Home /News /sports /
ফের অসুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায়, নিয়ে যাওয়া হচ্ছে অ্যাপোলো হাসপাতালে

ফের অসুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায়, নিয়ে যাওয়া হচ্ছে অ্যাপোলো হাসপাতালে

পরিবার সূত্রে খবর, ফের বুকে ব্যথা অনুভব করেন সৌরভ, দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হল ।

  • Share this:

    #কলকাতা: ফের অসুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায় । বুকে ব্যথা নিয়ে ফের তাঁকে নিয়ে যাওয়া হল অ্যাপোলো হাসপাতালে । পরিবার সূত্রে খবর, ফের বুকে ব্যথা অনুভব করেন সৌরভ, দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে । গ্রিন করিডর করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় বিসিসিআই প্রেসিডেন্টকে।

    এ মাসের ২ তারিখ বুকে ব্যথা নিয়ে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ । সেই সময় ডাক্তারি পরীক্ষায় দেখা যায়, হৃৎপিণ্ডে রক্ত সরবরাহকারী তিনটি ধমনীতে ‘ব্লকেজ’ রয়েছে সৌরভের। প্রথমে অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয় তাঁর। তার পর ধমনীর ‘ব্লকেজ’ সরাতে বসানো হয় স্টেন্ট। আরও দু’টি স্টেন্ট বসানোর প্রক্রিয়া বাকি ছিল । সে সময় সৌরভ’কে দেখতে এসেছিলেন বিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি । তিনিও সম্পূর্ণ ফিট সার্টিফিকেট দিয়েছিলেন মহারাজকে । তারপরেই ৭ জানুয়ারি হাসপাতাল থেকে ছাড়া পান সৌরভ । এরপর থেকে বাড়িতে চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন তিনি ।

    পরিবারের তরফে জানা গিয়েছে, গতকাল রাত থেকেই ফের বুকে ব্যথা অনুভব করেন সৌরভ । বুধবার সকালেও তা না কমায় চিকিৎসক সরোজ মণ্ডলের পরামর্শে মহারাজকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করার প্রক্রিয়া শুরু হয়েছে । এ দিন গাড়ি থেকে নেমে হেঁটেই হাসপাতালে ঢোকেন তিনি। সেখানে চিকিৎসক আফতাব খান, সপ্তর্ষই বসু এবং সরোজ মণ্ডলের পর্যবেক্ষণে রয়েছেন।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Heart Disease, Sourav Ganguly

    পরবর্তী খবর