Home /News /sports /
Gavaskar on KL Rahul: রোহিতের থেকে সুন্দর, বিরাটের থেকে স্টাইলিশ ! এই ভারতীয় ব্যাটসম্যানকে কুর্নিশ শাস্ত্রী, গাভাসকরের

Gavaskar on KL Rahul: রোহিতের থেকে সুন্দর, বিরাটের থেকে স্টাইলিশ ! এই ভারতীয় ব্যাটসম্যানকে কুর্নিশ শাস্ত্রী, গাভাসকরের

গাভাসকার এবং শাস্ত্রী দুজনেরই একমত, রাহুলের দক্ষতার অভাব কোনদিন ছিল না। কিন্তু অভাব ছিল আক্রমনাত্মক মানসিকতার

গাভাসকার এবং শাস্ত্রী দুজনেরই একমত, রাহুলের দক্ষতার অভাব কোনদিন ছিল না। কিন্তু অভাব ছিল আক্রমনাত্মক মানসিকতার

Sunil Gavaskar and Ravi Shastri high praise on KL Rahul. ভারতের প্রাক্তন দুই কিংবদন্তি প্রশংসায় পঞ্চমুখ এই ব্যাটসম্যানের

  • Share this:

    #মুম্বই: সুনীল গাভাসকার বিশ্বাস করেন এই মুহূর্তে যেভাবে খেলছেন কে এল রাহুল, সেটা টি টোয়েন্টি বিশ্বকাপে তুলে ধরতে পারলে ভারতের অর্ধেক চিন্তা কমে যাবে। নিজের দিনে একাই শেষ করে ফেলতে পারেন যে কোন বোলিং লাইন আপকে। রোহিত শর্মা এবং বিরাট কোহলির থেকেও এই মুহূর্তে অনেক এগিয়ে আছেন কে এল রাহুল। রবি শাস্ত্রী বিরাট সাটিফিকেট নিয়েছেন রাহুলকে। প্রাক্তন কোচ বলছেন, রাহুল গত টি টোয়েন্টি বিশ্বকাপে ভাল করতে পারেনি।

    আরও পড়ুন - East Bengal Club: ইস্টবেঙ্গলের সাত ফুটবলারের টাকা মেটানো নিয়ে এখনও চলছে জোর বিতর্ক

    এবার সেটা মনে রেখেই অস্ট্রেলিয়া যাবে। রাহুলের টেকনিক এবং বড় শট খেলার ক্ষমতা বিশ্বের যে কোন বোলারের দুঃস্বপ্নের মতো। অস্ট্রেলিয়ায় কে এল রাহুল নিজের প্রতিভার অর্ধেক দেখাতে পারলেই টিম ইন্ডিয়ার ভাগ্য বদলে যেতে পারে। গাভাসকার এবং শাস্ত্রী দুজনেরই একমত, রাহুলের দক্ষতার অভাব কোনদিন ছিল না। কিন্তু অভাব ছিল আক্রমনাত্মক মানসিকতার। এখন আইপিএলর অধিনায়ক হয়ে সেই আক্রমনাত্মক মানসিকতাও এসে গিয়েছে।

    ফলে টি-টোয়েন্টি বিশ্বকাপে রাহুল বিস্ফোরণ দেখতে মুখিয়ে আছেন সানি থেকে শাস্ত্রী। শেষ কয়েকটা বছর ভারতীয় ক্রিকেটে জায়গা পাকা করে ফেলেছেন কে এল রাহুল। যেদিন তিনি খেলবেন, সেদিন প্রতিপক্ষের দাড়িয়ে দেখা ছাড়া কিছুই করার থাকে না। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে কে এল রাহুল ম্যাজিক। বর্তমান বিশ্বের অন্যতম সেরা ব্যাটার লোকেশ রাহুল।

    আইপিএলে বরাবরই তাঁর ব্যক্তিগত পারফরম্যান্স নজর কাড়ার মতোই থাকে। তবে মুম্বই ইন্ডিয়ান্সকে দেখলেই যেন আরও জ্বলে ওঠে রাহুলের ব্যাট। ওয়াংখেড়ে ৬২ বলে অপরাজিত ১০৩ রানের একটি তুখড় ইনিংস খেললেন তিনি। মরশুমের মুম্বইয়ের বিরুদ্ধে কিন্তু এটি তাঁর প্রথম শতরান নয়। প্রথম সাক্ষাতেও অপরাজিত ১০৩ রানের ইনিংস খেলেছিলেন তিনি। এবারেও শেষ করলেন একই রানে।

    এই শতরানের ফলেই টি-টোয়েন্টি ক্রিকেটে এক নতুন ইতিহাস রচনা করে ফেললেন রাহুল। এটি রেকর্ড আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে রাহুলের তৃতীয় শতরান (পঞ্জাব কিংসের হয়ে ২০১৯ সালেও অপরাজিত ১০০ করেছিলেন তিনি)। টি-টোয়েন্টিতে আর কোনও ব্যাটার কোনও একটি নির্দিষ্ট প্রতিপক্ষের বিরুদ্ধে তিনটি শতরান করেননি। এক্ষেত্রে রাহুলই প্রথম। তবে রাহুলের জন্য খারাপ খবর ২৪ লক্ষ টাকা জরিমানা হয়েছে তার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: KL Rahul, Sunil Gavaskar

    পরবর্তী খবর