Home /News /sports /
Gautam Gambhir on KKR : আন্দ্রে রাসেল এবং সুনীল নারিনকে রেখে ঠিক করেছে কেকেআর? কী বলছেন প্রাক্তন অধিনায়ক?

Gautam Gambhir on KKR : আন্দ্রে রাসেল এবং সুনীল নারিনকে রেখে ঠিক করেছে কেকেআর? কী বলছেন প্রাক্তন অধিনায়ক?

আন্দ্রে রাসেল এবং সুনীল নারিনকে নিয়ে বড় বয়ান গম্ভীরের

আন্দ্রে রাসেল এবং সুনীল নারিনকে নিয়ে বড় বয়ান গম্ভীরের

Sunil Narine and Andre Russell would never have been selected on statistical ground says Gautam Gambhir. আন্দ্রে রাসেল এবং সুনীল নারিনকে নিয়ে বড় বয়ান গম্ভীরের

  • Share this:

    #মুম্বই: শাহরুখ খানের ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স দলের সঙ্গে তিনি আর এখন যুক্ত নন। নতুন ফ্রেঞ্চাইজি লখনউ সুপার জায়ান্ট দলের মেন্টর হিসেবে কাজ করছেন তিনি। কিন্তু কেকেআর-এর প্রাক্তন অধিনায়ক হিসেবে দুটি আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব রয়েছে একমাত্র গৌতম গম্ভীরের। সম্প্রতি তাকে প্রশ্ন করা হয়েছিল কেকেআর এবারেও আন্দ্রে রাসেল এবং সুনীল নারিনকে রেখে সঠিক সিদ্ধান্ত নিয়েছে কিনা।

    আরও পড়ুন - Bangladesh beat South Africa : সিংহের ডেরায় বাঘের গর্জন! তাসকিন, তামিমদের বিক্রমে ইতিহাসে বাংলাদেশ

    গম্ভীর বলেন এটা উত্তর দেওয়ার জন্য তিনি সঠিক ব্যক্তি নন। তাই কেকেআর ম্যানেজমেন্ট কি সিদ্ধান্ত নিয়েছে সেটা নিয়ে তার মন্তব্য করা উচিত নয়। কিন্তু তিনি যখন অধিনায়ক ছিলেন বা এখন যখন মেন্টরের কাজ করছেন, কখনই একজন ক্রিকেটারকে দলে নেওয়ার পেছনে তার পরিসংখ্যান এবং কোচ কী মনে করেন সেটা খুব বেশি গুরুত্ব দিতেন না।

    আরও পড়ুন - Kevin Pietersen on Virat Kohli : বিরাট কোহলিকে কড়া ধমক দিয়েছিলেন পিটারসেন ! আসল কারন জানলে অবাক হবেন

    গৌতম একজন ক্রিকেটারের কোয়ালিটি এবং ক্ষমতা সম্পর্কে যাচাই করতেন তাদের কিছু ইনিংস দেখে। শট খেলা দেখে। কারণ টি টোয়েন্টি ক্রিকেটের পরিসংখ্যান খুব বেশি গুরুত্বপূর্ণ নয় তার কাছে। তাই তিনি যখন আন্দ্রে রাসেল এবং সুনীল নারিনকে দলে নিয়েছিলেন তাদের যোগ্যতা নির্ধারণ করে নিয়েছিলেন। পরিসংখ্যানের বিচারে আইপিএলে রাসেল ৮৪ ম্যাচে ১৭০০ রান করেছেন। গড় তিরিশের কাছাকাছি। বল হাতে পেয়েছেন ৭২ উইকেট।

    অন্যদিকে সুনীল নারিন আইপিএলে ১৩৪ ম্যাচে ১৪৩ উইকেট নিয়েছেন। রান করেছেন ৯৫৪। দুজনেই টি টোয়েন্টির আদর্শ ক্রিকেটার মেনে নিচ্ছেন গম্ভীর। তবে কেকেআর জার্সিতে শেষ দুটো আইপিএলে ব্যাট হাতে নজর কাড়তে ব্যর্থ রাসেল। এবার অবশ্য ওজন কমিয়ে নিজেকে ফিট করেছেন অনেকটা।

    কেকেআরের সফল হওয়া এবং না হওয়ার পেছনে এবারেও রাসেল এবং নারিনের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। কারণ দুজনেই জানেন এবারে কেকেআর জার্সিতে পারফর্ম করতে না পারলে এটাই হয়তো শেষ আইপিএল হতে চলেছে এই দুই অভিজ্ঞ ক্যারিবিয়ান তারকার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Kkr

    পরবর্তী খবর