Home /News /sports /
Shimla Labour Won 1 Crore In Dream 11: কারখানার শ্রমিকের ভাগ্য বদলে দিল আইপিএল, রাতারাতি কোটিপতি

Shimla Labour Won 1 Crore In Dream 11: কারখানার শ্রমিকের ভাগ্য বদলে দিল আইপিএল, রাতারাতি কোটিপতি

Shimla Labour Won 1 Crore In Dream 11: ক্রিকেটকে ভালবেসে আজ কোটিপতি। যে কোনও মানুষের ভাগ্য বদলে যেতে পারে রাতারাতি!

  • Share this:

    #শিমলা: হিমাচল প্রদেশের শিমলার চোপাল এলাকার যুবক রাতারাতি কোটিপতি হয়ে গেলেন। ক্রিকেট সংক্রান্ত অ্যাপ ড্রিম ইলেভেনে তিনি জিতেছেন ১ কোটি ১৭ লাখ ৫০ হাজার টাকা।

    ড্রিম ইলেভেনের পুরষ্কার ঘোষণার পরই রাওয়াত চান্দনা নামে দল তৈরি করা যুবককে খুঁজতে শুরু করে সবাই। পরে জানা যায়, যুবকের নাম রমেশ চাঁদ। তিনি চৌপাল বিধানসভা কেন্দ্রের ধর-চাঁদনা পঞ্চায়েতের বাসিন্দা।

    মঙ্গলবার সন্ধ্যায় আইপিএলে গুজরাট টাইটানস বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচ ছিল। রমেশ চাঁদ ড্রিম ইলেভেনে দল গঠন করেন। গভীর রাতে ম্যাচ শেষ হওয়ার পর রমেশ যখন তাঁর বন্ধুদের কাছ থেকে ফোন পান, তখন তিনি জানতে পারেন যে তাঁর দল ড্রিম ইলেভেনে প্রথম স্থান অর্জন করে এক কোটি টাকা জিতেছে।

    আরও পড়ুন- কেকেআর নিয়ে চাপা রাগ, কিন্তু কলকাতার ভালোবাসা ভুলতে পারেননি শুভমন

    রমেশ চাঁদ সিরমাউরের পাওন্টা সাহেবের একটি ফার্মা কারখানায় কাজ করেন। তিনি গত ৪ বছর ধরে ড্রিম ইলেভেনে তাঁর দল তৈরি করছেন। তবে এতদিন ধরে ড্রিম ইলেভেনে প্রায় ৫০০ টাকা খরচ করেও পুরস্কার পাননি। বেশিরভাগ ম্যাচেই তাঁর দেওয়া এন্ট্রি ফি ফিরে পেতেন না।

    মঙ্গলবার ড্রিম ইলেভেনে গঠিত রমেশের দল ৮৩৯.৫ পয়েন্ট স্কোর করে প্রথম স্থান অর্জন করেছে। তিনি এক কোটি টাকারও বেশি আয় করেছেন।

    কয়েক বছর আগে ক্যান্সারে আক্রান্ত হয়ে রমেশের বাবা প্রয়াত হন। এর পর পুরো পরিবারের দায়িত্ব রমেশের কাঁধে এসে পড়ে। তাঁর পরিবারে মা এবং ৩ বোন চাড়া একটি ছোট ভাই রয়েছে। পরিবারের আর্থিক অবস্থাও খুব একটা ভাল নয়।

    কৃষিকাজ আর কারখানায় কাজ করে সংসার চালান তিনি। তবে রমেশ এখন কোটিপতি। ভাই-বোনদের সুশিক্ষা দেওয়া সহ পরিবারের অন্যান্য চাহিদা আরও ভালোভাবে পূরণ করতে পারবেন বলে খুশি।

    আরও পড়ুন- ইডেনে কিলার মিলার-এর তাণ্ডব, ক্যাপ্টেন হয়েই আইপিএল ফাইনালে পান্ডিয়া

    রমেশ চাঁদ জানান, স্ব৩০ শতাংশ ট্যাক্স কেটে নেওয়ার পর তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টে ৮৩ লাখ টাকা ট্রান্সফার করা হয়েছে। ড্রিম ইলেভেন থেকে জেতা এই টাকা দিয়ে কী করবেন? প্রশ্নের জবাবে তিনি বলেন, আপাতত এই ব্যাপারে কিছু ভাবেননি।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Dream 11, IPL 2022

    পরবর্তী খবর