Home /News /sports /
Sourav Ganguly wishes Sachin : প্রিয় ছোট বাবুকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা পাঠালেন সৌরভ গঙ্গোপাধ্যায়

Sourav Ganguly wishes Sachin : প্রিয় ছোট বাবুকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা পাঠালেন সৌরভ গঙ্গোপাধ্যায়

মাস্টার ব্লাস্টারের জন্মদিনের শুভেচ্ছা সৌরভের

মাস্টার ব্লাস্টারের জন্মদিনের শুভেচ্ছা সৌরভের

Sourav Ganguly wishes dear friend Sachin Tendulkar on his 49 birthday. ছোট বাবুর এই বিশেষ দিনে দাদি ইনস্টাগ্রামে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তাঁর এবং সচিনের একটি ছবি পোস্ট করে। সৌরভ লিখেছেন, আমার চোখে দেখা সেরা খেলোয়াড়

  • Share this:

    #মুম্বই: ভারতীয় ক্রিকেটের ইতিহাসে তাদের জুটি একটা সময় রাজত্ব করে গিয়েছে। এমন কোনও বোলিং লাইন আপ ছিল না, যারা সচিন এবং সৌরভের বিরুদ্ধে বল করতে চাপে থাকত না। সোনালী অধ্যায় রচনা করে গিয়েছে এই জুটি। নস্টালজিয়া বটে! মাঠের মধ্যে কিংবা মাঠের বাইরে সৌরভ-সচিনের জুটির মতো কোনও জুটি আধুনিক ক্রিকেটে দেখা যায় না। ৩৪১টি ম্যাচ এক সঙ্গে খেলেছেন সচিন এবং সৌরভ।

    ১৬ বছরের দীর্ঘ সময়ে এই জুটি নিজেদের মধ্যে ২৪০০০-এর বেশি রান করেছে। এক জন ভারতীয় ক্রিকেটকে বিশ্ব আঙিনায় শ্রেষ্ঠত্বের আসন এনে দেওয়ার রূপকার, এবং এক জন সেই সেনাপতির প্রধান সহযোধ্যা। সচিনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ভেঙ্কটেশ প্রসাদ, ভিভিএস লক্ষ্মণ, গৌতম গম্ভীরের মতো ক্রিকেটাররা। সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন ক্রিকেটার, সতীর্থ থেকে অসংখ্য অনুগামীর হাজার হাজার শুভেচ্ছা বার্তা।

    রবিবারের সোশ্যাল মিডায়া যেন সচিনময়। তবে এত কিছুুর মধ্যেও গোটা ক্রিকেট সার্কিট অপেক্ষা করছিল এক জনের শুভেচ্ছা বার্তার। কখন ভেসে আসে সেই বার্তা সেই দিকেই নজর ছিল, হয়তো অপেক্ষা করছিলেন সচিন নিজেও। অবশেষে রবিবার দুপুরে প্রিয় দাদির থেকে ভেসে এল শুভ কামনার বার্তা। আর এতেই যেন সম্পূর্ণ হল জন্মদিনের আনন্দের বৃত্ত।

    প্রিয় ছোট বাবুর জন্মদিনে দাদির শুভেচ্ছা বার্তা আসবে না তা হতে পারে না। প্রিয় ছোট বাবুর এই বিশেষ দিনে দাদি ইনস্টাগ্রামে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তাঁর এবং সচিনের একটি ছবি পোস্ট করে। সৌরভ লিখেছেন, আমার চোখে দেখা সেরা খেলোয়াড় এবং প্রিয় বন্ধুকে জানাই শুভ জন্মদিন। তোমার জীবন আরো সুন্দর হোক।

    সচিন-সৌরভ একটা মিথ। ভারতীয় ক্রিকেটকে এই জুটির মতো গর্বিত করতে পেরেছে এমন খুব কমই রয়েছে। ভারতীয় ক্রিকেটেরই আমূল পরিবর্তন হয়েছে সচিন এবং সৌরভের হাত ধরে। একের পর এক রেকর্ডের সাক্ষী থেকেছে একে অপরের, কখনও সচিন তো কখনও সৌরভ, ভারতের প্রয়োজনে এই দুই স্তম্ভ বরাবর নিজেকে মেলে ধরেছে। এই মুহূর্তে সচিন আইপিএলে ফ্র্যাঞ্চাইজি দল মুম্বই ইন্ডিয়ান্সের মেন্টর হিসেবে কাজ করছেন। সৌরভ বিসিসিআই সভাপতি। কিন্তু দুজনের বন্ধুত্ব দূরত্ব বাড়েনি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Sachin Tendulkar, Sourav Ganguly

    পরবর্তী খবর