খেলা

?>
corona virus btn
corona virus btn
Loading

শুভ জন্মদিন মহারাজ, ওড়ালেন রাজনীতিতে যোগের জল্পনা

তাঁর রাজনীতিতে যোগ দেওয়া নিয়েও চলছে জল্পনা।

  • Share this:

#কলকাতা: লর্ডসে জার্সি ওড়ানো থেকে ভারতীয় ক্রিকেট বোর্ডের শীর্ষে। অধিনায়ক থেকে প্রশাসক। বৃত্ত সম্পূর্ণ করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বুধবার আটচল্লিশ পূর্ণ করলেন বাংলার দাদা। বোর্ড সভাপতি হওয়ার পর এবার কি আইসিসির চেয়ারম্যান? রাজনীতিতে যোগ দেবেন? নিউজ18 বাংলায় এক্সক্লুসিভ সাক্ষাৎকারে উত্তরগুলো মহারাজকীয় ঢঙে দিলেন সৌরভ।

শশাঙ্ক মনোহর আইসিসি চেয়ারম্যান হিসেবে পদত্যাগ করেছেন। হঠাৎই ভাসছে মহারাজের নাম। সেই নিয়ে অবশ্য মন্তব্য করতে নারাজ মহারাজ।

তাঁর রাজনীতিতে যোগ দেওয়া নিয়েও চলছে জল্পনা। নবান্নে সম্প্রতি মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন তিনি। অমিত শাহ ঘনিষ্ঠ, এই গুজব রটেছে। কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রীও হচ্ছেন। গুজবটা অবশ্য মহারাজকীয় ঢঙে ওড়ালেন সৌরভ।

প্রশাসক সৌরভের কাছে যে এই বছরটা চ্যালেঞ্জের, সেটা হাড়ে হাড়ে টের পাচ্ছেন মহারাজ। করোনার মধ্যেই ক্রিকেট ফিরেছে ইংল্যান্ডে। বিরাটরা কবে মাঠে নামবেন? উত্তর নেই মহারাজের কাছে। তবে ক্রিকেটারদের স্বাস্থ্যই যে শেষ কথা, সেটা স্পষ্ট করেছেন বোর্ড সভাপতি। করোনার জন্য অনিশ্চিত আইপিএল। বিকল্প ভেন্যু হিসেবে আইপিএল করতে চেয়েছে নিউজিল্যান্ড, শ্রীলঙ্কা। পরিস্থিতি বুঝেই সিদ্ধান্ত নিতে চান মহারাজ।

মঙ্গলবার রাত ১২টায় মেয়ের দেওয়া কেক কেটেছিলেন। পরে অফিসে হল সেলিব্রেশন। তবে রাজনীতিতেও ঘুরে ফিরে এল রাজনীতির জল্পনা। আর সেটা বাপি বাড়ি যা-র ঢঙে মাঠের বাইরে পাঠালেন সৌরভ।

তথ্য- ঈরণ রায় বর্মন

Published by: Siddhartha Sarkar
First published: July 8, 2020, 10:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर