• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • SNEHASISH GANGULY HOSPITALISED SOURAV ENQUIRES ABOUT HIS PHYSICAL CONDITION FROM LONDON ARC

Snehasish Ganguly : হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি স্নেহাশিস, লন্ডন থেকে দাদার শারীরিক অবস্থার খোঁজ নিলেন উদ্বিগ্ন সৌরভ

স্নেহাশিস গঙ্গোপাধ্যায়, ফাইল ছবি

শুক্রবার রাতে বাড়িতে আচমকা অসুস্থ হয়ে পড়েন সিএবি সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায় (Snehasish Ganguly)।

  • Share this:

কলকাতা : হঠাৎ অসুস্থ স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। ভর্তি করা হল উডল্যান্ড হাসপাতালে‌। লন্ডন থেকে দাদার শারীরিক অবস্থার খোঁজ নিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

শুক্রবার রাতে বাড়িতে আচমকা অসুস্থ হয়ে পড়েন সিএবি সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায় (Snehasish Ganguly)। কথা বলতে সমস্যা হচ্ছিল। জ্বর আসে। তাঁর শারীরিক অবস্থার অবনতি দেখে দ্রুত স্নেহাশিসকে হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। সৌরভের মেয়ে সানা জেঠুর সঙ্গে হাসপাতালে যান। সৌরভের ম্যানেজার-সহ দুই বন্ধুও হাসপাতালে পৌঁছে যান। এমার্জেন্সি বিভাগে প্রাথমিক চিকিৎসা করা হয়।

চিকিৎসকদের প্রাথমিক অনুমান, অ্যাসিডিটির সমস্যা থেকে অসুস্থ হয়ে পড়েছিলেন স্নেহাশিস। হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর কিছুটা সুস্থ বোধ করেন তিনি। করোনা পরীক্ষার রিপোর্টও নেগেটিভ আসে । তবে আপাতত হাসপাতালেই ভর্তি রাখা হচ্ছে তাঁকে। রাতেই এমার্জেন্সি থেকে আলাদা রুমে স্থানান্তরিত করা হয় স্নেহাশিসকে। রুম নাম্বার ৪১৫ তে রয়েছেন। বেশ কিছু শারীরিক পরীক্ষার জন্য ভর্তি রাখার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

মাস কয়েক আগে হৃদযন্ত্রে সমস্যার কারণে সৌরভের মতো স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের বুকেও স্টেন্ট বসানো হয়। এই মুহূর্তে ভারত-ইংল্যান্ড টেস্ট ম্যাচ দেখতে লন্ডনে রয়েছেন সস্ত্রীক সৌরভ গঙ্গোপাধ্যায়।

দাদার শরীর খারাপের খবর পেয়ে টেলিফোনে যোগাযোগ শুরু করে দেন মহারাজ। ডাক্তারদের সঙ্গে কথা বলেন ফোনে। সানাকে ফোন করে খোঁজখবর নেন। সৌরভের পরামর্শে দুই বন্ধু জয়দীপ ও সঞ্জয় হাসপাতালে যান। প্রতিমুহূর্তে দাদার শারীরিক অবস্থার খোঁজ নিচ্ছেন সৌরভ। সচিবের শরীর খারাপের খবর শুনে উদ্বিগ্ন হয়ে পড়েন সিএবি কর্তারাও। রাতেই খোঁজ নেন প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া। হাসপাতাল সূত্রে খবর সুস্থ আছেন স্নেহাশিস। রাতে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়।

করোনার প্রথম ঢেউয়ের সময়় আক্রান্ত হয়ে হাসপাতাালে ভর্তি হতে হয়েছিল স্নেহাশিস গঙ্গোপাধ্যায়কে। কয়েক বছর আগে ডেঙ্গু হওয়ার জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি ৷ মহারাজের পরামর্শে শারীরিক পরীক্ষা করানোর সময় কয়েক মাস আগে হৃদযন্ত্রের সমস্যা ধরা পড়ে। সৌরভের মত স্নেহাশিসকেও স্টেন্ট বসানো হয়।

Published by:Arpita Roy Chowdhury
First published: