সচিনের মেয়ে সারার সঙ্গে সম্পর্ক আছে? এতদিনে মুখ খুললেন শুভমান গিল

তিনি কি সিঙ্গেল নাকি সত্যিই সচিন তেন্ডুলকরের মেয়ে সারার সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে!

তিনি কি সিঙ্গেল নাকি সত্যিই সচিন তেন্ডুলকরের মেয়ে সারার সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে!

  • Share this:

    #মুম্বই:

    তাঁর পারফরম্যান্স নিয়ে আলোচনা হয় প্রচুর। আবার তার লুকস নিয়েও কথা হয়। আসলে সুদর্শন ক্রিকেটার বলে কথা! একে তো ক্রিকেটার। জাতীয়, আইপিএল দলে খেলেন। তার ওপর দেখতে শুনতে ভাল। তাঁকে নিয়ে তো আলোচনা হওয়ারই কথা। তবে শুভমান গিলের আরো একটি ব্যাপার নিয়ে কথা হয় বেশি। তা হল তাঁর রিলেশনশিপ স্ট্যাটাস নিয়ে। তিনি কি সিঙ্গেল নাকি সত্যিই সচিন তেন্ডুলকরের মেয়ে সারার সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে! গত কয়েক মাস ধরেই সারা টেন্ডুলকারের সঙ্গে শুভমান গিলের সম্পর্ক নিয়ে জল্পনা ছড়াচ্ছে। কিন্তু এবার যাবতীয় জল্পনার অবসান করলেন কেকেআর তারকা নিজেই। তিনি পরিষ্কার জানিয়ে দিলেন, তাঁর সঙ্গে সচিন তেন্ডুলকারের মেয়ে সারার কোনওরকম সম্পর্ক নেই।

    সোশ্যাল মিডিয়ায় সারার বেশ কয়েকটি পোস্টে গিলকে কমেন্ট করতে দেখা গিয়েছিল। সারা-শুভমানের সম্পর্ক নিয়ে তার পর থেকেই জল্পনা ছড়াতে শুরু করে। কিন্তু এবার সত্যি কথা জানিয়ে দিলেন তিনি। আপাতত তিনি সিঙ্গেল এবং অদূর ভবিষ্যতে কারো সঙ্গে সম্পর্কে জড়ানোর কোনও পরিকল্পনা তাঁর নেই। অর্থাৎ সারা তেন্ডুলকরের সঙ্গে তাঁর যে সম্পর্কের কথা শোনা যায়, তা পুরোটাই জল্পনা! তার কোনও বাস্তব ভিত্তি নেই। সেটাই বুঝিয়ে দিলেন শুভমান গিল। সারা ও শুভমান মাঝেমধ্যেই এখনও পরস্পরের ফেসবুক বা টুইটার পোস্টে কমেন্ট করেন। তাই নেটিজেনদের অনেকেই ভেবেছিলেন, দুজনের মধ্যে কোনওরকম সম্পর্ক রয়েছে। কিন্তু এবার যাবতীয় জল্পনার অবসান।

    সামনের মাসে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলবে ভারতীয় দল। স্কোয়াডে জায়গা পেয়েছেন শুভমান গিল। আর তাই আপাতত ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য ঘাম ঝড়াচ্ছেন তিনি। এত বড় সুযোগ সহজে পাওয়া যায় না। আর এমন সুবর্ণ সুযোগ তিনি ফস্কাতে চাইছেন না। আপাতত ভারতীয় দলের ক্রিকেটাররা মুম্বইয়ে একটি হোটেলে কোয়ারেন্টাইন রয়েছেন। সেখানেই অবশ্য চলছে প্রস্তুতি। ২ জুন ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা দেবেন ভারতীয় দলের ক্রিকেটাররা।

    Published by:Suman Majumder
    First published: