Home /News /sports /
Rishabh Pant : ধোনির থেকেও বড় ফিনিশার ! ঋষভ পন্থকে বিশাল সার্টিফিকেট শোয়েবের

Rishabh Pant : ধোনির থেকেও বড় ফিনিশার ! ঋষভ পন্থকে বিশাল সার্টিফিকেট শোয়েবের

ঋষভ পন্থ খুনে ব্যাটসম্যান বলছেন শোয়েব

ঋষভ পন্থ খুনে ব্যাটসম্যান বলছেন শোয়েব

Shoaib Akhtar says Rishabh Pant will be a bigger match winner for India ahead of Dhoni. ধোনির থেকেও বড় ফিনিশার ! ঋষভ পন্থকে বিশাল সার্টিফিকেট শোয়েবের

  • Share this:

    #করাচি: মহেন্দ্র সিং ধোনির থেকেও বড় ফিনিশার হয়ে উঠবেন ঋষভ পন্থ। সেই দিন আর বেশি দেরি নেই। স্পষ্ট জানিয়ে দিলেন শোয়েব আখতার। রাওয়াল পিন্ডি এক্সপ্রেস জানিয়েছেন পন্থ যে অনন্য প্রতিভা এবং লম্বা রেসের ঘোড়া এটা বোঝা গিয়েছে ইতিমধ্য। নিজের ইউটিউব চ্যানেলে শোয়েব আখতার বলেছেন যে তিনি ঋষভ পন্থ নন, তিনি ঋষভ 'ফান্টা'।

    আরও পড়ুন - Adam Zampa : অস্ট্রেলিয়ার নীল সমুদ্রে সুন্দরী গায়িকাকে নিয়ে বিশ্বকাপ ট্রফি ট্যুরে জাম্পা

    তিনি একজন অবিশ্বাস্যভাবে সাহসী খেলোয়াড়। তিনি কাট এবং পুল করেন, তিনি রিভার্স-সুইপও খেলেন এবং কিছুতেই ভয় পান না। তিনি অস্ট্রেলিয়ায় ম্যাচ জিতিয়েছেন এবং এখানেও এই সিরিজটি তার নামে রাখা উচিত। ঋষভ পন্তকে নিয়ে বলতে গিয়ে শোয়েব আখতার আরও বলেন, তার ওজন একটু বেশি। আমি আশা করি তিনি এই বিষয়ে একটু যত্ন নেবেন।

    কারণ ভারতের বাজারটা বড়। তিনি সুদর্শন, তিনি মডেল হিসেবে আবির্ভূত হতে পারেন, কোটি টাকা আয় করতে পারেন। কারণ ভারতে যখনই কোনও ব্যক্তি তারকা হয়ে ওঠেন, তখনই তার ওপর প্রচুর বিনিয়োগ করা হয়। তবে ঋষভ পন্তের ফিটনেসের বিষয়ে বিশেষ পরামর্শ দিয়েছেন আখতার। শোয়েব বলেন, তাকে আমার পরামর্শ হল যে তিনি যেন নিজের শারীরিক উন্নতি করুক, কারণ তার অনেক দলকে সমস্যায় ফেলার প্রতিভা রয়েছে।

    সে যেভাবে হিসাব করে রান তাড়া করছিল তা দেখে আমিও মুগ্ধ হয়েছিলাম। একবার সে তার ইনিংস ধরে নিলে সে নির্দয়ী হয়ে ওঠে এবং দ্রুত খেলতে জানেন। সে জানে কীভাবে খেলাটিকে শেষ করতে হবে। তিনি নিজেই নিজেকে থামাতে পারেন, আমার মনে হয় না কেউ তাকে আটকাতে পারবে।

    শোয়েব মনে করেন ঋষভ পন্থদের মত সাহসী ক্রিকেটার সচারাচার কম আসে। তাই আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে ঋষভ পন্থ ভারতের অন্যতম সেরা অস্ত্র হতে চলেছেন তাতে সন্দেহ নেই। নিজের খেলেছেন ধোনির বিরুদ্ধে। তাই ঋষভ পন্থ যে ধোনির মতই সাহসী সেটা নির্দ্বিধায় বলতে পারেন পাকিস্তান পেসার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Rishabh Pant, Shoaib Akhtar

    পরবর্তী খবর