভিড

MI vs RR match : শনিবারে কাটল শনির দশা! রোহিতের জন্মদিনে মুম্বইকে জেতালেন সূর্য, ডেভিড

রাজস্থানের বিরুদ্ধে মুম্বইয়ের জার্সিতে দুর্দান্ত ফিনিশ করলেন টিম ডেভিড

রাজস্থানের বিরুদ্ধে মুম্বইয়ের জার্সিতে দুর্দান্ত ফিনিশ করলেন টিম ডেভিড

Surya Kumar Yadav and Tim David hands Mumbai Indians first win in IPL 2022 against RR. শেষ পর্যন্ত এবারের আইপিএলে প্রথম জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স।

  • Share this:

    #মুম্বই: ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ান্স বনাম রাজস্থান রয়্যালস ম্যাচে একটাই প্রশ্ন ছিল। নবম হারের সম্মুখীন হবে মুম্বই ইন্ডিয়ান্স, নাকি জয়ের রাস্তায় ফিরবে তারা? রাজস্থানের রান তাড়া করতে নেমে শুরুটা ভাল হয়নি পাঁচবারের চ্যাম্পিয়নদের। বার্থডে বয় রোহিত শর্মা (২)অশ্বিনের বলে সুইপ মারতে গিয়ে আউট হয়ে গেলেন।

    ঈশান কিষান অবশ্য আক্রমনাত্মক ছিলেন এদিন। ২৬ রান করে আউট হয়ে গেলেন বোল্টের বলে। কিন্তু এরপর সূর্যকুমার এবং তিলক বর্মা মিলে ভরসা দিলেন মুম্বইকে। নিজের অর্ধশত রান পূর্ণ করলেন সূর্য। কিন্তু এরপর সূর্য (৫১) এবং তিলক বর্মা (৩৫) এক ওভারের ব্যবধানে ফিরে গেলেন। হঠাৎ করে চাপ তৈরি হল মুম্বইয়ের ওপর।

    কিন্তু উইকেটে ছিলেন পোলার্ড এবং টিম ডেভিডের মত দুজন বিগ হিটার। তারা ধীরে ধীরে এগোতে লাগলেন। শেষ তিন ওভারে প্রয়োজন ছিল ২৫ রান। ডেভিড আক্রমনাত্মক শট খেললেন। শেষ পর্যন্ত এবারের আইপিএলে প্রথম জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স। আট ম্যাচ হারের পর অবশেষে নবম ম্যাচে জয়ের মুখ দেখল পাঁচবারের চ্যাম্পিয়নরা।

    প্রথমে বোলিং করার সুবিধা পুরোপুরি ভাবে কাজে লাগাল রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্স। ডি ওয়াই প্যাটেল স্টেডিয়ামে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন রোহিত শর্মা। লাগাতার আট ম্যাচ হেরে বিধ্বস্ত মুম্বইয়ের ফ্রাঞ্চাইজিটিকে জয়ের সরণি'তে নিয়ে আসতে প্রথম একাদশে দু'টি পরিবর্তন করে মুম্বই।

    দলে ফেরানো হয় টিম ডেভিড এবং কুমারা কার্তিকাকে। রয়্যালসকে রোহিতের দল আটকে দেয় ১৫৮/৬ রানে। মুম্বইয়ের হয়ে এই ম্যাচে দুরন্ত বোলিং করেন হৃতিক শোকিন, রিলে মেরেডিথ। এ ছাড়াও ভাল বোলিং করেছেন কুমার কার্তিকেয়া এবং ড্যানিয়েল স্যামস। কুমার ৪ ওভারে মাত্র ১৯ রান খরচ করে ১ উইকেট তুলে নেন এই ম্যাচে।

    তবে, এই ম্যাচে উইকেট পাননি মুম্বইয়ের প্রিমিয়ার বোলার জসপ্রীত বুমরাহ। ৪ ওভারে ২৭ রান খরচ করে খালি হাতেই ফিরতে হয়েছে তাঁকে। রাজস্থান রয়্যালসের হয়ে ফর্মে থাকা জস বাটলার ছাড়া কেউই ভাল ব্য়াটিং করতে পারেননি। রান পাননি প্রত্যাশিত কোনও রয়্যালস ব্যাটার। জস বাটলার এই ম্যাচে ৬৭ রানের ইনিংস খেলেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Mumbai Indians, Rajasthan Royals

    পরবর্তী খবর