• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • মুম্বই নাইট ক্লাব থেকে গ্রেফতার সুরেশ রায়না,সুজান খান

মুম্বই নাইট ক্লাব থেকে গ্রেফতার সুরেশ রায়না,সুজান খান

পার্টিতে মশগুল রায়না গ্রেফতার।

পার্টিতে মশগুল রায়না গ্রেফতার।

কোভিড প্রটোকল না মানার মাশুল। গ্রেফতার ক্রিকেটার সুরেশ রায়না। মুম্বই বিমানবন্দরের কাছে ড্রাগন ফ্লাই ক্লাবে অভিযান চালায় মুম্বই পুলিশ।

  • Share this:

    #মুম্বই: জাতীয় দল তাঁর কাছে অতীত। আইপিএলেও নেই। সময়ের আগেই ক্রিকেট ক্যারিয়ার শেষ হয়ে গেছে সুরেশ রায়নার। এবার নতুন এক বিতর্কে জড়ালেন টিম ইন্ডিয়ার প্রাক্তন এই ক্রিকেটার। কোভিড প্রটোকল না মানার মাশুল। গ্রেফতার ক্রিকেটার সুরেশ রায়না। মুম্বই বিমানবন্দরের কাছে ড্রাগন ফ্লাই ক্লাবে অভিযান চালায় মুম্বই পুলিশ। ভারতীয় দলের প্রাক্তন তারকা ক্রিকেটার ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন গায়ক গুরু রানধাওয়া, সুজান খানের মত সেলেবরা। গায়ক বাদশাও নাকি ছিলেন সেখানে। তাঁর নাগাল অবশ্য পায়নি পুলিশ। সকলকেই গ্রেফতার করার পর অবশ্য জামিনে মুক্তি দেওয়া হয়েছে।

    এই অভিযানে ওই নাইট ক্লাবের সাতজন কর্মী সহ মোট ৩৪ জনকে নিজেদের হেফাজতে নিয়েছিল পুলিশ। নাইট ক্লাব যে সময় বন্ধ হওয়ার কথা, তার থেকে অনেক বেশি রাত পর্যন্ত তা খোলা ছিল। অভিযুক্তদের বিরুদ্ধে কোভিড নিয়ম লঙ্ঘনের অভিযোগে মামলা করা হয়। সোমবার মহারাষ্ট্র সরকার নতুন করোনা স্ট্রেন ছড়িয়ে পড়ার কারণে নাইট কারফিউ ঘোষণা করেছিল। নববর্ষের আগে সতর্কতামূলক পদক্ষেপ হিসেবেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

    বাইশ ডিসেম্বর থেকে পাঁচ জানুয়ারি সরকারি কর্মকান্ডে একাধিক বিধি নিষেধ আরোপ করা হয়েছে। সেলিব্রেটিদের ধরে পুলিশ আবার বার্তা দিল নিয়মের উর্ধ্বে কেউ নয়।মুম্বই পুলিশের যৌথ পুলিশ কমিশনার বিশ্বাস নাংরে জানিয়েছেন ভোরের দিকে অভিযান চালানো হয়েছিল। আইপিসি র ১৮৮ ধারা অনুযায়ী পদক্ষেপ নেওয়া হয়েছে। মহিলাদের নোটিশ দেওয়ার পরে ছেড়ে দেওয়া হয় এবং পুরুষদের টেবিল জামিনে মুক্তি দেওয়া হয়। ব্যাপারটা ড্রাগ বা রেভ পার্টির সঙ্গে জড়িত নয়। তবে পুলিশ অভিযুক্ত মহিলাদের নাম প্রকাশ করতে অস্বীকার করেছে।

    উল্লেখ্য সুরেশ রায়না এবছর আইপিএল খেলতে গিয়ে মাঝ পথ থেকে দেশে ফিরে এসেছিলেন পারিবারিক কারণে। ফ্র্যাঞ্চাইজি দলের সঙ্গে দুবাইয়ে ঝামেলায় জড়িয়েছিলেন। চেন্নাই তাঁকে পরের বছর দলে না রাখার সিদ্ধান্ত ইতিমধ্যেই নিয়ে ফেলেছে। এমনিতে রায়নার ব্যক্তিগত জীবন খুব একটা বিতর্কিত নয়। তবে এই ঘটনা ক্রিকেটারদের দায়িত্ববোধ নিয়ে নতুন করে প্রশ্ন তুলে দিল।

    Published by:Rohan Chowdhury
    First published: