খেলা

corona virus btn
corona virus btn
Loading

জল্পনার অবসান! নিজের রাজনৈতিক যোগদান জল্পনায় স্পষ্ট উত্তর দিলেন সৌরভ

জল্পনার অবসান! নিজের রাজনৈতিক যোগদান জল্পনায় স্পষ্ট উত্তর দিলেন সৌরভ

তবে এই উত্তরের পরেও জল্পনা কিছুতেই মিটছে না। কারণ রাজনৈতিতে সবই সম্ভব।

  • Share this:

#কলকাতা: রবিবার রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ। সোমবার দিল্লিতে একই মঞ্চে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে উপস্থিতি। মঙ্গলবার দিনভর অফিস। বুধবার আবার বাড়িতে সিপিআইএম নেতা অশোক ভট্টাচার্যের সঙ্গে বৈঠক। দিনে দিনে সৌরভের রাজনৈতিক যোগদানের জল্পনা বেড়েই চলেছে। সত্যিই কি রাজনীতিতে আসছেন দাদা? তবে এ নিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় কী বলছেন? কোটি টাকার এই প্রশ্নের উত্তর পাওয়া যাচ্ছে না। সংবাদমাধ্যম থেকে বারংবার এই প্রশ্ন উঠলেও সৌরভ এড়িয়ে গেছেন। স্পষ্ট কোনও উত্তর দেননি। আর এতেই জল্পনা দিনে দিনে বেড়েছে। তবে বুধবার সৌরভের উত্তর শুনলে সেই জল্পনার ইতি হতে পারে। হ্যাঁ, তাঁর রাজনৈতিক জল্পনা নিয়ে মুখ খুলেছেন সৌরভ। তবে সৌরভ এই উত্তর কিন্তু কোনও সংবাদমাধ্যমে দেননি। দীর্ঘদিনের পারিবারিক বন্ধু সিপিএম নেতা অশোক ভট্টাচার্যকে তাঁর রাজনৈতিক যোগদান বিষয়ে স্পষ্ট মতামত জানিয়েছেন সৌরভ। এমনটাই দাবি অশোকবাবুর।

বুধবার দুপুরে বেহালায় সৌরভের বাড়িতে দেখা করতে যান সিপিআইএম নেতা অশোক ভট্টাচার্য। সেখান থেকে বেরিয়েই ফেসবুকে একটি পোস্ট করেন শিলিগুড়ির প্রাক্তন মেয়র তথা বর্তমান প্রশাসক। তিনি লেখেন, "আজ সৌরভ গাঙ্গুলির বাড়িতে বসে সৌরভ আর ডোনার সাথে অনেক গল্প হল।শিলিগুড়ির খবর, ক্রিকেট নিয়ে আলোচনা হল। আমি ইলেকশনে লড়ছি কিনা তাও জানতে চাইল!তার জন্যে আগাম শুভেচ্ছাও জানিয়ে রাখল। রাজনীতির কথা প্রসঙ্গে আমার মত,ওর রাজনীতিতে যুক্ত না হওয়া, তাও বলেছি। কথা প্রসঙ্গে বলেছি ক্রিকেট ওকে জনপ্রিয়তার তুঙ্গে নিয়ে গেছে। দেশের মানুষ চায় তা যেন অব্যাহত থাকে। ওর সাথে শিলিগুড়ির ক্রিকেট নিয়েও কথা হয়। ও সব রকম সহযোগিতা করবে। একবার এসব নিয়ে কথা বলতে শিলিগুড়িতে আসবে। তখন আমাদের বাড়িতে গিয়ে ওর কাকিমার সাথে দেখা করে আসবে বলল। ছবিটা তুলেছে ডোনা।"

পোস্টে অশোকবাবু পরিষ্কার করে লিখে দেন, তিনি সৌরভকে রাজনীতিতে না আসার পরামর্শ দিয়েছেন। তবে এই পরামর্শ শুনে সৌরভ কী বললেন? নিউজ18 বাংলাকে দেওয়া টেলিফোনিক সাক্ষাৎকারে অশোকবাবু জানান, "আমি সৌরভকে বলি অনেকদিন ধরে কাগজে পড়ছি তোমার রাজনৈতিক যোগদান প্রসঙ্গে। আমার মনে হয় তোমার রাজনীতিতে আসা উচিত না। তোমার ক্রিকেটীয় জনপ্রিয়তা অব্যাহত থাকুক দেশের মানুষ এটাই চায়। এই শুনে সৌরভ অশোকবাবুকে বলেন, "আমি কোনদিনও বলিনি রাজনীতি করব। বিভিন্ন সময়ে রিপোর্টাররা আমাকে প্রশ্ন করে কিন্তু আমি কোনও প্রশ্নের উত্তরই দিই না।" এই উত্তর থেকে অনেকটাই সৌরভের মতামত। বিসিসিআই প্রেসিডেন্ট এখনই প্রকাশ্যে কিছু বলতে নারাজ। সূত্রের খবর, সৌরভের কাছে বিজেপির তরফ থেকে প্রস্তাব রয়েছে। এমনকি শীর্ষ স্থানীয় নেতৃত্ব বারবার তার সঙ্গে যোগাযোগ করে চলেছেন। সৌরভ নাকি না করে দিয়েছেন। তবে এই উত্তরের পরেও জল্পনা কিছুতেই মিটছে না। কারণ রাজনৈতিতে সবই সম্ভব।

Published by: Pooja Basu
First published: December 31, 2020, 8:06 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर