Home /News /sports /
Gavaskar on Kohli : অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেলুক ভারতীয় ক্রিকেট! কেন বললেন গাভাসকার ?

Gavaskar on Kohli : অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেলুক ভারতীয় ক্রিকেট! কেন বললেন গাভাসকার ?

কোহলি রানে ফেরায় দারুণ খুশি সানি

কোহলি রানে ফেরায় দারুণ খুশি সানি

Gavaskar believes Virat Kohli back in form positive sign for RCB and Indian cricket. টি টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারতের ক্রিকেটের জন্য সুসংবাদ,কোহলি রানে ফেরায় দারুণ খুশি সানি

  • Share this:

    #মুম্বই: সুনীল গাভাসকার নিজেও যে তার সমালোচনা করেননি এমন নয়। কিন্তু বিশ্বাস ছিল জাত ক্রিকেটার সঠিক সময় ঘুরে দাঁড়ায়। সেটা হতে দেখে অত্যন্ত খুশি সানি। গাভাসকার স্পষ্ট জানিয়েছেন বিরাট কোহলির রানে ফেরা খুব ভাল খবর ভারতীয় ক্রিকেটের জন্য। দিনের শেষে দেশের অন্যতম সেরা ব্যাটসম্যানের এই রান পাওয়াটা খুব দরকার ছিল। খরা কাটিয়ে অবশেষে রানে ফিরেছেন বিরাট কোহলি।

    আরও পড়ুন - KKR vs RR : রাজস্থানের বিরুদ্ধে প্রতিশোধের ম্যাচ কেকেআরের ! বাটলারকে নিয়ে চিন্তায় শ্রেয়সরা

    দল হারলেও গুজরাতের বিরুদ্ধে অর্ধশতরান করেছেন, যা এবারের আইপিএলে তাঁর প্রথম। দীর্ঘদিন বাদে তাঁকে দর্শনীয় শট খেলতে দেখা গিয়েছে। সুনীল গাভাস্কার মনে হচ্ছে, কোহলি অবশেষে ছন্দে ফিরেছেন। তাঁর ধারণা, এই অর্ধশতরান কোহলিকে আত্মবিশ্বাসী করে তুলবে, যা সাহায্য করবে পরের ম্যাচগুলিতে।

    ধারাভাষ্য দিতে গিয়ে সানি বলেছেন, বিরাটের জন্যে এই ইনিংসটা খুব দরকার ছিল। ওর দলের জন্যেও ততটাই। ইনিংসের শুরু থেকে ভাল খেলতে থাকলে এবং অর্ধশতরান পেলে সেটা বাকি ম্যাচগুলোর ক্ষেত্রে কাজে লাগবে। দলের প্রধান ক্রিকেটার দারুণ সব শট খেলছে, পায়ের নড়াচড়াও দুর্দান্ত। এর থেকে বেশি আর কী চাই একটা দলের। এই ইনিংস ওর আত্মবিশ্বাস বাড়াবে। বেঙ্গালুরুর বাকিরাও নিশ্চয়ই ওর ছন্দে ফেরা দেখে অত্যন্ত খুশি।

    শনিবার কোহলি ৫৩ বলে ৫৮ রান করেন। খুব বেশি মারকুটে ছিলেন না। বরং বল ধরে খেলার দিকে অনেক বেশি নজর দিয়েছিলেন তিনি। সুনীল গাভাসকার মনে করছেন সব সময় ফ্র্যাঞ্চাইজির স্বার্থ দেখলে হয় না। দেশের অন্যতম সেরা ক্রিকেটারের ফর্মে ফেরার জন্য যদি একটু বেশি বল লাগে, লাগুক। কোহলি যে জাতের ক্রিকেটার তাতে, একবার ছন্দ পেয়ে গেলে পরের ম্যাচে কম সংখ্যক বলে আরো বেশি রান করতে পারেন।

    তাছাড়া বিরাট কোহলি আরসিবির জন্য যেমন গুরুত্বপূর্ণ, তার থেকেও বেশি গুরুত্বপূর্ণ ভারতীয় দলের জন্য। বিরাট কোহলি বড় ম্যাচের প্লেয়ার। গত টি টোয়েন্টি বিশ্বকাপে সেটা দেখা গিয়েছে। পাকিস্তানের বিরুদ্ধে রোহিত, রাহুলরা যখন দাঁড়াতেই পারেননি, তখন দুর্দান্ত লড়াকু অর্ধশতরান করেছিলেন কিং কোহলি। অস্ট্রেলিয়ার মাটিতে হতে চলা টি টোয়েন্টি বিশ্বকাপে কোহলি ভারতের দুর্দান্ত পারফরম্যান্সর ক্ষেত্রে অন্যতম ফ্যাক্টর মনে করেন গাভাসকার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Sunil Gavaskar, Virat Kohli

    পরবর্তী খবর