Home /News /sports /
Shubman Gill, T20 World Cup : টি ২০ বিশ্বকাপে থাকবেন নাকি শুভমন গিল? নির্বাচকদের চাপে রাখলেন তরুণ তারকা

Shubman Gill, T20 World Cup : টি ২০ বিশ্বকাপে থাকবেন নাকি শুভমন গিল? নির্বাচকদের চাপে রাখলেন তরুণ তারকা

শুভমন গিল মাথাব্যথা বাড়িয়ে দিচ্ছেন নির্বাচকদের

শুভমন গিল মাথাব্যথা বাড়িয়ে দিচ্ছেন নির্বাচকদের

Shubhman Gill ready to find his place in Indian team for T20 world cup after consistent performance for Gujarat Titans. টি ২০ বিশ্বকাপে থাকবেন নাকি শুভমন গিল? নির্বাচকদের চাপে রাখলেন তরুণ তারকা

  • Share this:

    #মুম্বই: যখন কলকাতা নাইট রাইডার্স দলে তিনি ছিলেন, তার নির্দিষ্ট কোন জায়গা ছিল না। কখনো ওপেনিং করেছেন, কখনও মিডল অর্ডারে খেলেছেন। তাই প্রতিভা থাকলেও, কেকেআরে নিজের স্বাধীনতা কখনোই পাননি গিল। গুজরাত টাইটান্স দলের জার্সিতে এবার কিন্তু দুরন্ত ছন্দে রয়েছেন শুভমন গিল। প্রথম ম্যাচে রান পাননি। কিন্তু তারপর থেকে ক্রমশ নিজেকে অপ্রতিরোধ্য করে তুলেছেন ব্যাট হাতে।

    আরও পড়ুন - KKR vs DC preview : দিল্লির বিরুদ্ধে আজ জয়ের হ্যাটট্রিক একমাত্র লক্ষ্য শাহরুখের নাইটদের

    বিপক্ষে ফাস্ট বোলার হোক বা স্পিনার, গিল অসাধারণ ব্যাট করছেন। ভাগ্য খারাপ। না হলে হয়তো পঞ্জাবের বিপক্ষে সেঞ্চুরি পেয়ে যেতেন। তবে সেটা নিয়ে আক্ষেপ নেই। চলতি আইপিএলে দুরন্ত ছন্দে রয়েছে গুজরাত টাইটান্স। জয়ের হ্যাটট্রিকে টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে তারা। শুক্রবার ব্র্যাবোর্ন স্টেডিয়ামে পাঞ্জাবের মুখের গ্রাস কেড়ে নিয়েছে গুজরাত। ১৯০ রানের টার্গেট তাড়া করতে নেমে জয়ের জন্য শেষ দু’বলে ১২ রান প্রয়োজন ছিল হার্দিকদের।

    সেখান থেকে দুরন্ত পাওয়ার হিটিংয়ে দলকে অবিশ্বাস্য জয় এনে দেন রাহুল তেওয়াটিয়া। তবে গুজরাত ইনিংসের ভিতটা গড়ে দিয়েছিল শুভমান গিলের ৫৯ বলে ৯৬ রানের ইনিংসই। দলের দুরন্ত জয়ে তৃপ্ত হার্দিক পান্ডিয়া। দুই তরুণ ক্রিকেটারকে প্রশংসায় ভরিয়ে দিলেন গুজরাত অধিনায়ক। তিনি বলেন, ছেলেরা দুরন্ত খেলল। শুভমন দারুণ প্রতিভা। এবার দায়িত্ব নিয়ে আমাদের ব্যাটিং বিভাগকে নেতৃত্ব দিচ্ছে ও।

    আর তেওয়াটিয়ার জন্য কোনও প্রশংসাই যথেষ্ট নয়। মাথা ঠাণ্ডা রেখে যেভাবে দলকে জয় এনে দিল, তা সত্যিই অসাধারণ। পাশাপাশি হার্দিক জানালেন, নেতৃত্বের দায়িত্ব দারুণ উপভোগ করছেন তিনি। তাঁর কথায়, আমাদের দলের বোঝাপোড়া দারুণ। আমিও নিজের পারফরম্যান্সে খুশি। অধিনায়কের দায়িত্ব উপভোগ করছি। দলকে জিতিয়ে উচ্ছ্বসিত তেওয়াটিয়াও।

    তাঁর কথায়, অসাধারণ অনুভূতি। যে সময় নেমেছিলাম, তখন ছয় মারা ছাড়া কিছুই ভাবার অবকাশ ছিল না। তবে কিছু ক্রিকেট পন্ডিত মনে করছেন এভাবে পারফর্ম করতে থাকলে শুভমন গিলকে টি টোয়েন্টি বিশ্বকাপে উপেক্ষা করা কঠিন। যদিও তাকে টি ২০ ক্রিকেটার হিসেবে নম্বর দেওয়া হয় না, কিন্তু টানা পারফর্ম করলে শুভমনের কথা ভাবতে বাধ্য হবেন নির্বাচকরা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Shubhman Gill

    পরবর্তী খবর