Home /News /sports /
Shubhman Gill: সুইগি-র সঙ্গে ঝামেলা! বড় দাবি নিয়ে এলন মাস্ককে টুইট শুভমান গিলের

Shubhman Gill: সুইগি-র সঙ্গে ঝামেলা! বড় দাবি নিয়ে এলন মাস্ককে টুইট শুভমান গিলের

Shubhman Gill: কী এমন হল সুইগির সঙ্গে যে সোজা এলন মাস্ককে টুইট করে বসলেন শুভমান!

  • Share this:

    #মুম্বই: আইপিএল ২০২২-এ গুজরাট টাইটান্সের ওপেনার শুভমান গিল ভাল পারফর্ম করছেন। আইপিএলের ১৫তম আসরে এখনও পর্যন্ত ২২৯ রান করেছেন তিনি। তাঁর দুর্দান্ত পারফরম্যান্সের কারণে গুজরাটের দল প্লে অফে পৌঁছনো থেকে মাত্র একটি জয় দূরে রয়েছে। শুভমান গিল তাঁর ব্যাটিং এবং ফিল্ডিংয়ের কারণে প্রায়ই শিরোনামে থাকেন।

    এবার অবশ্য বিশেষ আবেদনের কারণে আলোচনায় রয়েছেন তিনি। আসলে একদিন আগেই তিনি বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি এলন মাস্কের কাছে সুইগি কেনার আবেদন করেছিলেন। সম্প্রতি, এলন মাস্ক ৪৪ বিলিয়ন ডলারে টুইটার কেনার আগ্রহ দেখিয়েছিলেন। সেই আবেদন গৃহিত হয়।

    আরও পড়ুন- শেরওয়ানিতে 'বর' ম্যাক্সওয়েল, বরযাত্রী কোহলিরা বিয়ে মাতালেন নেচে

    টিম ইন্ডিয়া এবং গুজরাট টাইটান্স-এর ব্যাটার শুভমান গিল ২৯ এপ্রিল রাত ১১ টায় টুইট করেন। তিনি টুইট করে লেখেন, "এলন মাস্ক দয়া করে সুইগি কিনে নিন। যাতে তারা সময়মতো ডেলিভারি করতে পারে।" সেই টুইট নিয়ে মজার মিম ছড়িয়ে পড়ে।

    শুভমান গিল কিন্তু এলন মাস্কের কাছ থেকে এখনও কোনও উত্তর পাননি। তবে সুইগি অবশ্যই তাঁকে একটি প্রতিক্রিয়া দিয়েছে। সুইগি লিখেছে, "হাই শুভমান! আপনি আপনার অর্ডারের সমস্ত তথ্য আমাদের দিন। আপনার অর্ডারের সমস্ত বিবরণ দিয়ে আমাদের ডিএম করুন, আমরা দ্রুত এই ব্যাপারে কাজ করব।"

    আরও পড়ুন- বোলারদের ত্রাস, আইপিএলের ইতিহাসে সব থেকে মারকাটারি ব্যাটার কে জানেন?

    শুভমান গিল আইপিএল ২০২২-এ গুজরাট টাইটানসের হয়ে খেলছেন। তিনি এখনও পর্যন্ত গুজরাট টাইটান্সের হয়ে ৮টি ম্যাচ খেলেছেন। ২২৯ রান করেছেন। শুভমান গিল ২টি হাফ সেঞ্চুরিও করেছেন। তাঁর পারফরম্যান্সের সৌজন্যে প্লে অফের দোরগোড়ায় দাঁড়িয়েছে গুজরাট টাইটান্স।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2022, Shubhman Gill

    পরবর্তী খবর