হোম /খবর /খেলা /
মোক্ষম চাল মহারাজের, উপেক্ষাতেই রবি শাস্ত্রীকে পাল্টা জবাব সৌরভ গঙ্গোপাধ্যায়ের

মোক্ষম চাল মহারাজের, উপেক্ষাতেই রবি শাস্ত্রীকে পাল্টা জবাব সৌরভ গঙ্গোপাধ্যায়ের

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের শীর্ষ পদে আসার পরেও রবি শাস্ত্রী সঙ্গে সম্পর্কটা একই রকম রয়ে গিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের।

  • Last Updated :
  • Share this:

কলকাতা: তাদের সম্পর্কের সমীকরণ নিয়ে আলোচনা কম হয় না। ক্রিকেট দুনিয়ায় তাদের বরফ শীতল সম্পর্ক বহু-চর্চিত। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের শীর্ষ পদে আসার পরেও রবি শাস্ত্রী সঙ্গে সম্পর্কটা একই রকম রয়ে গিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের।

কোভিড আবহের মধ্যে বিদেশের মাটিতে ক্রিকেট দুনিয়াকে তাক লাগিয়ে আইপিএল শেষ করেছে বিসিসিআই। সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রশাসনিক দক্ষতার প্রশংসায় গোটা ক্রিকেট দুনিয়া। ঠিক তখনই বেসুরো  শুনিয়েছে বিরাট কোহলিদের কোচ রবি শাস্ত্রীকে।

রবি শাস্ত্রী নিজের ট্যুইার হ্যান্ডেল থেকে আইপিএল আয়োজনের জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রশংসা করে সচিব জয় শাহের নাম নিলেও নাম উল্লেখ করেননি বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের। রবি শাস্ত্রীর ট্যুইট ভালো ভাবে নেয়নি ক্রিকেট দুনিয়া। বিরূপ প্রতিক্রিয়া ড়য়েছিল ক্রিকেট বিশ্বে।

কম যান না সৌরভ গঙ্গোপাধ্যায়ও। পাল্টা উপেক্ষায় মোক্ষম জবাব দিয়েছেন মহারাজ। নিউজ এইট্টিন বাংলাকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে সৌরভ রবি শাস্ত্রী প্রসঙ্গে জানিয়েছেন, "Doesn't matter." অর্থাৎ এটা কোনও ইস্যুই নয়। এই বিষয়ে বাড়তি কোন শব্দ খরচ করার আগ্রহ নেই বলেও জানান সৌরভ। অর্থাৎ ভারতীয় দলের কোচের আচরণের পরিপ্রেক্ষিতে পাল্টা উপেক্ষাই অস্ত্র প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভের।

গোটা ক্রিকেট দুনিয়া যখন বিদেশের মাটিতে আইপিএলের চোখ ধাঁধানো আয়োজনের জন্য মুক্তকণ্ঠে সৌরভ গঙ্গোপাধ্যায় প্রশংসা করছে, তখন বিচ্ছিন্নভাবে একজন কৃতিত্ব না দিলে কীই বা যায় আসে!

PARADIP GHOSH 

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Ravi Shastri, Sourav Ganguly