খেলার টুকরো খবর

অলিম্পিকে রুপো জিতেও র‌্যাঙ্কিংয়ে উন্নতি হল না পিভি সিন্ধুর।

অলিম্পিকে রুপো জিতেও র‌্যাঙ্কিংয়ে উন্নতি হল না পিভি সিন্ধুর।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    র‌্যাঙ্কিংয়ে উন্নতি হল না পিভি সিন্ধুর

    অলিম্পিকে রুপো জিতেও র‌্যাঙ্কিংয়ে উন্নতি হল না পিভি সিন্ধুর। ১০ নম্বরেই রইলেন হায়দরাবাদি শাটলার। অন্যদিকে চার ধাপ নেমে গেলেন সাইনা। ৫ থেকে ৯ নম্বরে নামলেন সাইনা নেহওয়াল। পুরুষদের র‍্যাঙ্কিংয়ে একধাপ উপরে উঠে ১০ নম্বরে পৌঁছলেন কাদম্বি শ্রীকান্ত।

    মেসিকে নিয়ে বিতর্কিত মন্তব্য মারাদনোর

    মেসির অবসর পুরোটাই নাটক। কোপা ফাইনালের হারের থেকে নজর ঘোরাতেই মেসির অবসর মঞ্চস্থ করা হয়েছিল। দাবি মারাদোনার। মেসির অবসর ভেঙে ফিরে আসার প্রসঙ্গে বলতে গিয়ে এইরূপ মন্তব্য করলেন ফুটবল রাজপুত্র। মারাদোনা আরও বলেন, অকারণেই উত্যক্ত হয়েছিলেন মেসি। দুম করে অবসরের কথা ঘোষণা করা উচিত হয়নি মেসির। চলতি মাসের শুরুর দিকে অবসর ভেঙে ফের আর্জেন্টিনার জার্সিতে খেলতে রাজি হন এলএমটেন।

    যুক্তরাষ্ট্র ওপেনেও শীর্ষবাছাই জকোভিচ

    বছরের শেষ গ্র্যান্ড স্ল্যাম যুক্তরাষ্ট্র ওপেনেও ছেলে ও মেয়েদের সিঙ্গলসে শীর্য বাছাই সেই জকোভিচ আর সেরেনা উইলিয়ামস। দু’জনেই রাঙ্কিংয়ে এক নম্বর ৷ তাই শীর্ষ বাছাই হিসেবে নির্বাচিত হয়েছেন ৷

    কলকাতা লিগে রেফারি মারধর কাণ্ডের শুনানি সোমবার

    রেফারি উত্তম সরকার এবং আর্মি কোচ বিবি কক্করকে সোমবার ডেকে পাঠাল আইএফএ। সে দিন দু’পক্ষেরই বক্তব্য শোনা হবে। বারাসতে এরিয়ান ম্যাচের পর মেরে চতুর্থ রেফারি উত্তম সরকারের মুখ ফাটিয়ে দেন আর্মি একাদশ কোচ কক্কর। ঘটনার ভিডিও ফুটেজ দেখবেন আইএফএ সচিব উৎপল গঙ্গোপাধ্যায়।

    রিওতে প্রি-সিজন ক্যাম্প এফ সি গোয়ার

    আইএসএলের প্রথম মরসুমে সেমিফাইনালে হার। দ্বিতীয় মরসুমে রানার্স। তৃতীয় বারে চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে ব্রাজিলে প্রাক-মরসুম প্রস্তুতি শিবির করতে চলেছে এফসি গোয়া। দলের কোচ ও ব্রাজিলীয় কিংবদন্তি জিকোর রিও অ্যাকাডেমিতে প্রস্তুতি সারবে গোয়া। ব্রাজিলের কয়েকটা ক্লাবের বিরুদ্ধে ফ্রেন্ডলি ম্যাচও খেলবে তারা।

    সোয়াইন ফ্লু’তে আক্রান্ত জয়সা

    সোয়াইন ফ্লু-তে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন রিও ফেরত অ্যাথলিট ওপি জৈশা। এ দিকে তাঁকে নিয়ে বিতর্ক এখনও জারি রয়েছে ৷ রিও অলিম্পিয়ানের চাঞ্চল্যকর অভিযোগ উড়িয়ে দিলেন তাঁর-ই কোচ নিকোলাই স্নেসারেভ। বেলারুশজাত কোচের দাবি, রিওতে ম্যারাথনের সময় জৈশা নিজেই তাঁর জন্য পানীয়ের ব্যবস্থা করতে বারণ করেছিলেন ভারতীয় অ্যাথলেটিক্স কতার্দের।

    First published: