খেলার টুকরো খবর

সচিনের সঙ্গে দেখা করলেন নেপালের অধিনায়ক। লন্ডনে সচিনের সঙ্গে দেখা করে উচ্ছ্বসিত পরশ খারকে।

সচিনের সঙ্গে দেখা করলেন নেপালের অধিনায়ক। লন্ডনে সচিনের সঙ্গে দেখা করে উচ্ছ্বসিত পরশ খারকে।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    সচিন-পরশ সাক্ষাৎ

    সচিনের সঙ্গে দেখা করলেন নেপালের অধিনায়ক। লন্ডনে সচিনের সঙ্গে দেখা করে উচ্ছ্বসিত পরশ খাড়কে। নেপালের জাতীয় দলের জার্সি সচিনের হাতে তুলে দেন পরশ। মাস্টার ব্লাস্টারের সঙ্গে ক্রিকেট সংক্রান্ত গুরুত্বপূর্ণ পরামর্শও নেন নেপাল অধিনায়ক।

    ফের বিস্ফোরক আফ্রিদি

    ফের বিস্ফোরক আফ্রিদি। প্রাক্তন পাক অধিনায়কের দাবি, পাকিস্তানে কোনও ট্যালেন্ট নেই। তাই বিশ্ব ক্রিকেটে সাফল্য মিলছে না। এক টিভি চ্যানেলের সাক্ষাৎকারে এমনই মন্তব্য করেন আফ্রিদি। তবে নিজের অবসরের প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি শাহিদ। প্রয়োজনে ফের দলের কাজে লাগতে চান বলে জানান আফ্রিদি।

     আজ শুরু ফুটসাল

    শুক্রবার ঢাকে কাঠি পড়ছে ফুটসালে। চেন্নাইয়ে শুরু হচ্ছে ফুটসাল প্রতিযোগিতা। ইতিমধ্যেই ফুটসলে খেলতে ভারতে এসেছেন রোনাল্ডিনহো, গিগস,স্কোলস, ক্রেসপোর মতো তারকারা। ১৫ থেকে ২৪ জুলাই পর্যন্ত চলবে এই প্রতিযোগিতা। ৬ দলীয় টুর্নামেন্টের সব খেলাই হবে চেন্নাই ও গোয়ায়। কলকাতা দলের মার্কি ফুটবলার ক্রেসপো।

    রিওয়ে বেশি পদকের আশায় আইওএ

    অলিম্পিক্সের ইতিহাসে সবথেকে বড় দল এ বার রিওতে পাঠাচ্ছে ভারত। বৃহস্পতিবার দিল্লিতে নতুন ক্রীড়ামন্ত্রী বিজয় গোয়েলের সামনে আইওএ কর্তারা যা হিসেব দিয়েছেন, তাতে সব মিলিয়ে ১২২ জন অ্যাথলিট যাচ্ছেন। তাই অন্তত ১৫টি পদক ভারতে পেতে পারে বলে আশাবাদী আইওএ ৷

    First published: