• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • SOURAV GANGULY SPENT QUALITY TIME WITH FAMILY AND FRIENDS SMJ

Sourav Ganguly With Family: সৌরভের ফ্যামিলি টাইম, শ্বশুরবাড়ির অনুষ্ঠানে অন্য মুডে দাদা

স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের বাবার জন্মদিন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সৌরভের শ্বশুরবাড়িতে সেই অনুষ্ঠান হয়।

স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের বাবার জন্মদিন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সৌরভের শ্বশুরবাড়িতে সেই অনুষ্ঠান হয়।

  • Share this:

#কলকাতা: সৌরভের ফ্যামিলি টাইম। পরিবারের সঙ্গে একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ইতিমধ্যে। দিন দুয়েক আগে স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের বাবার জন্মদিন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সৌরভের শ্বশুরবাড়িতে সেই অনুষ্ঠান হয়। সেই অনুষ্ঠানে বিভিন্ন মুডে পাওয়া যায় ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়কে। কখনো স্ত্রী ডোনা এবং সানার সঙ্গে ছবিতে দেখা যায় সৌরভকে। কখনো আবার শ্বশুর-শাশুড়ির সঙ্গে এক ফ্রেমে ধরা দেন সৌরভ। স্ত্রী ডোনার সঙ্গেও আলাদা ছবি তুলতে দেখা যায় দাদাকে।

সমস্ত অতিথিদের সঙ্গে ছবি তোলেন সৌরভ। অতিথিদের তালিকায় সমাজের বিশিষ্ট মানুষরা ছিলেন। সৌরভের চিকিৎসকরা উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। অনুষ্ঠানের শুরুতেই কেক কেটে বাবাকে খাওয়ান ডোনা গঙ্গোপাধ্যায়। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সৌরভের স্ত্রী। একটি ছবিতে সৌরভের পোষা কুকুর সুগারকে কোলে নিয়ে ছবি তুলতে দেখা যায়। অনুষ্ঠানে ব্লু টি-শার্ট এবং জিন্স পড়ে দেখা দেন সৌরভ। সোশ্যাল মিডিয়ায় সৌরভের ছবি ছাড়াও ডোনা গঙ্গোপাধ্যায় এবং সানার ছবিও ভাইরাল। মা-মেয়েকে একসঙ্গে ছবি তুলতে দেখা যায়। সিঙ্গেল ছবিতে ধরা দেন সৌরভ কন্যা সানাও। সবমিলিয়ে জমজমাট অনুষ্ঠানে বিভিন্ন মুডে ধরা দেন বেহালার গঙ্গোপাধ্যায় পরিবারের সদস্যরা।

 এদিকে এত ব্যস্ততার মাঝেই টেলিভিশনের জনপ্রিয় শো দাদাগিরি'র প্রোমো শুটিং শুরু করে দিয়েছেন সৌরভ। 4 সেপ্টেম্বর থেকে পুরোদমে এপিসোড শুটিং শুরু। বিসিসিআইয়ের কাজ সামলানোর পাশাপাশি শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন মহারাজ। 19 সেপ্টেম্বর থেকে অসমাপ্ত আইপিএল শুরু হচ্ছে সংযুক্ত আরব আমিরশাহীতে। আইপিএলের বাকি 31টি ম্যাচ। টুর্নামেন্টের শেষ পর্বে মরুদেশে উপস্থিত থাকতে পারেন সৌরভ। আইপিএল শেষ হলেই শুরু হয়ে যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ওমান এবং সংযুক্ত আরব আমিরশাহীতে আয়োজিত হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিদেশে আয়োজন হলেও টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজক দেশ ভারত। টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন নিয়ে গুরুদায়িত্ব রয়েছে সৌরভের বোর্ডের উপর। টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীনও সেই দেশে উপস্থিত থাকতে পারেন সৌরভ। অন্যদিকে আগামী মাসে ইংল্যান্ডে পড়াশোনার জন্য যাওয়ার কথা সৌরভ কন্যা সানার। সেই সময়েও সঙ্গে যেতে পারেন দাদা। সব মিলিয়ে আগামী কয়েক মাস চূড়ান্ত ব্যস্ত সৌরভ।

Published by:Suman Majumder
First published: