Home /News /sports /
Shoaib Akhtar on Dinesh Karthik : ব্যক্তিগত জীবনে ধোঁকা দিয়েছিলেন স্ত্রী! দীনেশ কার্তিককে সালাম শোয়েবের

Shoaib Akhtar on Dinesh Karthik : ব্যক্তিগত জীবনে ধোঁকা দিয়েছিলেন স্ত্রী! দীনেশ কার্তিককে সালাম শোয়েবের

দীনেশ কার্তিকের মনের জোরকে সালাম শোয়েব আখতারের

দীনেশ কার্তিকের মনের জোরকে সালাম শোয়েব আখতারের

Shoaib Akhtar very much impressed with Dinesh Karthik strong mentality. দীনেশ কার্তিকের মনের জোরকে সালাম শোয়েব আখতারের

  • Share this:

    #লাহোর: দীনেশ কার্তিক যে সময়ের ক্রিকেটার, পাকিস্তানের কিংবদন্তি ফাস্ট বোলার শোয়েব আখতার তার জীবনের শেষের কিছু বছর ক্রিকেটার হিসেবে খেলেছেন তার বিপক্ষে। কিন্তু অদ্ভুত হলেও সত্যি কার্তিকের জীবনের গোপন ব্যথা নিয়ে ধারণা ছিল না রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের। কিন্তু সম্প্রতি তিনি জেনেছেন দীনেশ কার্তিকের ব্যক্তিগত জীবন সম্পর্কে।

    অবাক হয়ে গিয়েছেন, প্রেরণাও পেয়েছেন। মুগ্ধ হয়েছেন দীনেশ কার্তিকের লড়াকু মানসিকতায়। এবারের আইপিএলে পুনর্জন্ম হয়েছে ক্রিকেটার দীনেশ কার্তিকের। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে ধারাবাহিক ভাবে ভাল খেলায় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজে জাতীয় দলে ডাক পেয়েছেন তিনি।

    তাঁর এই প্রত্যাবর্তনে অবাক পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব আখতার। যেভাবে পারিবারিক সমস্যা সামলে খেলার দুনিয়ায় ফিরেছেন কার্তিক তার প্রশংসা শোনা গিয়েছে আখতারের মুখে। কার্তিক প্রসঙ্গে সংবাদমাধ্যমের সামনে আখতার বলেন, আমি সাধারণত কারও ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলি না। কিন্তু কার্তিকের ব্যক্তিগত জীবনের কথা অনেক পড়েছি।

    পারিবারিক সমস্যা কাটিয়ে যেভাবে ও ক্রিকেটে ফিরেছে তাতে আমি অবাক। আমি ওকে শুভেচ্ছা জানাতে চাই। আশা করছি আরও কয়েক বছর এভাবেই ও খেলবে। ২০০৭ সালে নিকিতা বাঞ্জারার সঙ্গে বিয়ে হয় কার্তিকের। কিন্তু তার পরেই দু’জনের সম্পর্কের অবনতি হয়। কার্তিকের রাজ্য দল তামিলনাড়ুর সতীর্থ মুরলী বিজয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন নিকিতা।

    সে কথা জানার পরে নিকিতার সঙ্গে বিচ্ছেদ হয় কার্তিকের। পরে নিকিতা বিয়ে করেন বিজয়কে। অন্য দিকে কার্তিক বিয়ে করেন ভারতীয় স্কোয়াশ তারকা দীপিকা পাল্লিকালকে। আখতার হয়তো সেই পারিবারিক সমস্যার কথা বোঝাতে চেয়েছেন।

    এবারের আইপিএলে ১৫ ম্যাচে ৬৪.৮০ গড়ে ৩২৪ রান করেছেন কার্তিক। স্ট্রাইক রেট ১৮৭.২৮। আধুনিক সময়ে অনেক মানুষ যখন অল্পে হতাশ হয়ে পড়েন, সম্পর্কের ভাঙা গড়ায় আত্মহত্যার পথ বেছে নেন, সেখানে দীনেশ কার্তিক সবার কাছে প্রেরণা, মনে করেন শোয়েব।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Dinesh Karthik, Shoaib Akhtar

    পরবর্তী খবর