Home /News /sports /
RR vs SRH, 1st innings: সঞ্জু, দেবদত্তর ব্যাটে হায়দারাবাদের বিরুদ্ধে রানের পাহাড় গড়ল রাজস্থান

RR vs SRH, 1st innings: সঞ্জু, দেবদত্তর ব্যাটে হায়দারাবাদের বিরুদ্ধে রানের পাহাড় গড়ল রাজস্থান

৫৫ করে ফিরে গেলেন সঞ্জু

৫৫ করে ফিরে গেলেন সঞ্জু

Sanju Samson and Devdutt Padikkal takes Rajasthan Royals to big total against Sunrisers Hyderabad. সঞ্জু, দেবদত্তর ব্যাটে হায়দারাবাদের বিরুদ্ধে রানের পাহাড় গড়ল রাজস্থান

  • Share this:

    রাজস্থান রয়েলস - ২১০/৫

    পুণে: টস জিতে বল করার সিদ্ধান্ত নিয়েছিলেন সানরাইজার্স হায়দারাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন। তবে বাটলার এবং যশস্বী জয়সওয়াল মিলে শুরুটা ভালো করেছিলেন। শেফার্ড ২০ রানের মাথায় ফিরিয়ে দিলেন জয়সওয়ালকে। তার আগে বাটলার আউট হলেও ভুবনেশ্বর কুমার নো বল করায় বেঁচে যান। দেখার ছিল অধিনায়ক সঞ্জু স্যামসন কেমন পারফর্ম করেন।

    বাটলারকে (৩৫) দুর্দান্ত একটা গুড লেন্থ বলে ফিরিয়ে দিলেন কাশ্মীরের উমরান মালিক। বলের গতি ছিল ১৪৮ কিলোমিটার। সঞ্জু স্যামসন এবং দেবদত্ত মিলে স্কোরবোর্ড এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। উমরানের একটা দুর্দান্ত বলে বোল্ড হলেন দেবদত্ত (৪১)। কিন্তু সঞ্জু চালিয়ে গেলেন ব্যাটিং। ২৪ বলে অর্ধশত রান করলেন রাজস্থান অধিনায়ক। শেষ পর্যন্ত ভুবনেশ্বর কুমারের বলে ৫৫ করে ফিরে গেলেন সঞ্জু। শেষ দিকে রিয়ান পরাগ এবং হেটমায়ার মিলে দলের রান দুশোর ওপর নিয়ে গেলেন।

    দু’দলই অতীতে স্বাদ পেয়েছে ট্রফির। তবে গত মরশুমে সেই চ্যাম্পিয়ন সুলভ ঐতিহ্যের নিদর্শন রাখতে পারেনি তারা। পয়েন্ট টেবিলে সাত নম্বরে শেষ করেছিল রাজস্থান রয়্যালস। আর সানরাইজার্স হায়দরাবাদ ছিল আটে। সেই ব্যর্থতা থেকে শিক্ষা নিয়ে নিলামে ঘর গুছিয়েছে উভয় দলই। তবে ভারসাম্যের বিচারে হায়দরাবাদের থেকে অনেকটাই এগিয়ে রাজস্থান।

    ব্যাটিং-বোলিং, উভয় বিভাগেই কাগজ-কলমে সানরাইজার্সের তুলনায় শক্তিশালী সঞ্জু স্যামসনের দল। বোলারদের মনোবল দুমড়ে দেওয়ার ক্ষমতা রয়েছে তাঁদের। পাশাপাশি অধিনায়ক সঞ্জু স্যামসন ছাড়াও দলে রয়েছেন বেশ কয়েকজন পাওয়ার হিটার। সানরাইজার্স হায়দারাবাদকে এই জায়গা থেকে জিততে হলে মার্করাম, পুরান, উইলিয়ামসনদের দুরন্ত পারফর্ম করতে হবে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Rajasthan Royals

    পরবর্তী খবর