Home /News /sports /
Shoaib Akhtar, IPL: বাবর আজম মুম্বই ইন্ডিয়ান্সে, শাহিন দিল্লিতে! আইপিএলে খেলবেন নাকি পাকিস্তানিরা?

Shoaib Akhtar, IPL: বাবর আজম মুম্বই ইন্ডিয়ান্সে, শাহিন দিল্লিতে! আইপিএলে খেলবেন নাকি পাকিস্তানিরা?

আইপিএলে পাকিস্তানিদের দেখতে পাচ্ছেন শোয়েব

আইপিএলে পাকিস্তানিদের দেখতে পাচ্ছেন শোয়েব

Shoaib Akhtar predicts which Pakistani players would have played for different IPL franchises. বাবর আজম মুম্বই ইন্ডিয়ান্সে, শাহিন দিল্লিতে! আইপিএলে খেলবেন নাকি পাকিস্তানিরা?

  • Share this:

    #করাচি: ইউটিউব চ্যানেলে বিভিন্ন ব্যবহার নিয়ে ভিডিও প্রকাশ করে থাকেন শোয়েব আখতার। প্রাক্তন পাক তারকা সম্প্রতি আইপিএলে পাকিস্তানি ক্রিকেটাররা খেললে চিত্রটা কেমন হত, তা নিয়ে নিজের মত প্রকাশ করেছেন। পাকিস্তানের ক্রিকেটারদের আইপিএলে কোনও জায়গা নেই। প্রাক্তন পাক স্পিডস্টার ৬ জন পাক ক্রিকেটারকে বেছে নিয়েছেন আইপিএলের জন্য।

    তাঁরা হলেন- শোয়েব মালিক (Shoaib Malik), আজহার আলি (Azhar Ali), আসিফ আলি (Asif Ali), মহম্মদ রিজওয়ান (Mohammad Rizwan), বাবর আজম (Babar Azam) ও শাহিন শাহ আফ্রিদি (Shaheen Shah Afridi)। এক স্পোর্টস ওয়েবসাইটে আখতার বলেন, মুম্বই ইন্ডিয়ান্স সবচেয়ে বেশি দাম দিয়ে বাবর আজমকে দলে নিত। ও আইপিএলের টপ স্টার হত।

    আরও পড়ুন - Shubhman Gill, Kolkata : কেকেআর নিয়ে চাপা রাগ, কিন্তু কলকাতার ভালোবাসা ভুলতে পারেননি শুভমন গিল

    শাহিন আফ্রিদিকে নিত দিল্লি ক্যাপিটালস। কিন্তু ও যে কোনও দলের জন্য সম্পদ হবে। মহম্মদ রিজওয়ান আরসিবি-র টিম সেটআপের জন্য আদর্শ। কোহলির টিম ম্যানের প্রয়োজন। ও ড্রেসিংরুমের পরিবেশ বদলে দেয়। ওপেনার হিসাবেও বেঙ্গালুরু দলে বড় প্রভাব ফেলত।

    আরও পড়ুন - KL Rahul, IPL eliminator : গম্ভীরের ভোকাল টনিকে ইডেনে আজ ঝড় তুলতে মরিয়া কে এল রাহুল

    আখতারের মতে অভিজ্ঞ ক্রিকেটার শোয়েব মালিককে নিত লখনউ সুপার জায়েন্টস, বিগ-হিটার আসিফ আলিকে নিত কলকাতা নাইট রাইডার্স। আখতারের মতে আসিফ কড়া চ্যালেঞ্জ দিত শোয়েব মালিককে। আজহার আলি খেলতেন রাজস্থান রয়্যালসের হয়ে। তবে পুরো ব্যাপারটাই কল্পনা। শোয়েব নিজের ভিডিও জনপ্রিয় করার জন্য করতেই পারেন। কিন্তু তাই বলে আইপিএলে পাকিস্তানিদের দেখা যাওয়ার সম্ভাবনা আপাতত কোনোভাবেই নেই।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Shoaib Akhtar

    পরবর্তী খবর