• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • শাশুড়ির জন্মদিন পালন সৌরভের, জামাইকে কেক খাইয়ে সেলিব্রেশন, দেখুন ছবি

শাশুড়ির জন্মদিন পালন সৌরভের, জামাইকে কেক খাইয়ে সেলিব্রেশন, দেখুন ছবি

কখনও ডোনার সঙ্গে ছবি তুলেছেন আবার অনুষ্ঠানের দেখভাল করেছেন।

কখনও ডোনার সঙ্গে ছবি তুলেছেন আবার অনুষ্ঠানের দেখভাল করেছেন।

কখনও ডোনার সঙ্গে ছবি তুলেছেন আবার অনুষ্ঠানের দেখভাল করেছেন।

  • Share this:

#কলকাতা: তাঁকে নিয়ে রাজনৈতিক জল্পনা অব্যাহত। আসন্ন বিধানসভায় বিজেপির মুখ হতে পারেন দাদা? কী হবে সৌরভের রাজনৈতিক ভবিষ্যৎ? কোনও রাজনৈতিক দলে যোগ দেবেন কি প্রাক্তন ভারত অধিনায়ক? সৌরভ গঙ্গোপাধ্যায়ের রাজনীতিতে যোগদান নিয়ে চর্চা বহুদিনের। তবে এসব উত্তরে স্পিকটি নট বিসিসিআই প্রেসিডেন্ট। দাদা আছেন মহারাজের মেজাজে। ক্রিকেটীয় কাজকর্মের পাশাপাশি পরিবারকে সময় দিচ্ছেন। সম্প্রতি পারিবারিক অনুষ্ঠানে খোশমেজাজে পাওয়া গেল সৌরভকে। স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় মায়ের জন্মদিনে হাসি ঠাট্টায় মজলেন সৌরভ। পুরো অনুষ্ঠানেই নাকি জামাইয়ের মত ভূমিকা পালন করেছেন সৌরভ। তার মাঝেই শাশুড়ির হাতে কেক খেয়েছেন এবং শাশুড়িকে সঙ্গে নিয়ে খোশমেজাজে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন দাদা। 

সম্প্রতি ৬৯ বছর পূর্ণ করলেন ডোনা গঙ্গোপাধ্যায়ের মা স্বপ্না রায়। মায়ের জন্মদিন উপলক্ষে বাড়িতে ছোটখাটো অনুষ্ঠান আয়োজন করা হয়। বর্তমান পরিস্থিতি বড় অনুষ্ঠানের বদলে ঘরোয়া আয়োজন করেন ডোনা গঙ্গোপাধ্যায়। অনুষ্ঠানে কয়েকজন পারিবারিক বন্ধু যোগ দেন। পুজোর সময় করোনা আক্রান্ত হয়েছিলেন সৌরভের শ্বশুর-শাশুড়ি। দু’জনকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। তবে দুজনেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। সেইসময় সৌরভ ডোনা যথেষ্ট উদ্বিগ্ন ছিলেন। তবে সুস্থ হয়ে বাড়ি ফিরে আসার পর শাশুড়ির জন্মদিনকে সামনে রেখেই এক মিলন উৎসবের আয়োজন করা হয়। বিভিন্ন কাজে ব্যস্ত থাকার কারণে অনেক সময় পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে পারেন না সৌরভ। তবে শাশুড়ির জন্মদিন উপলক্ষে গোটা সন্ধ্যায় কাটিয়েছেন পরিবারের সঙ্গে।

কখনও ডোনার সঙ্গে ছবি তুলেছেন আবার অনুষ্ঠানের দেখভাল করেছেন। দিদার জন্মদিনের খোশমেজাজে দেখা গেছে সৌরভ কন্যা সানাকে। দিদা,দাদুর সঙ্গে ছবি তুলেছেন। মায়ের সঙ্গে একাধিকবার ছবি তুলতে দেখা গেছে ডোনা গঙ্গোপাধ্যায়কে। ক্যামেরার সামনে একসঙ্গে দাঁড়িয়ে ছবি তুলেছেন সৌরভ-ডোনা।

সফলভাবে আইপিএল আয়োজন করার পর আগামী ২৪ ডিসেম্বর বিসিসিআইয়ের বার্ষিক সাধারণ সভা নিয়ে ব্যস্ত রয়েছেন সৌরভ। আগামী বছর থেকে আইপিএলে দশ দল হওয়ার সম্ভাবনা নিয়ে বৈঠকে সিদ্ধান্ত হতে পারে। পাশাপাশি আগামী বছর শুরুতে ঘরোয়া ক্রিকেট চালু করা নিয়ে ভাবনা চিন্তা রয়েছে বোর্ডের।

Published by:Pooja Basu
First published: