Home /News /sports /
Sachin Tendulkar, IPL Final : আইপিএল ফাইনালে সচিন বাজি ধরলেন এই ক্রিকেটারের ওপর! নাম শুনলে চমকে যাবেন

Sachin Tendulkar, IPL Final : আইপিএল ফাইনালে সচিন বাজি ধরলেন এই ক্রিকেটারের ওপর! নাম শুনলে চমকে যাবেন

আইপিএল ফাইনাল নিয়ে সচিনের ভবিষ্যৎবাণী

আইপিএল ফাইনাল নিয়ে সচিনের ভবিষ্যৎবাণী

Sanju Samson of Rajasthan Royals will be deciding factor in IPL final says Sachin Tendulkar. সচিন তেন্ডুলকর মনে করেন আইপিএল ফাইনালে আজ পার্থক্য করে দেবেন সঞ্জু স্যামসন।

  • Share this:

    #আমেদাবাদ: বাড়িতে বসে মন দিয়ে আইপিএলের বেশিরভাগ ম্যাচ দেখার চেষ্টা করেন সচিন তেন্ডুলকর। নিজে ক্রিকেট ছেড়ে দিলেও, ক্রিকেট তাকে ছাড়েনি। ক্রিকেটের ঈশ্বর ইউটিউব চ্যানেলে একটি ভবিষ্যদ্বাণী করেছেন আইপিএল ফাইনাল নিয়ে। সচিন তেন্ডুলকর মনে করেন আইপিএল ফাইনালে আজ পার্থক্য করে দেবেন রাজস্থান রয়েলস অধিনায়ক সঞ্জু স্যামসন।

    আরও পড়ুন - Rohit Sharma, Real Madrid : ইউরোপ সেরা হওয়ার পর রোহিত শর্মাকে মাদ্রিদে আহ্বান রিয়েলের! কারণটা জানেন নাকি?

    সচিন আগেও বহুবার জানিয়েছেন সঞ্জু এমন একজন ব্যাটসম্যান যার হাতে দুর্ধর্ষ শট আছে। বিগ হিটার। কিন্তু মানসিকতা নিয়ে প্রশ্ন রয়েছে। বিশেষ করে একটা দলের অধিনায়ক হিসেবে আরো বেশি দায়িত্ববান হওয়া উচিত সঞ্জুর। সচিন জানিয়েছেন তার মন বলছে আইপিএল ফাইনালে সঞ্জু অসাধারণ একটা ইনিংস খেলবেন।

    এমনিতে তাকে দক্ষিণ আফ্রিকা দলে রাখার প্রয়োজন মনে করেননি জাতীয় নির্বাচকরা। কিন্তু অস্ট্রেলিয়ার মাটিতে টি টোয়েন্টি বিশ্বকাপে সঞ্জুর জন্য দরজা বন্ধ এমনটা মনে করার কারণ নেই। তাই বড় মঞ্চে তিনি জ্বলে ওঠার চেষ্টা করবেন।

    আইপিএল কোয়ালিফায়ার টু-তে গত শুক্রবার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালসের ও এলিমিনেটর জয়ী রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর । আরসিবি-র ১৫৭ রান তাড়া করতে নেমে রাজস্থান ১১ বল হাতে রেখে ৭ উইকেট ম্যাচ জিতে ফাইনালে চলে যায়। জস বাটলারের ৬০ বলে অপরাজিত ১০৬ রানের রাজকীয় ইনিংস খেলেন। এদিন তিনে ব্যাট করতে নেমে রয়্যালস অধিনায়ক সঞ্জু স্যামসন ২১ বলে ২৩ রান করে আউট হয়ে যান।

    হাসারঙ্গা ডি সিলভার বলে সঞ্জুকে স্টাম্প করে দেন দীনেশ কার্তিক। স্যামসনের আউট হওয়া নিয়ে প্রশ্ন তুললেন সচিন তেন্ডুলকর। কিংবদন্তি ক্রিকেটার তাঁর ইউটিউব চ্য়ানেলে বলেন, সঞ্জু কয়েকটি দারুণ শট খেলে আউট হয়ে গেল। কিন্তু যেভাবে ও হাসারঙ্গার বলে আউট হল, যদি ভুল না করি এই নিয়ে ছ'বার এরকম ভুল করল।

    অহেতুক শট খেলে আউট হল সঞ্জু। ও এরকম শট এড়াতেই পারত। খেলা অনেক আগে শেষ করতে পারত। যদিও সঞ্জুর আউটে কোনও প্রভাব পড়েনি রাজস্থানের। কারণ বাটলার শেষ পর্যন্ত থেকে ম্যাচ বার করে আনেন। তবে আজ ফাইনালে সচিন খুশি হবেন যদি বাটলার আবার সেঞ্চুরি করতে পারেন। তবে দল হিসেবে গুজরাতকে এগিয়ে রাখছেন মাস্টার ব্লাস্টার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Sachin Tendulkar

    পরবর্তী খবর