বিরাটে মজে মহারাজ, কোহলির পরপর দুটো ম্যাচ জেতানো সেঞ্চুরিতে মুগ্ধ সৌরভ

যত দিন যাচ্ছে, বিরাটকে দেখে অবাক হচ্ছেন প্রাক্তন ভারত অধিনায়ক।

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 16, 2019 08:36 AM IST
বিরাটে মজে মহারাজ, কোহলির পরপর দুটো ম্যাচ জেতানো সেঞ্চুরিতে মুগ্ধ সৌরভ
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 16, 2019 08:36 AM IST

#কলকাতা: মহারাজ মজে বিরাটে। পোর্ট অফ স্পেনে পরপর দুটো ম্যাচ জেতানো সেঞ্চুরি। বর্তমান অধিনায়কের ব্যাটিংয়ে বুঁদ প্রাক্তন অধিনায়ক।

বিশ্বকাপে হাফ সেঞ্চুরি ছিল অনেকগুলো। কিন্তু নিশ্চিত সেঞ্চুরিগুলো মাঠে ফেলে এসেছিলেন।ক্যারিবিয়ানে আবার পুরনো ছন্দে বিরাট কোহলি। মোট রানে পেরিয়ে গিয়েছেন পূর্বসূরী সৌরভ গঙ্গোপাধ্যায়কে। একদিনের কেরিয়ারে ৪৩ নম্বর সেঞ্চুরিটা হয়ে গিয়েছে ভারতের সিরিজ জেতার ফাঁকে। প্রথম ক্রিকেটার হিসেবে এক দশকে ২০ হাজার আন্তর্জাতিক রান পূর্ণ করেছেন । যত দিন যাচ্ছে, বিরাটকে দেখে অবাক হচ্ছেন প্রাক্তন ভারত অধিনায়ক।

বিশ্বকাপে চার নম্বর স্লটের জন্য ভুগতে হয়েছিল বিরাটদের। প্রথমে বিজয় শঙ্কর, পরে ঋষভ পন্থ। কেউই নজর কাড়তে পারেননি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সুযোগ পেয়ে কাজে লাগিয়েছেন শ্রেয়স আইয়ার। তবু অযথা তাড়াহুড়ো করতে চান না সৌরভ।

শুক্রবার মুম্বইতে বিরাটদের কোচ পদপ্রার্থী ছ’জনের সাক্ষাৎকার। মাইক হেসন, টম মুডির সঙ্গে দৌড়ে রয়েছেন রবি শাস্ত্রী। গতবার বিরাটদের কোচ বাছাইয়ের কমিটিতে ছিলেন মহারাজ।

শুক্রবারের ইন্টারভিউয়ের পর শনিবার বিরাটদের কোচের নাম ঘোষণা হতে পারে। মুখে কিছু না বললেও মহারাজেরও যে নজর থাকছে সেদিকেই।

Loading...

আরও দেখুন--

First published: 08:36:51 AM Aug 16, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर