Home /News /sports /
Corona In Team India: এবার ভারতীয় দলে করোনার হানা, ভাইরাসে আক্রান্ত শিখর, শ্রেয়সরা

Corona In Team India: এবার ভারতীয় দলে করোনার হানা, ভাইরাসে আক্রান্ত শিখর, শ্রেয়সরা

Corona In Team India: সামনেই ওয়েস্ট ইন্ডিজ সিরিজ। তার আগে ভারতীয় দলে ভাইরাসের হানা!

  • Share this:

#আহমেদাবাদ: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজ শুরু হতে আর হাতে গোণা কয়েকদিন বাকি। এরই মধ্যে ভারতীয় দলে এবার করোনার হানা। জানা গিয়েছে, ভারতীয় দলের আটজন ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত। এছাড়া বেশ কয়েকজন সাপোর্ট স্টাফও ভাইরাসে আক্রান্ত বলে জানা যাচ্ছে।

বিসিসিআই কর্তা অরুণ কুমার ধুমাল গোটা পরিস্থিতির দিকে নজর রেখেছেন। ওয়েস্ট ইন্ডিজ দল ইতিমধ্যে আমেদাবাদে পৌঁছেছে। আপাতত তিনদিন তাদের কোয়ারেন্টাইনে থাকার কথা। এদিকে, বুধবারই ভারতীয় দলের ক্রিকেটারদের কোয়ারেন্টাইন শেষ হওয়ার কথা ছিল। তবে তার আগেই এমন ঘটনা। উইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওডিআই সিরিজ খেলার কথা ভারতের।

আরও পড়ুন- বিরাটের থেকে রোহিতের প্রত্যাশা কতটা? সাফ বললেন অজিত আগরকার

করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে একটি ভেনুতে সব ম্যাচ আয়োজনের পরিকল্পনা করেছিল বিসিসিআই। সব ম্যাচ হওয়ার কথা আহমেদাবাদে। কিন্তু এখন যা পরিস্থিতি তাতে কি সিরিজ বাতিল হতে পারে! এই নিয়ে বিসিসিআই-এর তরফে কিছুই জানানো হয়নি এখনও। এদিন শিখর ধাওয়ান, ঋতুরাজ গায়কোয়াড়, শ্রেয়স আইয়ারের মতো ক্রিকেটারদের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানা গিয়েছে। সঙ্গে বেশ কয়েকজন সাপোর্ট স্টাফের রিপোর্টও পজিটিভ।

৬ ফেব্রুয়ারি থেকে আহমেদাবাদে একদিনের সিরিজ শুরু হওয়ার কথা। তার আগে শিখর, শ্রেয়সদের করোনা রিপোর্ট পজিটিভ আসায় পরিস্থিতি জটিল হল। এমনিতেই করোনা পরিস্থিতিতে সিরিজ আয়োজন নিয়ে প্রশ্ন উঠেছিল। দেশে কোভিডের তৃতীয় ঢেউয়ের মাঝে সিরিজ আয়োজন নিয়ে সংশয়ও ছিল। তবে শেষমেশ বিসিসিআই ওডিআই ও টি-২০ সিরিজ যথাক্রমে আহমেদাবাদ ও কলকাতায় আয়োজনের সিদ্ধান্ত নেয়।

আরও পড়ুন- দ্রাবিড়ের ছত্রছায়ায় সঠিক পথেই এগোবেন পন্থ, আশাবাদী গাভাসকার

আপাতত মনে করা হচ্ছে, ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য স্ট্যান্ড বাই হিসেবে থাকা শাহরুখ খান, আর সাই কিশোর, ঋষি ধাওয়ানরা এবার দলে সুযোগ পাবেন। তবে পূর্ণ শক্তির ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আর পরিকল্পনা অনুযায়ী দল নামাতে পারবে না ভারত। ফলে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এবার তরুণ ক্রিকেটারদের উপর গুরুদায়িত্ব থাকবে। এখন প্রশ্ন হচ্ছে, শিখর ধাওয়ান না থাকলে রোহিত শর্মার সঙ্গে কাকে ওপেন করানো হবে! সেক্ষেত্রে বিসিসিআই সূত্রের খবর, ভেঙ্কটেশ আইয়ারকে সুযোগ দেওয়া হতে পারে।

Published by:Suman Majumder
First published:

Tags: BCCI, Coronavirus, COVID-19, Shikhar Dhawan, Shreyas Iyer, Team India

পরবর্তী খবর