খেলা

?>
corona virus btn
corona virus btn
Loading

দাদার বাঙালিয়ানা, বাড়তি পাওনা পুজোর আগেই দুর্গা দর্শন

দাদার বাঙালিয়ানা, বাড়তি পাওনা পুজোর আগেই দুর্গা দর্শন

পরনে পাঞ্জাবি আর সেই পাঞ্জাবির হাতা গোটানো... এহেন বাঙালিকে দেখে বহু রমণীর হৃদয়ই পিংপং বলের মতো লাফাতে থাকবে... আর সেই বাঙালি যদি হন সৌরভ গঙ্গোপাধ্যায়, তাহলে ? বলা বাহূল্য!

  • Share this:

#কলকাতা: পরনে পাঞ্জাবি আর সেই পাঞ্জাবির হাতা গোটানো... এহেন বাঙালিকে দেখে বহু নারীর হৃদয়ই পিংপং বলের মতো লাফাতে থাকে... আর সেই বাঙালি যদি হন সৌরভ গঙ্গোপাধ্যায়, তাহলে ? বলা বাহূল্য!

পুজো আসতে আর দু-সপ্তাহ বাকি নেই। করোনা পরিস্থিতিতে এই বছরের পুজো অন্যবারের থেকে অনেকটাই আলাদা। তবুও পুজো বলে কথা!  বাঙালির শ্রেষ্ঠ উৎসব ঘিরে উন্মাদনা থাকবে না, তা তো আর হয়না!  পুজোর মার্কেটে ভিড় কম থাকলেও অনলাইনে কেনাকাটা বেড়েছে। বিজ্ঞাপনেও নতুনত্ব এসেছে। ক্লাবগুলির শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে। এরমধ্যে বাঙালির সবথেকে প্রিয় দুটি জিনিস যদি একসঙ্গে পাওয়া যায়, তাহলে তো কথাই নেই! পুজোর আগেই প্রতিমা দর্শন আর সঙ্গে প্রিয় পোশাকে সৌরভ।

বিজ্ঞাপনের শুটিংয়ে মাঝেমধ্যেই সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখা যায় পাঞ্জাবি-পাজামায়। সোশ্যাল মিডিয়ায় এই ছবি দাদা নিজেই পোস্ট করেন । ফের একবার বাঙালির এই প্রিয় পোশাকে ধরা দিলেন দাদা। বাড়তি পাওনা পুজোর আগেই প্রতিমা দর্শন। মা দুর্গার সামনে বসেই ছবি তুললেন মহারাজ।

নীল, সবুজ, আকাশি... বিভিন্ন রঙের পাঞ্জাবিতে ধরা দিলেন দাদা। পুজোর জন্য নতুন বিজ্ঞাপন শুটিং করতেই এহেন পোশাক। ছবি তোলার পাশাপাশি নিজের মোবাইলেও  শুটিং ফ্লোরের বিভিন্ন কারুকার্য তুলে রাখলেন সৌরভ।

গতবারের মতো এবারও পুজোর সময় কলকাতায় থাকছেন সৌরভ গঙ্গোপাধ্যায় । গত মাসের মাঝামাঝি আইপিএল উদ্বোধনের সময় হাজির হয়েছিলেন আবুধাবিতে। টুর্নামেন্ট শুরুর আগে খতিয়ে দেখেছিলেন সমস্ত প্রস্তুতি। দুবাই-আবুধাবি-শারজা সব জায়গাতেই ঘুরে দেখেন বিসিসিআই প্রেসিডেন্ট। জৈব সুরক্ষা বলয় থেকে টুর্নামেন্ট সংক্রান্ত সমস্ত প্রটোকল অক্ষর অক্ষরে পালন হচ্ছে কি না, তা খতিয়ে দেখে এসেছেন সৌরভ।

ERON ROY BURMAN

Published by: Rukmini Mazumder
First published: October 8, 2020, 11:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर