Home /News /sports /
East Bengal : স্প্যানিশ ফুটবলারের সোশ্যাল মিডিয়া বার্তায় নতুন ইঙ্গিত ইস্টবেঙ্গলে! সমস্যা মেটার পথে

East Bengal : স্প্যানিশ ফুটবলারের সোশ্যাল মিডিয়া বার্তায় নতুন ইঙ্গিত ইস্টবেঙ্গলে! সমস্যা মেটার পথে

লাল হলুদ জার্সিতেই খেলতে চান ইভান গঞ্জালেস

লাল হলুদ জার্সিতেই খেলতে চান ইভান গঞ্জালেস

Spanish defender Ivan Gonzalez social media post for East Bengal fans goes viral. স্প্যানিশ ফুটবলারের সোশ্যাল মিডিয়া বার্তায় নতুন ইঙ্গিত ইস্টবেঙ্গলে! সমস্যা মেটার পথে

  • Share this:

    #কলকাতা: অবশেষে অনেকদিন পর শেষ পর্যন্ত হয়তো ইস্টবেঙ্গল সমর্থকদের জন্য খুশির খবর আসতে চলেছে। অনেক টালবাহানার পর শেষ পর্যন্ত সবুজ সংকেত পাওয়া গিয়েছে কোম্পানি তৈরি করার ব্যাপারে। এটিকে মোহনবাগানের কলকাতা ফুটবল লিগে খেলা এখন বিশ বাও জলে। তবে ইস্টবেঙ্গল স্থানীয় লিগে খেলার জন্য আইএফএ-র কাছে তার জন্য বাড়তি কিছুটা সময় চাইবে।

    গত মঙ্গলবার কার্যকরী সমিতির বৈঠকে এমনই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এতে পরিষ্কার, লাল-হলুদ কলকাতা লিগে খেলতে আগ্রহী। ইমামির সঙ্গে চুক্তি-জট প্রায় কেটে গিয়েছে বলে দাবি করলেন ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার। তাঁর দাবি, তৎপরতার সঙ্গে কাজ এগোচ্ছে। চুক্তিপত্রের সবকটি বিষয়ই পরিষ্কার হয়ে গিয়েছে। যে বিষয়টি নিয়ে শেষ সমস্যা ছিল, সেটিও মিটে গিয়েছে।

    এখন দলটা যত তাড়াতাড়ি সম্ভব করে ফেলা দরকার। তা হলেই খেলতে আর কোনও সমস্যা থাকবে না। নতুন কোম্পানিও তৈরি হচ্ছে। তার জন্য ইস্টবেঙ্গল প্রাইভেট লিমিটেডের পক্ষ থেকে নো অবজেকশন সার্টিফিকেটও দিয়ে দেওয়া হয়েছে। পরবর্তী পদক্ষেপ কী হবে, তা নিয়ে যত তাড়াতাড়ি সম্ভব আলোচনা করব ইমামির সঙ্গে।

    কলকাতা লিগে খেলবে কি না, তা আইএফএ-কে ২০ জুলাইয়ের মধ্যে জানাতে হবে। অর্থাৎ মাত্র এক সপ্তাহ হাতে রয়েছে। তখনই দেবব্রত বলেন, কলকাতা লিগ যাতে খেলতে পারি, তার জন্য আইএফএ-র কাছে সময় চাইব। আশা করি, ওরা আমাদের পরিস্থিতি বুঝবে।

    এদিকে ইস্টবেঙ্গলের জার্সিতে খেলতে চান বলে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন ইভান গঞ্জালেস। স্প্যানিশ ডিফেন্ডারটির সঙ্গে আগেই কথা বলে রেখেছিল লাল হলুদ শিবির। প্রি কন্ট্রাক্ট আছে। এফসি গোয়া থেকে আসা এই ডিফেন্ডার লাল হলুদ দলের অন্যতম ভরসা হতে চলেছেন। এখন দেখার কত তাড়াতাড়ি দুই পক্ষ সরকারি ঘোষণা করেন এবং কত তাড়াতাড়ি ফুটবলার সই করানোর কাজ শুরু হয়।

    কারণ শক্তিশালী দল তৈরি করতে হলে এবং ভাল পারফর্ম করতে হলে হাতে কিন্তু বেশি সময় নেই। তাই যা করার যুদ্ধকালীন পরিস্থিতিতে করতে হবে। শোনা যাচ্ছে ইস্টবেঙ্গল ক্লাবের সঙ্গে যুক্ত হওয়া ইনভেস্টার কোম্পানি বেশ ভাল টাকা দিয়েই দল করবেন। বিশেষ করে চারজন অত্যন্ত বড় মাপের বিদেশি ফুটবলার নিতেই হবে ইস্টবেঙ্গলকে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: East Bengal Club

    পরবর্তী খবর