খেলার টুকরো খবর

রিও অলিম্পিকের আগে দীপা কর্মকারের মুকুটে নতুন পালক। বাঁ-পায়ে অস্ত্রোপচার হল সচিন তেণ্ডুলকরের।

রিও অলিম্পিকের আগে দীপা কর্মকারের মুকুটে নতুন পালক। বাঁ-পায়ে অস্ত্রোপচার হল সচিন তেণ্ডুলকরের।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    দীপার নতুন মুকুট

    রিও অলিম্পিকের আগে দীপা কর্মকারের মুকুটে নতুন পালক। বুধবার বাঙালি জিমন্যাস্টকে বিশ্বমানের জিমন্যাস্ট অ‍্যাখ‍্যা দিল আন্তর্জাতিক জিমন্যাস্টিক্স সংস্থা। অগাস্টেই দেশের প্রথম মহিলা জিমন‍্যাস্ট হিসেবে অলিম্পিকে নামার বিরল নজির গড়তে চলেছেন আগরতলার মেয়ে।

    আজ ৩৫-এ পা মাহির

    কোহলির নেতৃত্বে বুধবারই ক‍্যারিবিয়ান দ্বীপপুঞ্জে পা রেখেছে ভারতীয় দল। আর বৃহস্পতিবার ৩৫ পূর্ণ করলেন মহেন্দ্র সিং ধোনি। ৩৬-তম জন্মদিনে ট‍্যুইটারে অনুরাগীদের শুভেচ্ছায় ভাসলেন টিম ইন্ডিয়ার ওয়ান-ডে অধিনায়ক।

    মাস্টার ব্লাস্টারের অস্ত্রোপচার

    বাঁ-পায়ে অস্ত্রোপচার হল সচিন তেণ্ডুলকরের। বুধবার লন্ডনের হাসপাতালে অস্ত্রোপচারের পর ব‍্যান্ডেজ বাঁধা পায়ের ছবি নিজের ইনস্টাগ্রাম অ‍্যাকাউন্টে পোস্ট করেছেন সচিন। একইসঙ্গে সচিন লিখেছেন, কিছু চোট অবসরের পরেও ভোগায়, তবে তিনি আশাবাদী খুব দ্রুত সুস্থ হয়ে ফিরবেন।

    নাসেরের বিশ্বরেকর্ড

    সবচেয়ে উঁচু ক‍্যাচ লুফে বিশ্বরেকর্ড গড়ে ফেললেন নাসের হুসেন। বুধবার লর্ডসে আয়োজিত এক অভিনব ক‍্যাচিং প্রতিযোগিতায় ৩২ মিটার উঁচু ক্যাচ ধরেন প্রাক্তন ইংরেজ অধিনায়ক। আর একইসঙ্গে নাসের ঢুকে পড়লেন গিনেস বুকেও।

    ক্ষতিপূরণের দাবি শ্রীলঙ্কা বোর্ডের

    ডোপিং বিতর্কে কুশল পেরেরার ক্রিকেট জীবন ক্ষতিগ্রস্থ হয়েছে। এই মর্মে এবার বিশ্ব ডোপিং নিয়ন্ত্রক সংস্থা ওয়াডার কাছে মোটা অঙ্কের ক্ষতিপূরণ চাইল শ্রীলঙ্কা বোর্ড। গত ডিসেম্বরে নিউজিল্যান্ড সিরিজে পেরেরাকে প্রাথমিক নমুনায় ডোপ পরীক্ষায় দোষী হিসেবে চিহ্নিত করে ওয়াডা। দ্বিতীয় নমুনা পরীক্ষা করে অবশ্য পেরেরা নির্দোষ ঘোষণা করে ওয়াডা।

    First published: