Home /News /sports /
Shikhar Dhawan : দেশের হয়ে কতদিন খেলা চালিয়ে যেতে চান, সাফ জানিয়ে দিলেন শিখর ধাওয়ান

Shikhar Dhawan : দেশের হয়ে কতদিন খেলা চালিয়ে যেতে চান, সাফ জানিয়ে দিলেন শিখর ধাওয়ান

টি টোয়েন্টিতে নিজের জায়গা নিয়ে চিন্তিত নয় শিখর

টি টোয়েন্টিতে নিজের জায়গা নিয়ে চিন্তিত নয় শিখর

Shikhar Dhawan wants to carry on for at least 3 years for team India. নির্বাচকদের সিদ্ধান্ত মেনে নিয়েই শিখর স্পষ্ট জানিয়ে দিচ্ছেন তিনি আরও তিন বছর অন্তত খেলবেন।

  • Share this:

    #মুম্বই: আইপিএল ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ রানসংগ্রাহক শিখর ধাওয়ান। মরশুমের পর মরশুম ধরে ধারাবাহিকভাবে পারফর্ম করে চলেছেন শিখর। তবে ভারতের ওয়ান ডে স্কোয়াডের সদস্য হলেও, হালে কিন্তু টি-টোয়েন্টি ফর্ম্যাটে তেমন সুযোগ পাননি ধাওয়ান। ভাল আইপিএলের সুবাদে ফের একবার টি-টোয়েন্টিতে কামব্যাকের স্বপ্ন দেখছেন শিখর।

    আরও পড়ুন - ATKMB vs Basundhara : যুবভারতীতে মোহনবাগানের গোলের কালবৈশাখী! উড়ে গেল বাংলাদেশের বসুন্ধরা

    গত বছর আইপিএলে ভাল পারফর্ম করেও টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পাননি শিখর। এবছর আইপিএলে ইতিমধ্যেই ৩৮.২৭-র গড়ে ৪২১ রান করে ফেলেছেন শিখর। গত বছর বিশ্বকাপে জায়গা না পেলেও হাল ছাড়তে নারাজ তিনি। নির্বাচকদের সিদ্ধান্ত মেনে নিয়েই শিখর স্পষ্ট জানিয়ে দিচ্ছেন তিনি আরও তিন বছর অন্তত খেলবেন।

    তিনি বলেন, ‘টি-টোয়েন্টি বিশ্বকাপে ওরা (নির্বাচকরা) ভেবেছিলেন বাকিরা আমার থেকে বেশি ভাল এবং সেটা নিয়ে সমস্যাও নেই কোনও। নির্বাচকরা যাই সিদ্ধান্ত নিক না কেন, আমি সেটাকে সম্মান করি। সব কিছু মেনে নিয়েই পারফর্ম করে যেতে হবে। আমার হাতে যা আছে সেটাই আমি নিয়ন্ত্রণ করতে পারি, পারফর্ম করতে পারি। আমি অন্তত আরও তিন বছর খেলব।

    গত কয়েক বছর ধরে ভালই পারফর্ম করছি এবং আমি আশাবাদী যে আমার পারফরম্যান্সের ভিত্তিতে ভবিষ্যতে আরও মাইলফলক স্পর্শ করব। আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজে ভারতীয় দল বেশ কিছু ক্রিকেটারকে বিশ্রাম দিতে পারে বলে শোনা যাচ্ছে। সেক্ষেত্রে শিখর ধাওয়ান আরও একবার টি-টোয়েন্টি ফর্ম্যাটে দেশের জার্সি গায়ে সুযোগ পাবেন, এমনটা আশা করা যেতেই পারে।

    টি-টোয়েন্টিতেও তিনি দেশের জার্সিতে নিজের অবদান রাখতে পারবেন বলে আত্মবিশ্বাসী শিখর। আমি (ওয়ান ডে) দলের সদস্য হলেও, আমার মতে অভিজ্ঞতার মাধ্যমে ক্ষুদ্রতম (টি-টোয়েন্টি) ফর্ম্যাটেও আমি নিজের অবদান রাখতে পারব। আমি টি-টোয়েন্টিতে তো ভালই খেলছি।

    আমায় যা ভূমিকা দেওয়া হয়েছে আমি তা সফলভাবে পালন করেছি। যে ফর্ম্যাটেই খেলি না কেন, তা আইপিএল হোক বা ঘরোয়া ক্রিকেট, আমি ধারাবাহিকতা বজায় রেখেছি এবং সবটা উপভোগও করেছি। মত শিখরের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: 2nd T20, Shikhar Dhawan

    পরবর্তী খবর