শামি হাসিনকে খুন করারও চেষ্টা করেছিলেন ! দাবি হাসিনের বাবার

শামি হাসিনকে খুন করারও চেষ্টা করেছিলেন ! দাবি হাসিনের বাবার
File Photo

লালবাজারে এসে শামির সঙ্গে কথোপকথনের অডিও টেপ জমা দিলেন স্ত্রী হাসিন।

  • Share this:

    #কলকাতা: মহম্মদ শামির বিরুদ্ধে জমা পড়ল তথ্যপ্রমাণ। লালবাজারে এসে শামির সঙ্গে কথোপকথনের অডিও টেপ জমা দিলেন স্ত্রী হাসিন। বেশ কিছু হোয়াটস অ্যাপ মেসেজের স্ক্রিন শটও জমা দিয়েছেন হাসিন। এরই মধ্যে শামির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তাঁর শ্বশুরের। শামি নিজের স্ত্রীকে খুনের চেষ্টা করেছিলেন বলে অভিযোগ হাসিনের বাবা মহম্মদ ওয়াসিমের। তিনি বলেন, ‘‘মেয়ে নিজের সম্মানের জন্য লড়ছে ৷ আগেও ওকে খুন করার চেষ্টা হয়েছিল ৷ ওর নিরাপত্তা বাড়ানোর আবেদন করছি ৷ পাকিস্তানি মহিলার খপ্পরে পড়েছেন শামি ৷ শামির চরিত্র সম্পর্কে টিমমেটরাও জানেন ৷ ’’

    বিপদ বাড়ল মহম্মদ শামির। ভারতীয় পেসারের বিরুদ্ধে তথ্যপ্রমাণ জমা দিলেন স্ত্রী হাসিন জাহান। এদিন লালবাজারে দীর্ঘক্ষণ হাসিনের সঙ্গে কথা বলেন গোয়েন্দারা। সূত্রের খবর, নিজের অভিযোগের সমর্থনে বেশ কিছু তথ্যপ্রমাণ তুলে দেন হাসিন।

    কয়েকটি অডিও টেপ সহ বেশ কিছু তথ্যপ্রমাণ

    শামির সঙ্গে বেশ কয়েকজন মহিলার কথোপকথন সেই কথোপকথনের অডিও টেপ জমা পড়েছে হোয়াটস অ্যাপ মেসেজ চালাচালির তথ্য সেই সংক্রান্ত স্ক্রিন শটও জমা দিয়েছেন হাসিনশামির সঙ্গে ফোনে কথাবার্তার রেকর্ডকেও হাতিয়ার করছেন হাসিন।এদিন বিচারকের সামনে জবানবন্দী দিতে ব্যাঙ্কশাল কোর্টেও যান হাসিন। যদিও এদিন জবানবন্দী নেওয়ার কাজ হয়নি।
    First published: