Home /News /sports /
শামি তদন্তে নয়া মোড়, প্রকাশ্যে এল বিতর্কিত কুলদীপের ছবি !

শামি তদন্তে নয়া মোড়, প্রকাশ্যে এল বিতর্কিত কুলদীপের ছবি !

File Photo Of Mohammad Shami

File Photo Of Mohammad Shami

মহম্মদ ভাইয়ের পর এবার কুলদীপ প্যাটেলের ছবি নিউজ ১৮ বাংলার হাতে।

  • Share this:

    #কলকাতা: মহম্মদ ভাইয়ের পর এবার কুলদীপ প্যাটেলের ছবি নিউজ ১৮ বাংলার হাতে। এই কুলদীপের বিরুদ্ধেই এসকর্ট স্লাপাইয়ের অভিযোগ করেছিলেন ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। এদিকে, বোর্ডের গোয়েন্দাদের নজরে এবার দুবাইয়ের হোটেলের ফুটেজ।

    সোমবারই নিউজ ১৮ বাংলা প্রথম প্রকাশ করেছিল মহম্মদ ভাইয়ের ছবি। ২৪ ঘণ্টার মধ্যেই কুলদীপ প্যাটেলের ছবি আমাদের হাতে। কে এই কুলদীপ ? তাঁর সঙ্গে ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামির কী সম্পর্ক ?

    আমেরিকার বাসিন্দা কুলদীপ প্যাটেল। গত ১৭ মার্চ নিউজ ১৮ বাংলার স্টুডিও থেকে এই কুলদীপের বিরুদ্ধে বিস্ফোরণ ঘটিয়েছিলেন হাসিন। কুলদীপের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন, শামির সঙ্গে ঘনিষ্ঠ হয়ে এসকর্ট স্লাপাইয়ের। সূত্রের খবর, টিম হোটেলে ক্রিকেটারদের ঘরে অবাধ যাতায়াত ছিল তাঁর। হাসিনের অভিযোগের ভিত্তিতে এখন কুলদীপেই নজর দুর্নীতিদমন শাখার গোয়েন্দাদের।

    Kuldeep Patel Kuldeep Patel

    এদিকে, শামির বিরুদ্ধে তদন্ত শুরু করে বেশ কিছু তথ্য পেলেন দুর্নীতিদমন শাখার অফিসাররা। গোয়েন্দাদের নজরে এখন দুবাইয়ের হোটেল। এই হোটেলের লবি এবং করিডরের ফুটেজ সংগ্রহ করছেন তাঁরা। কারণ, গত ৯ ফেব্রুয়ারি এই হোটেলেই দুটি ঘরের বুকিং হয়েছিল বলে তাঁরা জানতে পেরেছেন।

    মঙ্গলবার ছিল শামি সম্পর্কে রিপোর্ট পেশের সময়সীমা। এই পরিস্থিতিতে তা খানিক পিছিয়ে দেওয়া হল। বোর্ডের খবর, বুধ বা বৃহস্পতিবার নাগাদ ভারতীয় পেসারকে নিয়ে রিপোর্ট দিতে চলেছে দুর্নীতি দমন শাখা।

    রিপোর্টার: প্রদীপ্ত গোস্বামী

    First published:

    Tags: Kuldeep Patel, Mohammad Shami, Shami Controversy

    পরবর্তী খবর