Home /News /sports /
Shakib Al Hasan : সাকিবকে নিয়ে আবার বিতর্ক বাংলাদেশ ক্রিকেটে! সাবধান করলেন বোর্ড সভাপতি

Shakib Al Hasan : সাকিবকে নিয়ে আবার বিতর্ক বাংলাদেশ ক্রিকেটে! সাবধান করলেন বোর্ড সভাপতি

সাকিবকে হলুদ কার্ড বাংলাদেশ বোর্ডের

সাকিবকে হলুদ কার্ড বাংলাদেশ বোর্ডের

Shakib Al Hasan receives ultimatum from Bangladesh cricket board. সাকিবকে নিয়ে আবার বিতর্ক বাংলাদেশ ক্রিকেটে! সাবধান করলেন বোর্ড সভাপতি

  • Share this:

    ঢাকা: বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে তার চেয়ে বড় অলরাউন্ডার আসেনি। একার কৃতিত্বে বহু ম্যাচ জিতিয়েছেন দেশকে। কিন্তু বিতর্ক তাকে নিয়ে কম হয় না। বাংলাদেশের ক্রিকেটের 'পোস্টার বয়' বলা হয় সাকিব আল হাসানকে। একই সঙ্গে তিনি অন্যতম বিতর্কিত ক্রিকেটারও বটে। মাঠ ও মাঠের বাইরে তাকে ঘিরে বিতর্কের শেষ নেই। কয়েক মাস ধরে সাকিবকে নিয়ে যে বিতর্ক চলছে, সেটা হল তার টেস্ট খেলার প্রতি অনীহা।

    আরও পড়ুন - MI vs KKR : আজ আইপিএলে রোহিতের মুম্বইয়ের কাছে হারলেই সব আশা শেষ নাইটদের!

    অনেক নাটকের পর গত দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট খেলতে রাজি হলেও পারিবারিক সমস্যার কারণে খেলতে পারেননি। সাকিবকে নিয়ে আজ বোর্ডের ভাবনা জানালেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সিনিয়র ক্রিকেটারদের প্রতি পাপন আজ হুঁশিয়ারি উচ্চারণ করেছেন। তারা টেস্ট খেলবেন নাকি অবসর নেবেন, সেই সিদ্ধান্ত নিতে বলেছেন।

    আরও পড়ুন - Ravi Shastri on Umran Malik : উমরান মালিকের জন্য গুরুত্বপূর্ণ পরামর্শ ভারতের প্রাক্তন কোচের! শুনবেন কি?

    সেটা না নিলে বিসিবির পক্ষ থেকেই কঠোর সিদ্ধান্ত নেওয়ার হুমকিও দেন পাপন। এরপর তিনি আলাদা করে বলেন সাকিবের কথা, অলরেডি তো রিয়াদ টেস্ট থেকে সরে আসছে, তামিম টি-২০ খেলছে না, মুশফিক এখনো খেলছে, বাট ওর চিন্তাভাবনা জানা যাবে, ও কি চিন্তাভাবনা করছে, আমরা জানতে পারব। আর আছে সাকিব, সাকিবের ব্যাপারটা আবার এদের কারোর সাথে মেলে না।

    সাকিবের ব্যাপারটা বলাটা কঠিন। পাপন আরো বলেন, সব ফরম্যাটে সবাই ওকে চায়, কিন্তু ওকে পাওয়াটা কঠিন। আমরা আসলে নিজেরাই জানি না ও কোনটা খেলবে কোনটা খেলবে না। ওর সাথে আমি যখন কথা বলি আমার মনে হয় ও সবগুলোই খেলতে চায়।

    কিন্তু আবার যখন খেলা আসে, তখন দেখা যায় ওর সমস্যা। কিছু না কিছু সমস্যা থাকে, এটা তো অস্বীকার করার উপায় নেই। তাই আসলে ওরটা বলা একটু কঠিন। তবে আমি মনে করি যে এই সিদ্ধান্তটা প্লেয়ারদেরকেই নিতে হবে। প্রথম নিতে পারলে ভাল প্লেয়াররা নিতে পারলেই ভাল।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Shakib Al Hasan

    পরবর্তী খবর