• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • SUNIL GAVASKAR ANNOYED WITH ENGLISH MEDIA FOR HOLDING INDIA RESPONSIBLE FOR FIFTH TEST CANCELLATION RRC

Sunny Media : ব্রিটিশ মিডিয়ার অপপ্রচার নিয়ে অসন্তুষ্ট সুনীল গাভাসকার

ইংলিশ মিডিয়ার ওপর ব্যাপক চটেছেন গাভাসকার

Sunil Gavaskar annoyed with English media. সুনীল গাভাসকার মনে করেন ভারতীয় দল খেলতে চায়নি, এই ব্যাখ্যা ধোপে টেকে না। ভারত যেখানে সিরিজে ২-১ এগিয়েছিল, সেখানে শেষ এবং নির্ণায়ক টেস্টে ৩-১ ব্যবধানে জিতে যাবতীয় সমালোচনার জবাব দিতে মুখিয়ে ছিল তাঁরা।

  • Share this:

    #লন্ডন: ভীষণ বিরক্ত সুনীল গাভাসকার। দীর্ঘদিন ক্রিকেটের সঙ্গে জড়িয়ে থাকার সময় এমন বিতর্ক দেখেছেন বলে মনে পড়ছে না। কেন পঞ্চম টেস্ট খেলা হয়নি তা এখনও রহস্য। ভারতীয় ক্রিকেটাররা একে একে দুবাই পাড়ি দিচ্ছেন আইপিএল খেলার জন্য। ইংরেজ ক্রিকেটারদের অনেকে আবার আইপিএল থেকে নাম সরিয়ে নিয়েছেন। জনি বেয়ারস্টো, ক্রিস ওকস, মালান - এই তিনজন আগেই নাম তুলে নিয়েছেন। মইন আলি, আদিল রশিদ, ইয়ন মর্গানদের মত ইংলিশ ক্রিকেটাররা অবশ্য আইপিএল খেলবেন আগেই জানা গিয়েছে।

    কিন্তু ম্যাঞ্চেস্টার টেস্ট স্থগিত হয়ে যাওয়া নিয়ে ইংলিশ মিডিয়া যেভাবে ভারতকে দায়ী করছে তাতে বিরক্ত সুনীল গাভাসকার। কিংবদন্তি জানিয়েছেন সত্য যাচাই না করে হাওয়ায় কথা বলা উচিত নয়। ইংলিশ সংবাদমাধ্যম কখনই নিজেদের দোষ দেখতে পায় না। এটা তাঁদের পুরনো সমস্যা। ইংল্যান্ডের সংবাদপত্রের খবর অনুযায়ী রবি শাস্ত্রীর বই প্রকাশের অনুষ্ঠান থেকেই করোনা এসেছে। সানি যদিও এমন ব্যাখ্যা মানতে নারাজ।

    আরও পড়ুন - DRS Shame : নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ শুরুর আগেই লজ্জায় পাকিস্তান

    ভারতের প্রাক্তন অধিনায়কের মতে ব্রিটিশ সংবাদমাধ্যমের উপর কোনও বিশ্বাস নেই। তিনি বলেন, “কী করে কেউ বলতে পারে বই প্রকাশের অনুষ্ঠানেই এমন ঘটেছে? বই প্রকাশের অনুষ্ঠানের পরেও তো ক্রিকেটারদের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। ম্যাচ শুরুর আগের রাতেও ক্রিকেটারদের ফল নেগেটিভ ছিল। তা হলে কী হল?” অর্থাৎ তিনি মনে করেন এক হাতে যেমন তালি বাজে না, তেমনই করোনা ছড়িয়ে পড়ার জন্য শুধু ভারতীয় দলকে দোষ দিয়ে লাভ নেই।

    ইংল্যান্ড নিজেদের দোষ খুঁজে দেখুক। সানি মনে করেন ভারতীয় দল খেলতে চায়নি, এই ব্যাখ্যা ধোপে টেকে না। ভারত যেখানে সিরিজে ২-১ এগিয়েছিল, সেখানে শেষ এবং নির্ণায়ক টেস্টে ৩-১ ব্যবধানে জিতে যাবতীয় সমালোচনার জবাব দিতে মুখিয়ে ছিল তাঁরা। তাই ভারতের খেলতে না চাওয়া অদ্ভুত শোনাচ্ছে। সেরকম হলে সামনে আনা হোক কোন ক্রিকেটার খেলতে চায়নি।

    বোর্ড যদি মনে করে সিরিজ হবে, এমন অবস্থায় কোন ক্রিকেটার অন্য পথে হাঁটার সাহস দেখাবে ? অর্থাৎ সুবিধাজনক জায়গায় থেকে ভারত ম্যাচ খেলতে চাইবে না, এটা ইংলিশ সংবাদমাধ্যমের মন গড়া কাহিনী। তিনি নিশ্চিত পঞ্চম টেস্ট খেলা হলে ভারত ফেভারিট হিসেবেই মাঠে নামত। ওভাল টেস্টে জয়ের পর কোহলিদের আত্মবিশ্বাস ছিল তুঙ্গে।

    Published by:Rohan Chowdhury
    First published: