Home /News /sports /
IND vs WI : হোপ - পুরান পার্টনারশিপে রানের পাহাড়ে ওয়েস্ট ইন্ডিজ, প্রবল চাপে ভারত

IND vs WI : হোপ - পুরান পার্টনারশিপে রানের পাহাড়ে ওয়েস্ট ইন্ডিজ, প্রবল চাপে ভারত

অধিনায়কচিত ইনিংস খেললেন ওয়েস্ট ইন্ডিজের নিকোলাস পুরান

অধিনায়কচিত ইনিংস খেললেন ওয়েস্ট ইন্ডিজের নিকোলাস পুরান

Shai Hope and Nicholas Pooran partnership puts West Indies huge score against India. হোপ, পুরান পার্টনারশিপে রানের পাহাড়ে ওয়েস্ট ইন্ডিজ, চাপে ভারত

  • Share this:

    ওয়েস্ট ইন্ডিজ - ৩১১/৬

    #ত্রিনিদাদ: দ্বিতীয় একদিনের ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত যখন নিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ, তখন মনে হয়নি স্কোরবোর্ড এত বড় রান তুলতে পারবে তারা। কিন্তু ব্রায়ান লারার নামাঙ্কিত মাঠে শুরু থেকেই মেজাজে ছিলেন ক্যারিবিয়ান ব্যাটসম্যানরা। দুর্দান্ত শুরু করেন দুই ওপেনার শাই হোপ এবং কয়েল মেয়ারস।

    দীপক হুদার বলে আউট হওয়ার আগেই ২৩ বলে ৩৯ করেন বাঁহাতি মেয়ারস। এরপর ব্রুকস এসেও ৩৫ করে যান। তাকে ফিরিয়ে দেন অক্ষর প্যাটেল। তবে প্রথম ম্যাচে রান পেলেও আজ ব্যর্থ ব্র্যান্ডন কিং। খাতা না খুলেই ফিরে গেলেন তিনি। এরপর অবশ্য উইকেটে জমে গেলেন অধিনায়ক নিকোলাস পুরান। সিঙ্গল, ডবল নিয়ে স্কোরবোর্ড চালু রাখলেন। লুজ বল পেলে বাউন্ডারির বাইরে পাঠালেন।

    অন্যদিকে হোপ নিজের শততম একদিনের ম্যাচে এগিয়ে গেলেন মসৃণ গতিতে। হোপ শততম ম্যাচে সেঞ্চুরি করে স্পর্শ করলেন শিখর ধাওয়ান, ডেভিড ওয়ার্নার, ক্রিস গেইল, কুমার সাঙ্গাকারাদের। পুরাণ আউট হলেন ৭৪ করে। শর্দুল ঠাকুরের বলে বোল্ড হলেন তিনি।

    এরপর এলেন বিগ হিটার পাওয়েল। এদিন নিজের প্রথম এক দিনের ম্যাচ খেললেন আবেশ খান। কিন্তু নজর কাড়তে ব্যর্থ তিনি। প্রচুর রান দিলেন। উইকেট পেলেন না। হোপ দুর্দান্ত স্টাইলে ছক্কা মেরে শতরান পূর্ণ করলেন।

    তবে শেষ দিকে ভারতীয় বোলাররা কিছুটা নিয়ন্ত্রিত বোলিং করলেন ডেথ ওভারে। বিশেষ করে শরদুল ঠাকুর তিনটি উইকেট নেওয়া ছাড়াও ইয়র্কার লেন্থ বল করলেন। ভারতের ব্যাটিং লাইন আপ যথেষ্ট প্রতিভাবান। এই রান কঠিন হলেও অসম্ভব নয় টিম ইন্ডিয়ার কাছে।

    দায়িত্ব নিয়ে খেলতে পারলে আজ সিরিজ জয় অসম্ভব নয় ভারতের। আলাদা করে প্রশংসা করতে হবে মহম্মদ সিরাজের। উইকেট না পেলেও দুর্দান্ত নিয়ন্ত্রিত বোলিং করলেন। না হলে ওয়েস্ট ইন্ডিজের রান আরো অন্তত ১৫-২০ বেশি হত।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ind vs WI

    পরবর্তী খবর