হোম /খবর /খেলা /
পন্থ খেলবেন নিশ্চিত সৌরভ, অলিম্পিকসে বাঙালি প্রতিযোগীদের জানালেন শুভেচ্ছা

পন্থ খেলবেন নিশ্চিত সৌরভ, অলিম্পিকসে বাঙালি প্রতিযোগীদের জানালেন শুভেচ্ছা

পন্থকে নিয়ে চিন্তিত নন বোর্ড প্রেসিডেন্ট

পন্থকে নিয়ে চিন্তিত নন বোর্ড প্রেসিডেন্ট

ইংল্যান্ডে করোনা আক্রান্ত ঋষভ পন্থ। এই খবর স্ফুলিঙ্গ হয়ে ছড়িয়ে পড়েছে সারা দেশে। অনেকে দুশ্চিন্তা করছেন। তবে তা নিয়ে চিন্তিত নন সৌরভ গঙ্গোপাধ্যায়

  • Last Updated :
  • Share this:

ঈরণ রায় বর্মন

#কলকাতা: করোনা আক্রান্ত হলেও যথেষ্ট সুস্থ আছেন ঋষভ পন্থ। ভারতীয় সংবাদ মাধ্যমে বিসিসিআইয়ের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলা হলেও ভারতীয় বোর্ড খুব একটা চিন্তিত নয়। ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ যথাযথভাবে করে ওঠা সম্ভব হবে আশাবাদী তাঁরা।ইংল্যান্ডে করোনা আক্রান্ত ঋষভ পন্থ। এই খবর স্ফুলিঙ্গ হয়ে ছড়িয়ে পড়েছে সারা দেশে। অনেকে দুশ্চিন্তা করছেন। তবে তা নিয়ে চিন্তিত নন সৌরভ গঙ্গোপাধ্যায়। পন্থদের ঘুরে বেড়ানো নিয়েও কোনও দোষ দেখছেন না বিসিসিআই প্রধান।

বৃহস্পতিবার ওমান যাওয়ার আগে জানিয়ে দিলেন তিনি। টি২০ বিশ্বকাপ হবে সংযুক্ত আরব আমিরশাহি এবং ওমানে। সেই বিষয়ে বৈঠক করতে ওমানে যাচ্ছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান। তার আগে একান্ত সাক্ষাৎকারে সৌরভ বলেন, “পন্থ ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবে। সেই নিয়ে চিন্তা নেই। এখনও অনেকদিন বাকি টেস্ট শুরু হতে। ইতিমধ্যেই বেশ কিছু দিন হয়ে গিয়েছে নিভৃতবাসে রয়েছে ও। আর দুদিনের ভেতর সুস্থ হয়ে যাবে। ছুটিতে ছিল ওরা, ঘুরতে বেরিয়ে এমন হতেই পারে। তা নিয়ে চিন্তা করার কিছু নেই।”

ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দল ভাল খেলবে বলেই মনে করছেন সৌরভ। তিনি বলেন, “নিউজিল্যান্ডের বিরুদ্ধে একটা ম্যাচে হেরেছে বলে দল খারাপ খেলবে ভাবার কোনও কারণ নেই। পাঁচ ম্যাচের সিরিজ। লম্বা সফর। অস্ট্রেলিয়ার বিরুদ্ধেও প্রথম ম্যাচে হেরেও দল সিরিজ জিতে এসেছে।”

শুভমান গিল চোট পেয়ে ছিটকে গিয়েছেন। রোহিত শর্মার সঙ্গে ওপেনিং পার্টনার কে হবে প্রশ্ন করলে সৌরভ জানান বেশ কিছু ক্রিকেটার আছে। তাদের মধ্য থেকে বেছে নেওয়া সম্ভব। এই নিয়ে তিনি নাক গলাতে চান না। অলিম্পিক্সে যাওয়া ভারতীয় দলকে বিভিন্নভাবে সাহায্য করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

সৌরভ বলেন, “অলিম্পিক্সে ফুটবল, কুস্তি, দৌড় দেখতে ভাল লাগে। প্রণতি নায়েক, অতনু দাস এবং সুতীর্থা মুখোপাধ্যায়কে শুভেচ্ছা।” জুনিয়র উইম্বল্ডন চ্যাম্পিয়ন আমেরিকা প্রবাসী বাঙালি সমীর বন্দ্যোপাধ্যায়ের জন্য খুশি প্রাক্তন ভারত অধিনায়ক।সৌরভ আশা করছেন ২০২৮ সালের অলিম্পিক্সে ক্রিকেটও থাকতে পারে। তবে নিজের জীবনচিত্র নিয়ে কিছু বলতে রাজি নন তিনি। সব কিছু ঠিক হলে তবেই সেই বিষয়ে জানাবেন সৌরভ। আপাতত ফোকাস অন্যদিকে মহারাজের।

Published by:Rohan Chowdhury
First published:

Tags: BCCI President Sourav Ganguly, Rishabh Pant